fbpx

Salman Khan: বিলাসিতা ছেড়ে দেশপ্রেমিক সলমন! নৌবাহিনীর জওয়ানদের সঙ্গে আনন্দে-আহ্লাদে মেতে উঠলেন তারকা

স্বাধীনতা দিবসের আগেই দেশপ্রেমের জাগরণ ভাইজানের মনে। ইন্ডিয়ান নেভির সঙ্গে সময় কাটালেন সলমন।

সামনেই আসছে ১৫ ই আগস্ট। সমগ্র দেশ জুড়ে মহা ধুমধামে পালিত হবে স্বাধীনতা দিবস। এই বছর ৭৫ তম স্বাধীনতা দিবস উপলক্ষ্যে দেশে উদযাপিত হতে চলেছে ‘আজাদি কা অমৃত মহোৎসব’। আর সেই মতো বহুদিন আগে থেকেই প্রস্তুতি শুরু হয়ে গিয়েছে। ‘আজাদি কা অমৃত মহোৎসব’ উদযাপনে পিছিয়ে নেই বলি অভিনেতা সলমন খানও। দেশের ৭৫ তম স্বাধীনতা দিবস বলে কথা! সেখানে ভাইজান কিছু করবেন না একথা কল্পনা করাও ভুল। স্বাধীনতা দিবসের পূর্বেই তিনি পৌঁছে গিয়েছেন ভারতীয় নৌসেনা ক্যাম্পে। আর সেখানেই এক ভিন্ন রূপে দেখা গিয়েছে সলমন খানকে ( salman khan ) ।

এদিন সলমন খান বিশাখাপত্তনম গিয়েছিলেন। একটি ছবির শ্যুটিংয়ের উদ্দেশ্যেই সেই স্থানে গিয়েছিলেন এই বলি তারকা। যদিও বিশাখাপত্তনমে একেবারে অন্য রূপে দেখা যায় ভাইজানকে। সেখানেই পৌঁছে তিনি ভারতীয় নৌসেনা শিবিরে জওয়ানদের সঙ্গে দেখা করতে গিয়েছিলেন। আর সেইসব ছবি সোশ্যাল মিডিয়ায় রাতারাতি ভাইরাল হয়ে যায় এবং তা ঘিরেই শুরু হয় চর্চা।

img 20220811 162833

সামনেই স্বাধীনতা দিবস। আর সেই উপলক্ষ্যে এখন থেকেই তোড়জোড় শুরু করে দিয়েছেন সলমন। এদিন বিশাখাপত্তনমে নৌসেনা শিবিরে ( indian navy ) গিয়ে সেখানের জওয়ানদের সঙ্গে অনেকটা সময় অতিবাহিত করেছিলেন বলিউডের এই জনপ্রিয় অভিনেতা। তিনি এদিন নৌসেনা শিবিরে উপস্থিত হয়ে জওয়ানদের সঙ্গে ছবি তুলেছিলেন। জওয়ানরাও বলিউড সুপারস্টারের সঙ্গে ছবি তোলার জন্য উৎসাহিত ছিলেন।

img 20220811 162807

এছাড়াও ইন্ডিয়ান নেভির বেশ কিছু ইভেন্টে অংশগ্রহণ করেছিলেন সলমন খান। নৌসেনা জওয়ানদের সঙ্গে শরীরচর্চা করেছিলেন তিনি। এরপর বেশকিছু সেনা জওয়ানদের অটোগ্রাফ দিয়েছিলেন ভাইজান। শুধু এখানেই শেষ নয়। জওয়ানদের জন্য খাবারও বানিয়েছিলেন সলমন খান। ভাইরাল হওয়া ছবিতে নৌবাহিনীর জওয়ানদের জন্য সলমনকে রুটি বানাতে দেখা গিয়েছিল। এসব ছবি দেখে সলমনের প্রতি নেটিজেনদের শ্রদ্ধা আরও বেড়েছে।

google-news-icon

লেটেস্ট খবর