fbpx

Sabyasachi Chowdhury: ঐন্দ্রিলা ভালো আছেন! তবু কেন আত্মহত্যার চিন্তা ‘বামাক্ষ্যাপা’ সব্যসাচীর মাথায়?

ক্যান্সার আক্রান্ত প্রেমিকার পাশে থেকে উদাহরণ তৈরি করেছিলেন মহাপীঠ তারাপীঠ (Mahapith Tarapith) খ্যাত সব্যসাচী(Sabyasachi Chowdhury)। মৃত্যুমুখী ঐন্দ্রিলা কে(Aindrila Sharma) ধীরে ধীরে মনোবল সঞ্চয় করে ফিরিয়ে এনেছেন জীবনের মূল স্রোতে। তাঁদের নিঃস্বার্থ ভালোবাসাকে সাধুবাদ জানিয়েছিলেন আমজনতা। সেই সব্যসাচী নাকি জীবনের মানে খুঁজে পাচ্ছেন না। আত্মহত্যার পথই বেছে নিতে হচ্ছে অভিনেতাকে! খবর প্রকাশ্যে আসতেই স্তম্ভিত তাঁর দর্শকেরা।

 

রঙিন পর্দার বিলাস ব্যাসনে ভরা জীবনের আড়ালে থেকে যায় অভিনেতার ব্যক্তিজীবনের যন্ত্রনা। চলতি বছরে একের পর এক আত্মহত্যার খবর আসছে টেলিভিশন দুনিয়ায়। গত মে মাসেই আমি সিরাজের বেগম খ্যাত পল্লবী দের আত্মহত্যা শোরগোল ফেলেছিল নেট দুনিয়ায়। তারপর ঐ মাসেই বিদিশা, মঞ্জুষার মতো স্বল্প বয়সী একাধিক মডেল আত্মহননের পথ বেছে নেন। প্রাণোচ্ছল জীবনের পেছনে থাকা ঘোর অন্ধকার কাটিয়ে উঠতে তারা ব্যর্থ। সম্পর্কের টানাপোড়েন বা কাজের অনিশ্চয়তায় মানসিক অবসাদে ভুগছিলেন তাঁরা। কিন্তু সব্যসাচীর মতো ইতিবাচক মানুষের থেকে এই ঘটনা অপ্রত্যাশিত মনে হয়েছে দর্শকের। বামাক্ষ্যাপা হিসেবে মানুষের কাছে শ্রদ্ধার পাত্র হয়ে উঠেছিলেন তিনি । তারপর করোনাকালে সব্যসাচী এবং তার টিম দুস্থ ছাত্রীদের সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছিলেন। একাধিক গঠনমূলক কাজে অংশ নিয়েছিলেন। প্রেমিকা ঐন্দ্রিলার যন্ত্রনার দিনে নিয়মিত সঙ্গ দিয়েছেন, অথচ নিজেই অবসাদে ডুবে গেছেন, একথা ভাবতেও যেন কষ্ট হয়। বেশ কিছুদিন ধরেই বিষন্ন ছিলেন তিনি। তখনই আত্মহত্যার ভাবনা মাথায় এসেছিল। তবে তার মনের জোর পুনরায় তাকে জীবনমুখী করে তুলেছে বলে জানা গেছে।

 

আসলে, নতুন একটি সিরিজে অভিনয় করছেন অভিনেতা। সিরাজের কাহিনী নামক এই সিরিজে অবসাদে গ্রস্ত নায়কের চরিত্রে অভিনয় করবেন তিনি। থাকছে না কোনো নায়িকাও। স্ত্রী পরিবার থাকা সত্বেও ভালোবাসার অভাব থেকেই তাঁর মনে আত্মহত্যার ভাবনা উঁকি দিয়েছে। তবে কাহিনী অনুসারে অবসাদে ভোগা মানুষ যে জীবনের আনন্দ খুঁজে নিতে পারে, তাই দেখানো হবে। সব্যসাচী অভিনয়ের মধ্য দিয়ে ইতিবাচক ভাবনার পরিচয় দিতে চান।

অম্লান মজুমদারের প্রযোজনায়, রাজদীপ গুপ্তর পরিচালনায় সিরাজের কাহিনীর শুটিং শেষ হয়েছে। এখন চলছে ডাবিং। খুব শীঘ্রই ওটিটি প্ল্যাটফর্ম ক্লিকে মুক্তি পাবে এই সিরিজ। সিরাজের কাহিনীর হাত ধরেই পর্দায় ফিরছেন ঐন্দ্রিলা-সব্যসাচী। এছাড়াও এই ওয়েব সিরিজে দেখা যাবে অনেক পরিচিত মুখ রজতাভ দত্ত, সুমন্ত মুখার্জী,পূজা সরকার প্রমুখরা।

google-news-icon

লেটেস্ট খবর