fbpx

Salman Khan: কিয়ারার মাসির সঙ্গে বেড়েছিল ঘনিষ্ঠতা! চেনেন কি সলমনের এই ‛ফার্স্ট লাভ’কে?

রিমা শিয়ালী, কলকাতা: সলমন খানকে ( salman khan ) চেনে না, এমন মানুষ হয় তো খুঁজলেও পাওয়া যাবে না। ফিল্ম ইন্ডাস্ট্রিতে বেশ স্বনামধন্য অভিনেতা হলেন সলমন খান। ব্যক্তিগত জীবনই হোক কিংবা কর্মজীবন, সব সময়ই লাইম লাইটে থাকেন ভাইজান। দেশ বিদেশ জুড়ে ছড়িয়ে রয়েছে তাঁর ভক্তরা। এমনকি তাঁর প্রেম জীবন নিয়েও চর্চার শেষ নেই বলিউড জুড়ে। বলিউডের ( bollywood ) বহু অভিনেত্রীর সঙ্গেই সম্পর্কে জড়িয়েছেন সলমন খান। বিচ্ছেদও হয়েছে অনেকের সঙ্গে। তবে জানেন কি সর্বপ্রথম কোন অভিনেত্রীর প্রেমে পড়েছিলেন বলিউডের ভাইজান?

সম্প্রতি ‘বিগ বস’ খ্যাত শেহনাজ গিলের সঙ্গে সলমন খানের সম্পর্কের গুঞ্জন শোনা যাচ্ছে গোটা বলিপাড়া জুড়ে। পূর্বেও ঐশ্বর্য্য রায় বচ্চন, ক্যাটরিনা কাইফের মত বহু জনপ্রিয় অভিনেত্রীর সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন এই বলিউড অভিনেতা। তবে সর্বপ্রথম কোন অভিনেত্রীকে ভাল বেসেছিলেন সলমন খান, তা নিয়ে প্রশ্ন নেটিজেনদের মনে থেকেই গিয়েছে।

img 20220718 165325

সূত্রের খবর অনুযায়ী জানা যায় যে, তাঁর প্রথম প্রেমিকা ছিলেন অভিনেত্রী শাহিন বানু। সলমন খানের ছোটবেলার প্রেম ছিলেন শাহিন। পূর্বে তাঁদের দুজনের সম্পর্ক এতটাই মধুর ছিল যে সলমন খান এবং শাহিন দু’জনেই এক সঙ্গে ‘ম্যায়নে পেয়ার কিয়া’ ছবির অডিশনের জন্য গিয়েছিলেন। তবে দুর্ভাগ্যবশত ছবির জন্য শুধুমাত্র সলমন খানকেই বেছে নেওয়া হয়েছিল। ভাগ্য দোষে ছোটবেলার প্রেমিকের সঙ্গে একই ছবিতে অভিনয় করতে পারেননি শাহিন।

img 20220718 165459

সলমন খানের সঙ্গে অন্যান্য অভিনেত্রীদের সম্পর্ক সকলের সামনে এলেও, শাহিন বানুর সঙ্গে সলমনের সম্পর্ক নিয়ে সেভাবে কোনদিনও চর্চা হয়নি। এর পিছনে বেশ কিছু কারণ ছিল। প্রসঙ্গত শাহিন বানুর সঙ্গে সম্পর্কে থাকাকালীন সলমন কেবল একজন ১৯ বছর বয়সী যুবক ছিলেন। অর্থাৎ এর থেকে স্পষ্ট বোঝা যায়, বলিউডে তখন সেভাবে সলমনের নাম ছিল না। তবে ‘ম্যায়নে পেয়ার কিয়া’ ছবির পরই জনপ্রিয়তা হঠাৎই বেড়ে যায় সলমনের। এরপর সঙ্গীতা বিজলানির সঙ্গে প্রেমের সম্পর্কে জড়ালে, শাহিনের সঙ্গে বিচ্ছেদ হয় সলমনের।

প্রসঙ্গত কিয়ারা আদভানির সঙ্গে এক বিশেষ যোগ রয়েছে শাহিন বানুর। কিয়ারা আদভানির মা জেনেভিভ আদভানি শাহিন বানুর সম্পর্কে খুড়তুতো বোন। জানা যায়, সলমন এবং শাহিনকে একে অপরের সঙ্গে পরিচয় করিয়েছিলেন জেনেভিভ আদভানি। যদিও তার পরের কাহিনী সকলেরই জানা।

google-news-icon

লেটেস্ট খবর