fbpx

Bollywood Singer Arijit Singh: ‘অরিজিৎ-র সাথে আমার নাম জড়ানোটা বন্ধ হোক’! খেপে গিয়ে মুখ খুলল গায়কের ‘গোপন’ বউ

মুম্বই: তিনি বাংলার গর্ব। বাংলার সুর। তাঁর কণ্ঠে ও সুরের মূর্ছনায় মূর্ছা যায় যে কোনও মানুষ। তাঁর গানের জাদুতে মাত বাংলা ও হিন্দি উভয়ই ইন্ডাস্ট্রি ( Tollywood-Bollywood Industry )। তিনি আর কেউ নন, সকলের প্রিয় ও সুরের জাদুকর অরিজিৎ সিং ( Arijit Singh )। জনপ্রিয় ও নামী এই গায়ককে চেনেন না, এমন শ্রোতা খুব কম আছেন। সম্প্রতি ৩৫ বছরে পা দিয়েছেন ভারতের বিখ্যাত গায়ক। কিন্তু জন্মদিনের আবহেও বিতর্ক পিছু পিছু ছাড়েনি অরিজিতের। বাংলা ও হিন্দি গানের জগতে অরিজিৎ সিংয়ের অবদান অনস্বীকার্য। যে সব সিনেমায় ( Cinema ) গায়কের গান রয়েছে সেগুলো বক্স অফিসে( Box-office ) তুমুল কার্যত ঝড় তুলেছে। দেখেছে ব্যবসায়িক সাফল্যের মুখ। কিন্তু, এত খ্যাতি পাওয়ার পরেও আজও মাটিতেই পা রেয়েছে এই দিকপাল বাঙালীর। সাফল্যের শিখরে পৌঁছেও,জীবনের পূর্ণতার ঝুলি পূরণ হওয়ার পরেও কখনও ‘তারকা’ সুলভ আচরণ করতে দেখা যায়নি। এক্কেবারে সাবলীল ও সাধারণ মানুষের মতোই জীবন কাটান অরিজিৎ।

নিজের সাধারণ জীবনযাত্রা ও মানবদরদি মানসিকতার জন্য বারংবার সংবাদের শিরোনামে উঠে এসেছেন তিনি। তবে অরিজিৎ’কে নিয়ে ইন্ডাস্ট্রিতে নানা রকমের কানাঘুষো শোনা যায়। জানা গিয়েছে, তিনি তাঁর প্রথম স্ত্রীকে ডিভোর্স দিয়ে দ্বিতীয় বিয়ে করেন। অরিজিৎ সিংয়ের বর্তমান স্ত্রীর নাম কোয়েল রায় । তাঁর প্রাক্তন স্ত্রী সোনি টিভির জনপ্রিয় রিয়েলিটি শো ‘ফেম গুরুকুল’ খ্যাত রূপরেখা ব্যানার্জি। দীর্ঘ প্রেমের পরে রূপরেখার সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন। কিন্তু, সেই সম্পর্ক বেশিদিন টেকেনি।

Arijit Singh
Arijit Singh

 

আরও পড়ুন…………শঙ্খেই বাস বিষ্ণু-লক্ষ্মীর! এই উপায়ে শাঁখ বাজালে সংসারে ফিরতে পারে শান্তি

Arijit Singh
Arijit Singh

বর্তমানে এই বিষয়টি ফের বিতর্কের শীর্ষে চলে এসেছে। বেশ ক’দিন ধরেই শোনা যাচ্ছিল রূপরেখা ব্যানার্জি নাকি অন্য সম্পর্কে লিপ্ত হওয়ায় অরিজিৎ সেই সম্পর্ক থেকে বেরিয়ে আসে। এবার এই সমস্ত গুজবের বিরুদ্ধে রুখে দাঁড়ালেন স্বয়ং রূপরেখাই। তাঁর সাফ দাবি, ‘অনেক হয়েছে, এবার বন্ধ হোক গুজব’। তিনি কখনওই অরিজিৎ সিংয়ে প্রাক্তন স্ত্রী ছিলেন না। তাঁকে নিয়ে এসব ভুল খবর রটানো হচ্ছে। সম্প্রতি তিনি তার ফেসবুক লাইভে এসে এই কথাগুলো প্রকাশ্যে তুলে ধরেন। অরিজিৎ সিংয়ের সঙ্গে তাঁর কোনোদিন বিয়ে হয়নি বলেই ভিডিয়ো বার্তা জানিয়েছেন তিনি। এই রকম কোনও ঘটনাই অতীতে ঘটেনি, স্পষ্ট রূপলেখার।

আরও পড়ুন……………Economical Crisis in Sri lanka: শূন্য ভাঁড়ার, নেই খাদ্য-জল-ওষুধ! মোবাইলের ফ্ল্যাশ জ্বেলেই শ্রীলঙ্কার হাসপাতালে চলছে অস্ত্রপচার

google-news-icon

লেটেস্ট খবর