Advertisement

পল্লবীর সামনেই অন্য নারীর সঙ্গে নাচে ব্যস্ত সাগ্নিক! ভাইরাল ভিডিও দেখে শোরগোল নেটপাড়ায়

অহেলিকা দও, কলকাতা : টলিউড অভিনেত্রী পল্লবী দের ( Pallavi Dey ) মৃত্য নিয়ে উঠে আসছে একের পর এক চাঞ্চল্যকর তথ্য। অভিনেত্রীর পরিবারের দাবি খুন করা হয়েছে পল্লবীকে। পল্লবীর প্রেমিক সাগ্নিক ও তাঁর বান্ধবী ঐন্দ্রিলার বিরুদ্ধে খুনের অভিযোগ দায়ের করেছে পল্লবীর ( Pallavi Dey ) পরিবার। আর ঠিক এই সময়েই সামনে এল সাগ্নিকের একটি পুরনো ভিডিও। যেখানে দেখা গেল এক নাইট ক্লাবে অন্য এক মেয়ের সাথে নাচে ব্যস্ত সাগ্নিক। এখন প্রশ্ন একটাই কে এই মেয়ে?

সূত্রে খবর, পল্লবীর ( Pallavi Dey ) সঙ্গে লিভ ইন সম্পর্কে থাকার সময়ই হাওড়ার জগাছার বাসিন্দা ঐন্দ্রিলা মুখোপাধ্যায়ের ( Oindrila Mukherjee ) প্রেমে পড়েন সাগ্নিক। মূলত এই অভিযোগ তুলেছেন পল্লবীর পরিবারের লোকজনই। এমনকী, রবিবার পল্লবীর মৃত্য সংবাদ শোনার পর বাঙুর হাসপাতালেও এসেছিলেন ঐন্দ্রিলা। ঐন্দ্রিলার সঙ্গে পল্লবীর বন্ধুত্ব যে খুবই গভীর ছিল, তা অভিনেত্রীর ইনস্টাগ্রাম প্রোফাইলে চোখ রাখলেই বোঝা যায়। পল্লবীর সঙ্গে বহু ছবিতেই রয়েছেন ঐন্দ্রিলা। এমনকী, পল্লবী ও সাগ্নিকের সঙ্গে নাইট ক্লাবেও গিয়েছিলেন ঐন্দ্রিলা। সেই নাইট ক্লাবের ভিডিও ইনস্টাগ্রামে আপলোড করেন অভিনেত্রী পল্লবী।

pallavi dey

ঐন্দ্রিলা জানান, “সাগ্নিককে আমি চিনতাম পল্লবীর ( Pallavi Dey ) আগে থেকে। আমি, সাগ্নিক, রেহানরা একই স্কুলে পড়াশোনা করেছি। রেহানের মাধ্যমে চিনি ওর বান্ধবী পল্লবীকে। তার পর সাগ্নিকের সঙ্গে পল্লবীর সম্পর্ক তৈরি হল। লিভ ইন করতে শুরু করল ওরা। আমার বন্ধুত্ব পল্লবীর সঙ্গেই ছিল। সাগ্নিকের সঙ্গে বিশেষ কথা হত না। আবার সাগ্নিকের ব্যাপারেও বেশি জানতে চাইতাম না পল্লবীর থেকে। আমরা আজ আছি কাল নেই। ফলে সম্পর্ক খারাপ করে কী হবে?”

pallavi dey

এছাড়াও পল্লবীর ( Pallavi Dey ) বক্তব্য, “পল্লবীর হাওড়ার বাড়িতে ওর জন্মদিনেও পারিবারিক অনুষ্ঠান ছাড়াও বহুবার গিয়েছি। এমনকী, রাতেও থেকেছি। ও আমাদের বাড়িতে আসত। কিন্তু আমার সঙ্গে পল্লবীদের কোনও আর্থিক লেনদেন হয়নি। রবিবার সকালে পল্লবীর এক বান্ধবী আমায় ফোন করে বলে, তুই কি জানিস পল্লবীর কী হয়েছে? আমি কিছুই জানতাম না। আমি পল্লবীকে ফোন করি। ফোনে না পেয়ে মেসেজ করি। উত্তর না পেয়ে ওর ভাই আর সাগ্নিককে ফোন করি। শেষে ওর ভাই বলে, দিদি আর নেই। খবর পেয়েই বাঙুর হাসপাতালে যাই।”

 

View this post on Instagram

 

A post shared by mistuu (@pallavidey153)

তার বিরুদ্ধে অভিযোগ দায়ের হয়েছে শুনে তিনি বিরক্ত হয়ে বলেন, “আমার বিরুদ্ধে অভিযোগ দায়ের হয়েছে শুনেই আমি স্তম্ভিত। কেন এই অভিযোগ, তা জানি না। তার আগে কিন্তু আমার সঙ্গে সাগ্নিক বা পল্লবীর কোনও কথাই হয়নি। আমাকেও বাঁচতে হবে। আমারও ভবিষ্যৎ আছে। কেরিয়ার আছে। আমার কেরিয়ার নষ্ট করতে চাইছে ওর বাড়ির লোকেরা। কেন করছে জানি না। যদি আমাকে এতটাই অপছন্দ ছিল, পল্লবীকে বারণ করতে পারত আমার সঙ্গে মিশতে। আমাদের মধ্যে ফোনে খুব সাধারণ কথাবার্তা হত। কলকাতা থেকে হাওড়ায় এলেও দেখা করে যেত।”

আরও পড়ুন…“অর্থনৈতিক অনটনের জেরে বিষণ্ণ থাকত!” Pallavi Dey রহস্যমৃত্যুর পর্দা সরালেন তাঁর প্রেমিক

এছাড়াও পল্লবীর বক্তব্য, “পল্লবীর পরিবারের . কোনও খারাপ সম্পর্ক ছিল না আমার। পল্লবীর মা বা কাকিমা আমাকে নিজের মেয়ে বলত। রবিবার আমি কাকিমার মেয়ের দেহের সামনে চোখের জল নিয়ে সারাদিন বসে ছিলাম। সেখানে কেন এই কথা বলল ওরা। আমার উপর নোংরা অভিযোগ আরোপ করা হচ্ছে। পল্লবী আর সাগ্নিক লিভ ইন করত। সেখানে আমার চরিত্র হনন করা কেন? এসব দেখে বাড়ির লোকেরা অসুস্থ হচ্ছেন। তবে আমি পুলিশকে সহযোগিতা করে যাব।”

আরও পড়ুন…সৌন্দর্যের ফাঁদে পড়ে মৃত্যু! মেদ কমাতে প্লাস্টিক সার্জারি, ২১ বছরেই প্রাণ গেল এই অভিনেত্রীর



Follow us on


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Advertisement
Back to top button
Advertisement
Advertisement