fbpx

Saheber Chithi: রোম্যান্টিক দৃশ্যে বাজিমাৎ ‘সাহেবের চিঠি’র! মিঠাইকে দশ গোল দিতে পারে,বললেন অনুরাগীরা

সম্প্রতি শুরু হয়েছে স্টারের ( Star Jalsha ) একাধিক চমক। কয়েক সপ্তাহের ব্যবধানে ‘এক্কা দোক্কা’ ও ‘সাহেবের চিঠি’র ( Saheber Chithi ) আবির্ভাব। ইতিমধ্যেই লীনা গঙ্গোপাধ্যায়ের ‘এক্কা দোক্কা’কে টেক্কা দিয়ে মানুষের মনে জায়গা করে নিয়েছে সাহেবের চিঠি। এর একটাই কারণ প্রতীক সেন ও দেবচন্দ্রিমার ( Pratik Sen and Debchandrima Singha Roy ) কেমিস্ট্রি। গল্পের ধারায় সাহেব দুর্ঘটনায় নিজের পা হারায় আর তার অসহায়তাকে কাটিয়ে সহায় হয়ে ওঠে চিঠি। চিঠি স্ত্রী হিসেবে সাহেবের প্রতি আকৃষ্ট হলেও। সাহেব প্রকাশ করে না তার চিঠির প্রতি কোনও অনুভূতি বরং রাগের বহিঃপ্রকাশ দেখা যায় বারবার। তবে বিয়ের পরেই নিজের অধিকার নিয়ে জাঁকিয়ে বসেছে চিঠি। ফুলশয্যার রাতেই তৈরি হয় অপূর্ব এক মাহল। তবে কী সাহেব-চিঠির দাম্পত্য প্রেম শুরু হল?

সাহেব ও চিঠিকে একে অপরের কাছে আসতে দেখা যায় ফুলশয্যার রাতে। তৈরি হয় বিভিন্ন রোমান্টিক মুহুর্ত। সাহেব চিঠিকে কাছে টেনে নেয়। তবে এসব বাস্তবে ঘটেনি। আসলে চিঠিই তার বিয়ে ঘিরে এমনই আদুরে স্বপ্ন দেখেছিল। তবে স্বপ্ন সত্যি হোক বা না হোক! পর্দায় সাহেব চিঠিকে রোম্যান্স করতে দেখে প্রশংসায় পঞ্চমুখ স্টারের দর্শক। ‘অ্যাক্রোপলিস’ মানেই সেরা প্রেমের মুহূর্ত। মন-ফাগুন, গাঁটছড়া হোক বা সাহেবের চিঠি।দর্শকের দৃষ্টিতে,সবকিছুকে ছাপিয়ে গেছে প্রতীক সেন ও দেবচন্দ্রিমার অসাধারণ অভিনয়। ছোটপর্দায় প্রতীক সেনকে ‘রোম্যান্স কিং’ বলা যেতে পারে। ঘনিষ্ঠ দৃশ্যে দেবচন্দ্রিমার মুখাভিনয় এককথায় ‘লা জবাব’। প্রশংসার জোয়ারে ভেসে যাচ্ছে সাহেবের চিঠি। সকল দর্শকের একটাই প্রার্থনা খুব তাড়াতাড়ি চিঠির রোম্যান্টিক স্বপ্ন সত্যি হোক।
img 20220824 112356

চিঠির স্বপ্ন রোম্যান্টিক হলেও, ফুলশয্যার রাতে ঝগড়া করেছেন চিঠি-সাহেব। স্বামীকে পুনরায় নিজের পায়ে দাঁড় করানোর শপথ নিয়েছে চিঠি। মাত্র একমাসেই নকল পায়ে আবার চলনক্ষম হবে সাহেব। কিন্তু সাহেব নকল পা লাগিয়ে নিজেকে কৃত্রিম করে তুলতে চায় না তা স্পষ্ট জানিয়ে দেয়। চিঠির সঙ্গে একপ্রকার খণ্ডযুদ্ধ বেঁধে যায়। দেবচন্দ্রিমার হার না মানা অভিনয় বাজিমাৎ করছে সিরিয়ালের TRP তে। দর্শক মহলে দাবি উঠছে, মিঠাই-য়ের সঙ্গে টক্করে নামলে গুণে গুণে ১১ পয়েন্ট TRP নিয়ে আসবে ‘সাহেবের চিঠি’। ইতিমধ্যেই শক্তিশালী ফ্যানবেস তৈরি হয়েছে ‘সাহেবর চিঠি’র। ভবিষ্যতে মিঠাইয়ের বিরুদ্ধে জলসার তুরুপের তাস হয়ে উঠবে না ‘সাহেবের চিঠি’ এটা কে বা বলতে পারে?

google-news-icon

লেটেস্ট খবর