fbpx

Mithai: পুজোর আগেই ভুরি-ভুরি কেনাকাটা, পুজোর সাজে সিড-মিঠাইকেও হার মানাবে রুদ্র-নীপার জুটি

ইদানিং জনপ্রিয়তার নিরিখে বাংলা ধারাবাহিক এক অন্য মাত্রায় পৌঁছে দিয়েছে ‘মিঠাই’। প্রায় প্রতিনিয়তই নিত্য নতুন গল্পের ঝুলি নিয়ে টেলিভিশনের পর্দায় সম্প্রচারিত হয়ে থাকে এই বাংলা ধারাবাহিক ( Bangla Serial )। ‘মিঠাই’ এখন শুধু ধারাবাহিক নয়, মিঠাই একটি ব্র্যান্ড। এই জনপ্রিয়তা শুধুমাত্র বাংলা ধারাবাহিকের মধ্যেই সীমাবদ্ধ নয়, তা ইতিমধ্যেই এসে পৌঁছে গিয়েছে তাতে অভিনীত তারকাদের কেন্দ্র করে বিনোদনের কেন্দ্রবিন্দুতে। আর এই আলোচিত টলি তারকাদের মধ্যে একজন অন্যতম নাম হল, অভিনেত্রী ঐন্দ্রিলা সাহা ( Oindrila Saha ) এবং একই সঙ্গে তার অনস্ক্রিন স্বামী জনপ্রিয় এই টেলি অভিনেতা রুদ্র ওরফে ফাহিম মির্জা। জি বাংলার ( Zee Bangla ) পর্দায় সম্প্রচারিত ধারাবাহিক মিঠাই’এর ( Mithai ) অনন্য সম্পদ এরা দু’জন।

ধারাবাহিকের মুখ্য চরিত্র সিদ্ধার্থ ওরফে অভিনেতা অদৃত রায় এর বোন নীপা’র চরিত্রে অভিনয় করছেন ঐন্দ্রিলা। ‘মিঠাই’ ধারাবাহিকের মিঠাইরানি এবং সিদ্ধার্থ’র মতো নীপা ও রুদ্র চরিত্রের ঐন্দ্রিলা ফাহিমের দর্শকদের মাঝে ব্যাপক জনপ্রিয়তা রয়েছে।তবে ইদানিং দর্শকদের এই উচ্ছাস নজরে এল সোশ্যাল মিডিয়াতেও। কারণ, সম্প্রতি টিভি পর্দায় এক পোশাক বিপণন সংস্থার তরফে দেখা গিয়েছে নিপা-রুদ্রকে। ম্যাক্সের অনেক গুলি ব্যাগ নিয়ে খুশি মনে বাড়ি ফিরতে দেখা যায় নিপাকে। এদিকে রুদ্র তো শপিংয়ের ব্যাগ দেখে অবাক। তাতে নিপা জানান, মিঠাইয়ের মতো সেও সকলের কথা ভেবে পোশাক কিনে এনেছে, কারণ পুজো মানেই ম্যাক্স।

সোশ্যাল মিডিয়াতে ভিডিয়োটি দেখা মাত্রই তা ঝড়ের গতিতে ভাইরাল হয়ে যায়। এমনকী নেট নাগরিকরাও আহ্লাদিত। নেটিজেনদের পক্ষ থেকে আসতে শুরু করে বিভিন্ন রকমের মন্তব্য। যাতে অনেকেই অভিনেত্রীকে পরী সমতুল্য বলে সম্বোধন করেছেন। রানি রঙের শালোয়ার আর শাঁখা সিঁদুরে মিষ্টি নববধূ দেখাচ্ছে তাকে এবং ফাহিম পরেছেন একটি অভূতপূর্ব শেরওয়ানি।

অভিনেত্রী ঐন্দ্রিলা তাঁর কেরিয়ারের সূচনা করেছিলেন ডান্স বাংলা ডান্স জুনিয়র থেকে একজন সঞ্চালক হিসেবে। এরপর ধীরে ধীরে অভিনয়ের জগতে প্রবেশ করেন অভিনেত্রী ঐন্দ্রিলা সাহা। যার মধ্যে অন্যতম কিছু বাংলা ধারাবাহিক হল ‘রাইকিশোরী’, ‘রাশি’, ‘অমর দুর্গা’, জয় কালী কলকাতাওয়ালি’। তবে অভিনেত্রী ঐন্দ্রিলা সাহা দর্শকদের কাছে বিশেষ পরিচিতি গড়ে তুলেছিলেন জনপ্রিয় বাংলা মেগাসিরিয়াল ‘রাণী রাসমণি’ থেকে। যেখানে তাঁকে দেখা গিয়েছিল করুণাময়ীর ভুমিকায় অভিনয় করতে। যা আজও অব্যাহত রয়েছে মিঠাই ধারাবাহিকের নীপা চরিত্রের মধ্যে দিয়ে। তবে টেলি জগতের একজন সফলতম অভিনেত্রী হিসেবে পরিচিত গড়ে তোলার সঙ্গে সঙ্গে অনুরাগীদের মাঝে অভিনেত্রী জনপ্রিয়তা ঠিক কতটা তা একনজর সোশ্যাল মিডিয়াতে নজর রাখলেই স্পষ্ট হয়ে যাবে। আবার ফাহিম একজন দক্ষ অভিনেতা। পার্শ্ব চরিত্রে সাম্প্রতিক কালে কড়ি খেলা, পিলু একইসঙ্গে মিঠাইয়ের জাঁদরেল পুলিশ অফিসারের ভূমিকায় অভিনয় করছেন ।

google-news-icon

লেটেস্ট খবর