fbpx
Sunday, September 25, 2022

Ganesh Chaturthi: মাফিয়া হুমকিতে চিন্তার আকাশ খান পরিবারে! ধর্ম ভুলে ভাইজানের জন্য গণেশ পূজা করলেন মা সালমা

গণেশ চতুর্থীর উৎসবে মাতোয়ারা গোটা বিশ্ব। বাংলায় ভেসে আসছে আগমনীর কাল। আর বাংলার বাইরে দুশেরার আগে দুর্দান্ত আড়ম্বরে উদযাপিত হচ্ছে গনেশ চতুর্থী। এই উপলক্ষে প্রতিটি মানুষ গনপতি বাপ্পার উৎসবের রঙে রেঙে উঠছেন। সাধারণ মানুষ থেকে শুরু করে বলিউড সেলেবরাও গণপতির পুজো করছেন। বিশেষ সূত্রে খবর এবার ছেলের জন্য বিশেষ পুজো রেখেছেন সালমান খানের মা সালমা খান। বিঘ্ন নাশক বিনায়ককে আরাধনা করে ছেলে সলমনকে বিপন্মুক্ত করতে চান তার মা। আসলে দীর্ঘদিন ধরেই সালমানকে হত্যার হুমকি আসছে। এসব হুমকি পুরো খান পরিবারকে বিপর্যস্ত করে তুলেছে। তিনি ছেলের জন্য মানত করেছেন গনপতি বাপ্পার কাছে এবং ঈশ্বরের আশীর্বাদের প্রার্থনা করবেন ছেলের জন্য।

সূত্রের খবর, সালমান খান স্বয়ং এবারের উৎসবে অংশ নেবেন। মৃত্যুর হুমকির মধ্যে, সুপারস্টারের মা সালমা খান আয়োজিত এই বিশেষ পূজায় অংশ নেবেন তিনি।তাঁর মা ছেলের সুস্থ ও সুরক্ষিত জীবন নিয়ে খুব চিন্তিত। গণপতি বাপ্পা বিপদ হন্তারক তাই মা সালমা এই বিশেষ পূজার পরিকল্পনা করেছেন। গত কয়েক বছর ধরে সালমানের বোন অর্পিতা খান তার বাড়িতে গণেশ চতুর্থীর পূজা করে এবং এই পূজাটিও তার বাড়িতে রাখা হয়েছে। বলা হচ্ছে, এই পুজোয় বিশেষভাবে শামিল হবেন সালমানও।গত বছর সালমান রাশিয়ায় তাঁর টাইগার 3 চলচ্চিত্রের শুটিং করছিলেন, তাই তিনি গণেশ উৎসবে অংশ নিতে পারেননি। সালমানের বোনের বাড়িতে এই অনুষ্ঠানে বলিউডের সঙ্গে যুক্ত অনেক সেলিব্রিটি অংশ নেন। এবারেও বলিউড পাড়ার ঢল নামবে সমমানের বাড়িতে। সঙ্গে থাকবেন ভাইজান। আর কিছু ক্ষন তারপর ই আসবে একাধিক ছবি।

সালমান খানের সম্প্রতি তার আসন্ন ছবি ‘কিসি কা ভাই কিসি কি জান’ ঘোষণা করেছেন । বর্তমানে তিনি ‘কাভি ঈদ কাভি দিওয়ালি’ ছবির শুটিং নিয়ে ব্যস্ত রয়েছেন। এছাড়া ক্যাটরিনা কাইফের সঙ্গে ‘টাইগার থ্রি’ ছবিতে দেখা যাবে তাকে। বলা হচ্ছে খুব শীঘ্রই তিনি তার ছবি ‘নো এন্ট্রি’র সিক্যুয়াল ‘নো এন্ট্রি’-তে এন্ট্রির শুটিং শুরু করবেন। দক্ষিণী অভিনেতা চিরঞ্জীবীর ছবি গডফাদার-এ ক্যামিও করতে দেখা যাবে সালমানকে। সুতরাং বোঝাই যাচ্ছে, বিনায়কের সিদ্ধি মাথায় নিয়ে সারাবছর লেগেই আছে কাজের চাহিদা। এখন গনেশ চতুর্থীর বিভূতি পড়লেই যাতে বিপদ উধাও হয় সেই ভার মা সলমা খানের।

google-news-icon

লেটেস্ট খবর