fbpx

Salman Khan: স্বপ্ন তাঁদের আজও অধরা, ভাইজানের সঙ্গে বিয়ের পিঁড়িতে বসতে চেয়ে কপাল ঠুঁকেছে যে অভিনেত্রীরা

রাখী পোদ্দার, কলকাতা : বলিউডের ( Bollywood) মোস্ট এলিজিবেল বেচেলার বলতে যার নাম আমাদের মাথায় প্রথম আসে সে হল সলমন খান ( Salman Khan)। বলিউডের রাগী অভিনেতাদের মধ্যেও নাম উঠে আসে এনার। একাধিক বার পুলিশ কেসে জড়িয়ে থাকা সত্ত্বেও আজও কিন্তু ভাইজানের ভক্ত সংখ্যা নেহাত কম নয়। কিন্তু তা স্বত্ত্বেও আজ পর্যন্ত অবিবাহিতই থেকে গিয়েছেন তিনি। কিন্তু আপনারা কী জানেন, বলিউডে এমন বহু অভিনেত্রী রয়েছে যারা একসময় বিয়ে করতে চাইতেন সলমন খানকে। যদিও তাঁদের সেই আশা থেকে গিয়েছে অধরাই। আসুন এক নজরে জেনে নেওয়া যাক সেই সব অভিনেত্রীদের নাম।

Sangeeta Bijlani
Sangeeta Bijlani

সঙ্গিতা বিজলানী ( Sangeeta Bijlani)

একসময় বলিউড অভিনেত্রী সঙ্গিতা বিজলানীর সঙ্গে ভাইজানের সম্পর্কের গুজব ছড়ায়। শোনা যেত একসময় অভিনেত্রী নাকি সলমনের প্রেমে পাগল ছিলেন। এমনকী দুজনের বিয়ের তারিখও নাকি ঠিক হয়ে গিয়েছিল। কিন্তু কোনও কারণবশত এই জুটির সম্পর্ক টেকেনি বেশি দিন। যদিও দর্শক এই জুটিকে একসঙ্গে পছন্দ করতেন খুবই।

Aishwarya Rai Bachan
Aishwarya Rai Bachan

ঐশ্বর্য রাই বচ্চন ( Aishwarya Rai Bachan)

সলমন খান আর ঐশ্বর্য রাই বচ্চনের সম্পর্কের কথা জানে না এমন মানুষ হয়তো খুঁজে বের করা কঠিন। ‘হাম দিল দে চুকে সানাম’ সিনেমার মাধ্যমে পরিচয় এদের দুজনের। এরপর থেকেই একে অপরের ঘনিষ্ঠ হতে শুরু করেন এরা। শোনা যেত দুজনে নাকি একসঙ্গে লিভ ইন রিলেশনশিপেও ছিল একসময়। তবে সলমনের রাগী মেজাজের জন্য ভাইজানের সঙ্গে সম্পর্ক বিচ্ছেদ করতে বাধ্য হন ঐশ্বর্য রাই বচ্চন। শোনা গিয়েছিল একসময় নাকি ঐশ্বর্যের গায়ে হাত তুলেছিলেন তিনি। এরপর থেকেই তাঁদের সম্পর্কে চির ধরতে শুরু করে।

Bruna Abdullah
Bruna Abdullah

ব্রুনা আবদুল্লাহ ( Bruna Abdullah)

সলমন খানের এই প্রেমিকাকে হয়তো খুব মানুষই চেনেন। ব্রুনা আবদুল্লাহ একজন অভিনেত্রী হওয়ার সঙ্গে সঙ্গে একজন ডান্সারও। একসময় এরা রিলেশনশিপে এসে তো ছিলেন কিন্তু খুব তাড়াতাড়ি এদের মধ্যে হয়ে যায় বিচ্ছেদ।

Katrina Kaif
Katrina Kaif

ক্যাটরিনা কাইফ ( Katrina Kaif)

বলিউড অভিনেত্রী ক্যাটরিনা কাইফ ও সলমন খানের সম্পর্কের ব্যাপারে সকলেই জানেন। সম্প্রতি এই অভিনেত্রী বিয়ে করেন বলিউড অভিনেতা ভিকি কৌশলকে। তবে একটা দীর্ঘসময় ধরে বলিউড অভিনেত্রী ক্যাটরিনা কাইফ ও ভাইজান ছিলেন রিলেশনশিপে। এমনকী ক্যাটরিনা কাইফ বিয়ে করতে চেয়েছিলেন সলমনকে কিন্তু ভাইজান তখনও তৈরি ছিলেন না বিয়ের জন্য। এরপরই দুজনের মধ্যে হয়ে যায় বিচ্ছেদ। এরপর ক্যাটরিনা রনবীর কাপুরের সঙ্গে রিলেশনশিপে থাকলেও। পরবর্তীকালে তিনি বিয়ে করেন অভিনেতা ভিকি কৌশলকে।

Zareen Khan
Zareen Khan

জারিন খান ( Zareen Khan)

জারিন খানকে ক্যাটরিনা কাইফের জমজ বলে মনে করা হয়। আর তাই হয়তো জারিন আর সলমন খানের সম্পর্ক সকলের সামনে এসেছিল। শোনা যায়, জারিন খানকে বলিউডে প্রকাশ্যে নিয়ে আসেন সলমন খান। ক্যাটরিনা কাইফের সঙ্গে বিচ্ছেদের পর বলিউডে ক্যাটরিনার মতো হুবহু দেখতে একজনকে নিয়ে আসেন ভাইজান। যদিও একে অপরের সঙ্গে বহুদিন থাকার পরও বিয়ে হয়নি এদের। এরাও হয়ে যান একে অপরের থেকে বিচ্ছেদ।

google-news-icon

লেটেস্ট খবর