fbpx

Saif Ali Khan: “শাহরুখের মতো টাকার পাহাড় নেই!” স্ত্রী’য়ের দায়িত্ব নেওয়ার প্রসঙ্গে এ কী বললেন সইফ আলি খান?

শাহরুখ হলে টাকার পাহাড় থাকত তাঁর! কোন প্রসঙ্গে এমন অভিব্যক্তি প্রকাশ করলেন সইফ আলি খান

মন্টি শীল, কলকাতা: ইদানিং নেটমাধ্যমে নজর রাখলে দেখা যাবে, রূপোলি পর্দার জনপ্রিয় তারকাদের ভিড়ে রীতিমতো মেতে রয়েছেন নেটনাগরিকরা। যদিও এই উচ্ছাসের অন্যতম কারণ, তারকাদের পেশাগত জীবনের সঙ্গে সঙ্গে তাঁদের ব্যক্তিগত জীবন। আর এই জনপ্রিয় তারকাদের মধ্যে একজন অন্যতম হলেন বলিউড অভিনেতা সইফ আলি খান ( Saif Ali Khan )। বলিউডের এই জনপ্রিয় অভিনেতা তাঁর কেরিয়ারে একের পর এক হিট সিনেমা বক্স অফিসে উপহার দিয়েছেন। কিন্তু একজন অভিনেতা হিসেবে তাঁর ব্যক্তিগত জীবন কোনও সিনেমার থেকে কম কিছু নয়।

আপনারা সকলেই জেনে থাকবেন, অভিনেতা সইফ আলি খান ( Saif Ali Khan ) অভিনেত্রী করিনা কাপুরকে ( Karina Kapoor ) বিয়ে করেন। সূত্র অনুযায়ী, ২০১২ সালে চার হাত এক হয় রূপোলি পর্দার এই দুই তারকার। তবে অভিনেত্রী করিনা কাপুরের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হওয়ার আগে অভিনেতা সইফ আলি খান বলিউডের আরও এক জনপ্রিয় অভিনেত্রী অমৃতা সিংয়ের ( Amrita Singh ) সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ ছিলেন। শোনা যায়, তাঁদের বিচ্ছেদের পর অভিনেতা সইফ আলি খান ( Saif Ali Khan ) তাঁর প্রাক্তন স্ত্রী অমৃতা সিংকে খোরপোষ দিয়েছিলেন। কিন্তু তাঁর পরিমাণ কত ছিল? সেই বিষয়ে এক সাক্ষাৎকারে বিষ্ফোরক মন্তব্য করেছিলেন বলিউডের এই অভিনেতা।

9c32

সইফ আলি খানের মন্তব্য অনুযায়ী, ‘বিচ্ছেদের পর প্রাক্তন স্ত্রী অমৃতাকে তিনি যে পরিমাণ অর্থ খোরপোষ হিসেবে দিয়েছিলেন, সেটা তাঁর পক্ষে জোগাড় করা বড্ড কঠিন কাজ ছিল।’ শুধু তাই নয়, এই দিনের সাক্ষাৎকারে অভিনেতা বলেছিলেন, ‘প্রাক্তন স্ত্রী অমৃতা তাঁর থেকে খোরপোশ বাবদ পাঁচ কোটি টাকা দাবি করেছিলেন। কিন্তু সে তাঁর মধ্যে মাত্র আড়াই কোটি টাকা দিতে পেরেছিলেন। যদিও তিনি প্রাক্তন স্ত্রী অমৃতা সিংয়ের কাছে কথা দিয়েছিলেন যে তাঁদের সন্তানের বয়স যতদিন না ১৮ বছর হচ্ছে ততদিন তিনি খোরপোষ দিয়ে যাবেন এবং তিনি সেই মতো করেছেন।’

9c33

কিন্তু বিতর্কের সূত্রপাত ঘটে যখন তিনি এই বিষয়ে বলিউড বাদশাহ শাহরুখ খানের সঙ্গে তিনি নিজের তুলনা করেছিলেন। অভিনেতার বক্তব্য অনুযায়ী, ‘তিনি তো আর শাহরুখ নন যে বিপুল অর্থের পাহাড় থাকবে।’ যদিও এই বিষয় সামনে আসার পর বিভিন্ন মহলে আলোচনার সূত্রপাত ঘটেছিল। তবে শোনা যায়, অভিনেতা সইফ আলি খানের সঙ্গে অমৃতা সিংয়ের বিচ্ছেদ ঘটে তখন তাঁর দুই সন্তান সারা ও ইব্রাহিম খুব ছোট ছিলেন। বিচ্ছেদের দরুন অভিনেতা তাঁদের সন্তানের সঙ্গে দেখা করার সুযোগ পেতেন না। তাই তাঁদের ছবি দেখে মনকে শান্তনা দিতেন। যদিও এই বিষয়ে এক সাক্ষাৎকারে দুঃখ প্রকাশ করতে দেখা গিয়েছে অভিনেত্রী সারা আলি খানকেও। যা দেখার পর স্বাভাবিক ভাবেই অনুরাগীদের মাঝে দেখা দিয়েছে এক অদ্ভুত উত্তেজনা। কিন্তু বলিউড বাদশাহের সঙ্গে সইফ আলি খানের তুলনা যে এক নতুন আলোচনার সূত্রপাত ঘটাল তা আর বলতে বাকি থাকে না।

google-news-icon

লেটেস্ট খবর