fbpx

Sachin Tendulkar: ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়কের কন্যা, তবে কী গাঁটছড়া বাঁধতে চলেছেন?

এবার কি বিয়েরপিঁড়িতে বসতে চলেছে শচীন-কন্যা? পাত্রটা কে?

জয়ীতা সাহা, কলকাতা: মাত্র ১১ বছর বয়সে শুরু ক্রিকেট জগতের পথচলা । সেখান থেকে ক্রিকেট দলের অধিনায়ক। হ্যাঁ প্রাক্তন অধিনায়ক তথা দূর্ধর্ষ ব্যাটসম্যান শচীন রমেশ তেন্ডুলকারের ( Sachin Tendulkar ) কথায় বলছি। সোশ্যাল মিডিয়ায় প্রায়শই দেখা মেলে তাঁর । যদিও নেটপাড়ায় তাঁর মেয়ে সারা তেন্ডুলকরকে বেশি দেখা যায়। বর্তমানে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া একটি ছবিতে দেখা যাচ্ছে শচীন-কন্যা সারার ( Sara Tendulkar ) হাতে মেহেন্দি। কার্যত এই মেহেন্দি দেখেই নেটপাড়ায় হইচই পড়ে গিয়েছে। মনে করা হচ্ছে শচীন-কন্যা সারার বিয়ে ।
ভারতের সবথেকে জনপ্রিয় কয়েকজন ক্রিকেট প্লেয়ারের মধ্যে একজন হলেন শচীন তেন্ডুলকার। তিনি যখন ভারতের ময়দানে ব্যাট হাতে লড়াই করতেন সেই সময় তাকে সমর্থন করার জন্য সেখানে উপস্থিত থাকতেন লাখো লাখো মানুষ। তার ব্যাটিংয়ের দৌলতে আমরা ২০১১ ক্রিকেট বিশ্বকাপেও বড় জয় অর্জন করতে পেরেছিলাম। তবে এই মুহূর্তে ক্রিকেটের দুনিয়া থেকে অনেকটাই দূরে রয়েছেন শচীন তেন্ডুলকার। এই মুহূর্তে তিনি সোশ্যাল মিডিয়াতে চর্চিত রয়েছেন তাঁর মেয়ে সারা তেন্ডুলকারের জন্য। শোনা যাচ্ছে, শচীন-কন্যা সারা খুব শীঘ্রই তিনি বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন।

photo 2022 08 09 15 54 17

প্রসঙ্গত, একজন নামকরা এবং দুর্ধর্ষ ব্যাটসম্যান তাঁর স্বামী হতে পারেন ।বেশ কয়েক বছর ধরে শচীন কন্যার সঙ্গে সম্পর্ক রয়েছেন ওই ক্রিকেট খেলোয়াড়। এই মুহূর্তে ওই ব্যাটসম্যান ভারতীয় ক্রিকেট দলের একজন অন্যতম বড় সদস্য। খুব শীঘ্রই শচীন তেন্ডুলকার তাঁকে নিজের জামাই করতে পারেন বলে মনে করা হচ্ছে। ছবিটি ভাইরাল হওয়ার পর বেশ কিছুদিন ধরেই সোস্যাল মিডিয়াতে চর্চা চলছে , শচীন কন্যা সারা নাকি ভারতীয় ক্রিকেট দলের অন্যতম ব্যাটসম্যান শুভমান ( Shubman Gill ) গিলের সঙ্গে সম্পর্কে রয়েছেন।

photo 2022 08 09 15 54 13

তবে কী শুভমান গিল- ই সেই ক্রিকেটার যাঁর সঙ্গে সারা তেন্ডুলকর বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন? যদিও , তাঁরা দুজনে এই সম্পর্কের কথা কখনও নিজেরা স্বীকার করেননি । কিন্তু মনে করা হচ্ছে খুব শীঘ্রই শচীন – কন্যা গাঁটছড়া বাঁধতে চলেছেন ক্রিকেটার শুভমান গিলের সঙ্গে । উল্লেখ্য , শচীন -(Sachin Tendulkar ) কন্যা সারা মডেলিং এর জন্য বিশেষ ভাবে পরিচিত । তাঁরই বিয়ের কথা উঠতেই কার্যত হইচই পড়ে গিয়েছে নেটপাড়ায় ।

এখন শচীন তেন্ডুলকারের কন্যার যে ছবি সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হতে শুরু করেছে সেটি কিন্তু সারা তেন্ডুলকারের নিজের বিয়ের ছবি নয়। তাঁর কোনও একজন দিদির বিয়ের জন্য তিনি হাতে মেহেন্দি পড়েছেন এবং সেই ছবি সোশ্যাল মিডিয়াতে উঠে এসেছে। এমনটাই সূত্রের খবর।

google-news-icon

লেটেস্ট খবর