fbpx

ধারাবাহিকের মাঠে নামতেই শুরু টোকাটুকি! মিঠাইয়ের প্লট কপি করেই সুপারহিট সাহেব চিঠি

মন্টি শীল, কলকাতা : বয়স তাঁর সবে মাত্র দুই দিন! টেলিভিশনের পর্দায় নতুন গল্প নিয়ে আত্মপ্রকাশ করেছে বাংলা ধারাবাহিক ( Bengali Serial ) ‘সাহেবের চিঠি’ ( Saheber Chithi )। চলতি সপ্তাহে অর্থাৎ গত ২৭ জুন থেকে স্টার জলসার ( Star Jalsha ) পর্দায় সম্প্রচারিত হতে শুরু করেছে এই বাংলা ধারাবাহিক। এখানে মুখ্য চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছে, জনপ্রিয় ধারাবাহিক ‘মোহর’ খ্যাত অভিনেতা ‘প্রতীক সেন’ ( Pratik Sen ) এবং অভিনেত্রী দেবচন্দ্রিমা সিংহ রায় ( Debchandrima Singha Roy )।

ধারাবাহিকের প্রথম ঝলকে দেখা গিয়েছে, অভিনেতা প্রতিক সেন ( Pratik Sen ) একজন রকস্টারের ভূমিকায় অভিনয় করছেন। অপরদিকে অভিনেত্রী দেবচন্দ্রিমা সিংহ রায় ( Debchandrima Singha Roy ) একজন মহিলা পোস্টমাস্টার। ধারাবাহিকের শুরুর দিকে দর্শক মহলের কাছে থেকে ভীষণ ভালো প্রতিক্রিয়া আসতে শুরু করেছিল। এমনকি অনুরাগী মহলের কাছ থেকেও বেশ ভালো প্রতিক্রিয়া অর্জন করেছেন প্রতীক সেন ( Pratik Sen) এবং দেবচন্দ্রিমা সিংহ রায় ( Debchandrima Singha Roy )। এমনকী দর্শক মহলেও এক অদ্ভুত আগ্রহ নজরে এসেছিল এই ভিন্ন স্বাদের ধারাবাহিকে কেন্দ্র করে।

29c42

কিন্তু সামনেই যে বড় ধরনের বিপত্তি অপেক্ষা করছিল তা আন্দাজ করতে পারেননি ধারাবাহিকের পরিচালক থেকে শুরু করে অভিনেতা এবং অভিনেত্রী কেউই। শোনা গিয়েছে, বাংলা টেলিভিশনের এই নবাগত ধারাবাহিক সাহেবের চিঠি ( Saheber Chithi ) বাংলার টপার মিঠাইয়ের ( Mithai )এর অনুকরণ করেছে। এই দিন এমনি অভিযোগে সরগরম হয়ে উঠেছিল টলি পাড়া। মিঠাই ( Mithai ) অনুরাগীদের মতে, এই নবাগত বাংলা ধারাবাহিক সাহেবের চিঠি ( Saheber Chithi ) তে মুখ্য চরিত্র প্রতীক সেন ( Pratik Sen ) একজন রকস্টারের ভুমিকায় অভিনয় করছেন। যেখানে মিঠাইয়ের অদৃত রায়ও ধারাবাহিকে একজন রকস্টারের ভুমিকা দিয়ে শুরু করেছিলেন।

শুধু তাই নয়, মিঠাই ( Mithai ) ধারাবাহিকে দেখা গিয়েছিল, মিঠাই সাইকেলে চেপে শহরে মিষ্টি বিক্রি করতে আসতেন, সেখানে দেবচন্দ্রিমা ওরফে চিঠি সাইকেলে চড়ে শহরে আসছেন একজন পোস্টমাস্টারের ভুমিকায়। ধারাবাহিক দুটির মূল সাদৃশ্য ধরা পড়েছে, যখন সাহেবের গাড়ির সঙ্গে চিঠির সাইকেল ধাক্কা খায়। কারণ মিঠাইয়ের শুরুতেও ঠিক এই ধরনেরই দৃশ্য দেখতে পাওয়া গিয়েছিল। যার জেরে রীতিমতো ক্ষুদ্ধ মিঠাই অনুরাগীরা। এমনকী সোশ্যাল মিডিয়াতে রীতিমতো শোরগোল ফেলে দিয়েছেন তাঁরা। তবে এই ঘটনার পরিপ্রেক্ষিতে নেটিজেনদের বক্তব্য, বাংলার টপারকে পরাস্ত করতে তাঁরই অনুকরণ করলেন এই নবাগত বাংলা ধারাবাহিক।

google-news-icon

লেটেস্ট খবর