fbpx

Roshni Bhattacharyya: নীল রঙে মিশে গেছে লাল! ঘোমটা ছেড়ে একেবারে বিকিনিতে জগদম্বা, দেখে উত্তেজিত নেটবাসীরা

রুপালি পর্দার ধারাবাহিক গুলির মধ্যে একটি অন্যতম জনপ্রিয় ধারাবাহিক ছিল জি বাংলার ‘করুণাময়ী রাণী রাসমণি’। টেলিভিশনের পর্দায় ( zee bangla ) অনেকদিন ধরেই চলেছিল এই ধারাবাহিকটি। আর এরজন্যই ধারাবাহিকের সকল চরিত্রই দর্শকদের কাছে খুবই পরিচিত, বিশেষত রাণী রাসমনির ছোট মেয়ে জগদম্বা। জগদম্বা তথা রোশনি ভট্টাচার্যকে ( roshni bhattacharyya ) কম বেশি সকলেই চেনে। ধারাবাহিকের তার অসাধারণ অভিনয়ের জন্য বেশ জনপ্রিয়তাও অর্জন করেছিলেন তিনি। সম্প্রতি সকল চর্চার বিষয় হয়ে উঠেছেন রাণী রাসমনির জগদম্বা।

আসলে গত ৫ ই জুলাই সারা পৃথিবী জুড়ে পালন হয়েছে বিশ্ব বিকিনি দিবস। আর এরকম একটি দিনে পাশ্চাত্য সংস্কৃতির সাথে তাল মিলিয়ে গ্ল্যামার ওয়ার্ল্ডের তারকারা বিকিনি পরে নিজেদের ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করবে না তা ভাবাও ভুল। আর ঠিক এমনটাই করলেন ‘করুণাময়ী রাণী রাসমণি’ ধারাবাহিকের জগদম্বা তথা রোশনি ভট্টাচার্য ( roshni bhattacharyya ) । তখন থেকেই সকল চর্চার বিষয় হয়ে উঠেছেন তিনি।

 

এদিন রোশনিকে দেখা গেছে একটি লাল বিকিনিতে। সুইমিং পুলের নীল জলের মধ্যে লাল বিকিনিতে রোশনির লাস্যময়ী রূপ নজর কেড়েছিল সকল নেটিজেনদের। প্রসঙ্গত এর আগেও তার বান্ধবী প্রসন্নময়ী তথা সোমাশ্রীর বিয়েতে সকলকে তাক লাগিয়ে দিয়েছিল রোশনি ( roshni bhattacharyya ) । আর এবারও সকল চর্চার শিরোনামে সে। এই নতুন রূপে তাকে দেখে ইতিমধ্যেই উত্তেজনা ছড়িয়েছে নেট জগতে। অনুরাগীরাও সোশ্যাল মিডিয়াতে গিয়ে তার ছবি লাইক, কমেন্ট, শেয়ারে ভরিয়ে দিচ্ছে।

প্রসঙ্গত, লুই রিয়ার্ড নামে একজন ফরাসি অটোমোবাইল ইঞ্জিনিয়ার প্রথম বিকিনি তৈরি করেছিলেন। নিজের মায়ের জন্য তিনি প্রথম বিকিনি বানিয়েছিলেন এবং পরে ৫ ই জুলাই, ১৯৪৬ সালে তিনি সমগ্র বিশ্বের সাথে এই নতুন পোশাকের পরিচয় করিয়েছিলেন। তাই এরপর থেকে ৫ ই জুলাই বিশ্ব বিকিনি দিবস হিসেবে পালিত হয়।

google-news-icon

লেটেস্ট খবর