fbpx
Wednesday, September 28, 2022

“আমায় বাড়ি ছেড়ে দাও”, পার্টি শেষ হতেই সলমন ঘনিষ্ঠ শেহনাজ

জয়িতা চৌধুরী, কোলকাতাঃ গুঞ্জন শোনা যাচ্ছিল বেশ কিছুদিন ধরেই। কিসের এতো গুঞ্জন? প্রয়াত অভিনেতা সিদ্ধার্থ শুক্লার প্রেমিকা শেহনাজ গিলের (Shehnaaz Gill) সঙ্গে সুপারস্টার সলমান খানের ( Salamn Khan ) প্রেমের গুঞ্জন। ভাইজনের ব্যক্তিগত জীবন নিয়ে তার ভক্তদের উত্সাহের অন্ত নেই। ভক্তদের কাছে ভাইজানের ইমেজ ‘সদা-সিঙ্গেল’ ‘কুল’ ধরনের হলেও এবার কি সেই ইমেজ বদলে যেতে চলেছে?

সম্প্রীতি সলমানের বাবার সিদ্দিকীর ইফতার পার্টিতে আমন্ত্রিত ছিলেন পাঞ্জাবের ক্যাটরিনা কাইফ শেহনাজ গিল। এই পার্টিতেই সলমন শেহনাজকে ঘনিষ্ঠ অবস্থায় দেখে সকলের মধ্যে উত্তেজনা সৃষ্টি হয়। সূত্রের খবর সলমনের বোন অর্পিতা এবং ভগ্নীপতির বাড়িতেও ঈদের পার্টিতে গেছিলেন শেহনাজ। গোটা পার্টিতে শেহনাজকে কাছ ছাড়া করেননি সালমান। এই হাব ভাব কি অন্য কিছুর ইঙ্গিত? তা অবশ্য বলবে সময়।

sehnaaaaz and salman bhai love
সলমন খান ও শেহনাজ গিলের বন্ধুত্বের সূত্রপাত বিগবসের সৌজন্যে।সিদ্ধার্থের মৃত্যুর পর শেহনাজ যখন মানসিক ভাবে বিধ্যস্ত হয়ে পরেছিলেন সেই সময়ে শেহনাজের পাশে দাড়িয়েছিলেন ভাইজান। তার হাত ধরেই ধীরে ধীরে স্বাভাবিক হয়েছেন অভিনেত্রী। কিন্তু এবার যে তাদের সম্পর্কটা আর শুধু ‘বন্ধুত্ব’এই আটকে নেই তা দুজনের হাবভাবেই পরিষ্কার।

আরও পড়ুন: শিক্ষা থেকে কর্মজীবন কোন পথে পাবেন সফলতার চাবিকাঠি, জানতে হলে আজকের রাশিফলে দেখে নিন

সেই ছবিই ধরা পড়ল চিত্রসাংবাদিকদের ( Salman Khan and Sehnaaz Gill Photo ) ক্যামেরায়। দুজনেই পোশাক পরেছেন ম্যাচিং করে। বাড়ি যাওয়ার সময়েও সলমনের কাছে শেহনাজের আবদার, “আমাকে ছেড়ে দিয়ে এসো”। শুধু তাই নয় হাজার হাজার ক্যামেরার ঝলকানির সামনে দাঁড়িয়েই সলমনকে জড়িয়ে ধরলেন শেহনাজএমনকি বাড়ি যাওয়ার সময়ও কিছুতেই সলমনকে ছাড়তে রাজি নন শেহনাজ| সলমনকে যেন কার্যত চোখে হারাচ্ছেন গোটা পার্টিতে শেহনাজকে কাছ ছাড়া করেননি ভাইজান।

অন্যদিকে এই বছর বড়দিনের প্রাক্কালে মুক্তি পেতে চলেছে ‘কাভি ঈদ কবি দিওয়ালি’ ( Kabhi Eid Kabhi Diwali )। বহু প্রতীক্ষিত এই ছবি নিয়ে ভাইজানের ভক্তদের মধ্যে উন্মাদনার শেষ নেই। সূত্রের খবর , ‘কাভি ঈদ কবি দিওয়ালি ‘ ছবির মাধ্যমে বলিউডে অভিষেক করতে চলেছেন শেহনাজ গিল। এছাড়াও এই ছবিতে দেখা যেতে পারে রাঘব জুয়ালকে ( Raghav Juyal )। তার সাথেও সালমানের পরিচয় বিগবসের মঞ্চেই।

আরও পড়ুন: ছোট পর্দায় মন জেতার পর এবার বলিউডে পাড়ি পটকার! অভিনয় করবেন বিগবি অমিতাভ বচ্চনের সাথে

 

 

google-news-icon

লেটেস্ট খবর