fbpx
Thursday, October 6, 2022

Salman Khan: ভাইজানের মন ভিকি-পত্নীতেই! ক্যাটরিনা নেই তাতে কি? তাঁর মতো দেখতে নায়িকাদের নিয়েই মজে সলমন

অনীশ দে, কলকাতা: বলিউডে একাধিক তারকা সন্তানদের সুযোগ করে দিয়েছেন সলমন। তবে শুধু তারকা সন্তানই নয়, একাধিক অভিনেত্রীকেও সুযোগ করে দিয়েছেন সলমন (Salman Khan)। কিন্তু সেই সমস্ত অভিনেতা অভিনেত্রীরা সবাই যে বলিউডে টিকে রয়েছেন তা নয়। একাধারে কেউ কেউ অভিনয় ছেড়ে দিয়েছেন। অন্যদিকে কোনও কোনও অভিনেত্রীরা শুধুই নিজেদের জন্মদিন পালনের কারনে শিরোনামে আসেন। একসময় সলমন ঘনিষ্ট হিসেবে পরিচিত ছিলেন ক্যাটরিনা কাইফ (Katrina Kaif)। ভাইজানের সাথে একাধিক ছবিতে জুটি বেঁধেছেন তিনি।

salman kat

কিন্তু এক সময়ের পর ঘনিষ্ঠতা কমে আসে। পথ ভাগ হয় দুজনের। কিন্তু তাতেও দমেনি সালমানের জেদ। ক্যাট নেই তো কী? হুবহু একই চেহারার অভিনেত্রীদের বড়পর্দায় সুযোগ করে দেন সলমন। এই সমস্ত অভিনেত্রীদের মধ্যে অন্যতম হচ্ছেন জারীন খান (Zareen Khan)। সলমনের বিপরীতে বীর ছবির মাধ্যমে আত্মপ্রকাশ করেন জারীন। তবে তার অভিনয় জীবন দীর্ঘস্থায়ী হয়নি। এমনকি এখন শুধুমাত্র কিছু মিউজিক ভিডিও এবং বিজ্ঞাপনেই নিজের মুখ দেখান জারীন।

salman zareen

অবশ্য শুধু জারীন নয়। ক্যাটরিনা কাইফের বোন ইসাবেলা কাইফকে (Isabelle Kaif) সুযোগ দিতে চলেছেন, এমন খবরও সামনে এসে। তবে সেই খবরে সিলমোহর দেননি সলমন। বলিউডের ভাইজান সর্বদাই নতুন মুখদের সাথে কাজ করতে পছন্দ করেন। তাই সোনাক্ষী সিনহা থেকে শুরু করে সাই মঞ্জেরেকার সবার প্রথম ছবি সলমনের সাথে। এমনকি নিজের হাঁটুর বয়সী সোনম কাপুরের সাথেও জুটি বেঁধেছেন ভাইজান ‘প্রেম রতন ধন পায়ো’ ছবিতে। তবে সালমানের প্রিয় যে সেই ক্যাটরিনা তা সে বারবার ব্যক্ত করেছেন।

untitled(3) (1)

শুধু মাত্র জারীন খান নন। অনেকেই জ্যাকলিন ফার্নান্দেজের মধ্যেই ক্যাটরিনার আভাস পান দর্শক। সেই অভিনেত্রীর সাথেও কিক ছবিতে জুটি বেঁধেছিলেন সলমন। শোনা যাচ্ছে, সালমানের আসন্ন ছবিগুলিতে একগুচ্ছ নতুন মুখের সমারোহ হতে চলেছে। অবশ্য ভাইজান সর্বদাই সেই পথে হেঁটেছেন। চেনা মুখের তুলনায় নতুন মুখকে সুযোগ করে দিতেই বেশি পছন্দ করেন সালমান। এমনকি নিজের ছবিতে সুযোগ দিতে না পারলেও সলমনের প্রযোজনা সংস্থা সলমন খান ফিল্মসের সব ছবিতেই সলমন নতুন মুখকে সুযোগ করে দেন।অন্যদিকে সালমানের আগামী ছবি টাইগার ৩, যেখানে তার বিপরীতে দেখা যাবে তার প্রিয় ক্যাটকে। টাইগার জিন্দা হ্যায় সিনেমাটির পর এটি টাইগার ফ্র্যাঞ্চাইজির পরের ছবি। ছবিটি মুক্তি পাবে আগামী বছর ঈদের সময়।

google-news-icon

লেটেস্ট খবর