fbpx

Saibal Bhattacharya: “ব্যাঙ্কে পড়ে ১০০ টাকা!” আত্মহত্যার চেষ্টা প্রসঙ্গে মুখ খুললেন অভিনেতা শৈবাল ভট্টাচার্য

হাসপাতাল থেকে বাড়ি ফিরেছেন অভিনেতা। তবে ঘরের ফিরতেই নিজের আত্মহত্যার প্রসঙ্গ নিয়ে মুখ খোলেন তিনি।

টলিপাড়ার ( Tollywood ) এক পরিচিত মুখ সে। অধিকাংশ সিরিয়ালেই কাকা-জ্যাঠুর চরিত্রেই বেশি ধরা দিতেন অভিনেতা ( Actor )। হিন্দি ধারাবাহিকে বিশেষ কাজ না করে থাকলেও ওই ভাষাতেও অভিনয়ের দক্ষতা অনেকটাই। তবে বিগত করোনা মহামারির কিছু আগে থেকে যেন হারিয়ে যান তিনি। চলে গিয়েছিলেন ক্যামেরার আড়ালে। আর ঠিক তারপরই এমন ঘটনা। 

মঙ্গলবার সকাল হতেই রাজ্যবাসীর ( West Bengal ) টিভির পর্দায় আবারও ভেসে উঠল টেলিপাড়ার হারিয়ে যাওয়া অভিনেতা শৈবাল ভট্টাচার্যের ( Saibal Bhattacharya ) মুখ। কিন্তু আগের মতো অভিনয়ের মধ্যে দিয়ে নয়। ক্ষত-বিক্ষত অবস্থায় বাড়ি থেকে উদ্ধার হলেন তারকা। আর সেই ছবিই দেখতে পেল বঙ্গবাসী। মাথা ফেটে ঝড়ছে রক্তস্রোত। কথা বার্তায় নেশাগ্রস্ত বলেই মনে হয়। মুখে কিছু বলছেন কিন্তু তা খুবই অস্পষ্ট। এই রক্তাত পরিস্থিতিতে একটি ভিডিয়োয় সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন অভিনেতা। সেখানেই কিছু একটা বলতে চেয়েছিলেন যা অনেকটাই অস্পষ্ট। 

উল্লেখ্য, এদিন তৎপর অবস্থায় তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়। পুলিশ সূত্রে খবর, নেশাগ্রস্ত অবস্থায় নিজেকে ধারাল অস্ত্র দিয়ে আঘাত করেন তিনি। যার জেরে এমন ঘটনা। জানা গিয়েছে, এখন পরিস্থিতি অনেকটাই স্থিতিশীল। হাসপাতাল থেকে বাড়ি ফিরেছেন অভিনেতা। তবে ঘরের ফিরতেই নিজের আত্মহত্যার প্রসঙ্গ নিয়ে মুখ খোলেন তিনি। 

saibal bhattacharya

তারকার এহেন অবস্থা দেখে অনেকদিন কাজ না পেয়ে আত্মহত্যার চেষ্টা করেছিলেন বলেই খবর ছড়ায় চারপাশে। আর সেই প্রসঙ্গ নিয়েই অবশেষে মুখ খুলেছেন অভিনেতা শৈবাল ভট্টাচার্য ( Saibal Bhattacharya )। জানিয়েছেন, আত্মহত্যার চেষ্টা তিনি করেননি। তাঁর দাবি, “আমি এতটাও মূর্খ নই যে ওই রকম ভাবে আত্মহত্যা করব। ওটা একটা রাগে বহিঃপ্রকাশ ছিল। যা মানুষের দেখে আত্মহত্যা মনে হয়েছে।” 

তিনি জানিয়েছেন, করোনার পর থেকে টলিপাড়ায় তাঁর কাজের পরিমাণ একদমই কমে গিয়েছে। কিন্তু সেই নিয়ে তিনি চিন্তায় থাকলেও মানসিক ভাবে অবসাদগ্রস্ত নয়। তাঁর মতে, ‘ডিপ্রেশন যেন এখন ফ্যাশন হয়ে গিয়েছে কিছু মানুষের কাছে। ওটা অনেক গভীর সমস্যা। আমি ডিপ্রেশনে নেই, চিন্তা আছে মাথায় কিন্তু ডিপ্রেশন নয়’। 

তবে কেন এমন দুর্ঘটনা ঘটল এদিন? এই প্রশ্নের উত্তরে তারকা জানান, গোটাটাই রাগের বহিঃপ্রকাশ। বিগত কয়েক  মাস ধরে এক ব্যাক্তি সম্পতি জনিত বিষয়ে তাঁকে এড়িয়ে চলছে। নিজের একটি ফ্ল্যাট বিক্রি করতে চান তিনি। একজন সমস্তরকম কথা বার্তা বলে প্রতিশ্রুতি দিয়ে এখন ব্যাঙ্ক জনিত সমস্যার কথা বলে বেচাকেনার দিন পিছিয়ে দিচ্ছে। অভিনেতার কথায়, “আমি সর্বশ্রান্ত। ব্যাঙ্কে একশো টাকা পড়ে। এমতাবস্থায় এই রকম ব্যবহার আমাকে আরও চিন্তায় ফেলে দিয়েছিল।”

google-news-icon

লেটেস্ট খবর