fbpx

Hrithik–Saba: বয়সের বিস্তর ফারাক, টাকার জোরেই কি ঋত্বিকের প্রেমে সাবা, কত কোটির সম্পত্তি রয়েছে অভিনেত্রীর?

কেবল টাকার জন্যই হৃত্বিক রোশনের সঙ্গে প্রেম? অভিনেত্রীর সফলতার কাহিনী শুনে চক্ষু চড়কগাছ হবে আপনারও

মন্টি শীল, কলকাতা: সম্প্রতি নেটমাধ্যমে নজর রাখলে দেখা যাবে রূপোলি পর্দার জনপ্রিয় তারকাদের নিয়ে আলোচনায় মেতে রয়েছেন নেটনাগরিকরা। যদিও তাঁদের এই আলোচনার অন্যতম কারণ তারকাদের ব্যক্তিগত জীবন কেন্দ্রীক। আর এই আলোচিত বলি তারকাদের মধ্যে এক অন্যতম নাম হল অভিনেতা হৃত্বিক রোশন ( Hrithik Roshan ) এবং অভিনেত্রী সাবা আজাদ ( Saba Azad )। সূত্র অনুযায়ী, বিগত বেশ কিছু সময় ধরে পরস্পরের প্রেমে হাবুডুবু খাচ্ছেন অভিনেতা হৃত্বিক রোশন ( Hrithik Roshan ) এবং সাবা আজাদ ( Saba Azad )। যাকে কেন্দ্র করে ইতিমধ্যেই ব্যাপক আলোচনার সূত্রপাত ঘটেছে নেটমাধ্যমে।

কারণ জানা গিয়েছে, অভিনেতা হৃত্বিক রোশনের ( Hrithik Roshan ) বয়স প্রায় ৪৮ বছর। আর অপরদিকে অভিনেত্রী সাবা আজাদের ( Saba Azad ) বয়স মাত্র ৩৬ বছর। আর এই দুই তারকার বয়সে বিস্তর ফারাক নিয়ে প্রায়সই পারদ চড়তে দেখা গিয়েছে নেটমাধ্যমে। এমনকী অনেকেই কটূক্তির সুরে মন্তব্য করেছেন, ‘অভিনেত্রী সাবা আজাদ হৃত্বিক রোশনের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন কেবল স্বার্থ চরিতার্থ করার জন্য’। কিন্তু সমালোচকদের এই ধারনা যে একেবারেই ভুল তা বারংবার প্রমাণ করে দিয়েছেন খোদ অভিনেত্রী নিজেই। শোনা গিয়েছে, সাবা নিজ কেরিয়ারে বিপুল সফলতা অর্জন করেছেন।

13c52

 

View this post on Instagram

 

A post shared by Saba Azad (@sabazad)


সূত্র অনুযায়ী, রূপোলি পর্দার একজন দক্ষ অভিনেত্রী হিসেবে পরিচিতি গড়ে তোলার সঙ্গে সঙ্গে তাঁর একটি রেস্তোরাঁ রয়েছে। এখানে শেষ নয়, জানা গিয়েছে, সাবা আজাদ একজন দক্ষ সঙ্গীত শিল্পী, রয়েছে তাঁর একটি ব্যান্ডও। যদিও এই প্রসঙ্গে এক সাক্ষাৎকারে অভিনেত্রী জানান, ‘তিনি নিজের স্বপ্ন পূরণ করতে একাই মুম্বাইতে এসেছিলেন। তিনি নিজের দক্ষতায় নিজের কেরিয়ার গড়ে তুলছেন’। শুধু তাই নয়, অভিনেত্রী বলেন, ‘তিনি একজন অভিনেত্রীর সঙ্গে সঙ্গে একজন সঙ্গীত শিল্পী এবং ভয়েস আর্টিস্টও। তাঁর একটি নিজস্ব ব্যান্ডও রয়েছে। রয়েছে বেঙ্গালুরু শহরে একটি রেস্তোরাঁও’।

 

View this post on Instagram

 

A post shared by Saba Azad (@sabazad)

তবে এত কিছুর মধ্যেও অভিনেত্রী ওই সাক্ষাৎকারে বলেন, ‘তাঁর স্বপ্ন তিনি একদিন নিজের সিনেমা তৈরি করতে চান’। সূত্র অনুযায়ী, সাবা আজাদের আসল নাম ‘সাবা সিং গ্রেওয়াল। ২০০৮ সালে জনপ্রিয় বলিউড সিনেমা ‘দিল কবাডি’ দিয়ে রূপোলি পর্দায় অভিষেক করেন। এরপর ২০১১ সালে ‘মুঝসে ফ্রেন্ডসিপ করোগে’ এবং ২০২১ সালে ‘ফিলস লাইক ইশক’ সিনেমার বিশেষ চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছে সাবা’কে। বিগত বেশ কিছু বছর ধরে অভিনেতা হৃত্বিক রোশনের সাবা আজাদের একাধিক আলোচনা হলেও, জানা গিয়েছে এই মুহূর্তে বিয়ের পিঁড়িতে বসতে চান না এই দুই তারকা। যদিও ভবিষ্যতে বিয়ের জল্পনা একেবারেই উড়িয়ে দিতে পারছেন না কেউই।

google-news-icon

লেটেস্ট খবর