fbpx

রেল লাইনে শুয়ে সলমন খান, সরকারি জায়গায় ‛কেরামতি’ করতে গিয়ে পুলিশের জালে তারকা?

মাত্র কয়েকদিন আগেই তাঁর একটি ভিডিয়ো ভাইরাল হয় ইন্টারনেট মাধ্যমে। যা দেখে সকলে বিস্মিত।

অনীশ দে, কলকাতা: বলিউডে যে কয়েকজন সুপারস্টার অবশিষ্ট রয়েছেন, তাদের মধ্যে অন্যতম সলমন খান (Salman Khan)। বিশ্বব্যাপী তাঁর ভক্ত সংখ্যা নেহাত কম নয়। আর অভিনেতার প্রতি তাঁর ভক্তদের রয়েছে অমোঘ আকর্ষণ। তারই এক অনন্য নিদর্শন মিলল এইবার। সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে এক ভিডিয়ো ভাইরাল হয় যা দেখে সবাই অবাক। ভাইরাল হওয়া সেই ভিডিয়োতে দেখা যায় ভুয়ো সলমন খানকে (Salman Khan) বা বলা ভালো সালমান খানের ভক্তকে। যিনি হুবহু সলমনের মতো। তাঁর আদব কায়দা থেকে শুরু করে চলা বলা সবই যেন সলমনকে (Salman Khan) ফুটিয়ে তোলার প্রচেষ্টা। কিন্তু ভাগ্যের কী পরিহাস, সেই সালমানের গানের তালে রিলস বানাতে গিয়েই হল বিপত্তি। সলমনের এই ভক্তের নাম আজম আনসারী (Azam Ansarie)।

azam 3

মাত্র কয়েকদিন আগেই তাঁর একটি ভিডিয়ো ভাইরাল হয় ইন্টারনেট মাধ্যমে। যা দেখে সকলে বিস্মিত। দেখে বোঝাই যায় না যে এই সলমন আসল না নকল। ইনস্টাগ্রামে যথেষ্ট বিখ্যাত এই সলমন ভক্ত (Azam Ansarie)। সলমনের প্রায় সমস্ত গানেই তাঁকে রিল বানাতে দেখা গিয়েছে। তবে এইবার এমন কী ঘটল যার জেরে শ্রীঘরে যেতে হল সলমনের এই ভক্তকে? আসলে তাঁর শেষ রিলে দেখা যায় আজম একটি রেল লাইনের উপরে ভিডিয়ো করছেন তেরে নাম গান সহযোগে। আর সেই ভাইরাল ভিডিয়ো প্রকাশ্যে আসতেই বিপত্তি।

azam

পুলিশি হেফাজতে নেওয়া হয় আজমকে (Azam Ansarie)। হতে পারে জেল। লকনউ-এর আরপিএফ ইন্সপেক্টর সুরেশ কুমার জানান, অভিযুক্তকে ভারতীয় রেল আইনের ১৪৭, ১৪৫ এবং ১৬৭ ধারায় গ্রেফতার করা হয়। অবশ্য এই প্রথম নয়। এর আগেও আনসারীর বিরুদ্ধে বারংবার অভিযোগ এসেছে। আজম ইনস্টাগ্রামের একজন কনটেন্ট ক্রিয়েটর। প্রায় ৪.৫ হাজার ফলোয়ার রয়েছে তাঁর। গ্রেফতারের পর অবশ্য কিছুই জানা যায়নি তাঁর তরফ থেকে। লখনউ- এর বিভিন্ন জায়গায় ঘুরে ঘুরে ভিডিয়ো তৈরি করেন আজম। নিজের এলাকায় যথেষ্ট বিখ্যাত তিনি।

azam 2

সলমনের আদব কায়দা যেমন বাকি অভিনেতাদের থেকে আলাদা তেমনই আলাদা তাঁর ভক্তেরা। কোনও নিয়ম না মানায় যেন সলমন ভক্ত হওয়ার এক বড় প্রমাণ। কিন্তু এই বিষয়ে কোনরকম মুখ খোলেননি মেগাস্টার। এই মুহূর্তে তিনি ব্যস্ত তাঁর আসন্ন ছবি ‘কভি ঈদ কভি দিওয়ালি’ নিয়ে। তাছাড়াও তেলেগু ইন্ডাস্ট্রিতে প্রথমবার দেখা যাবে সলমনকে। অভিনেতা চিরঞ্জীবির সাথে জুটি বাঁধতে দেখা যাবে সলমনকে। ছবির নাম গডফাদার, যা লুসিফার নামের এক মালায়ালাম ছবির রিমেক।

google-news-icon

লেটেস্ট খবর