fbpx

Salman khan: হাতে রড, তাড়া করেছে বাইক বাহিনী! ফের কোন বিপদের সম্মুখীন সলমন খান

অহেলিকা দও, কলকাতা : সেলিব্রেটিরা যেখানেই যায় না কেন সারাক্ষণ ভক্তদের দ্বারা ঘিরে থাকে। সমস্ত সেলিব্রেটিরাই কোনও না কোনও দিন এই সমস্যার মুখোমুখি হয়েছেন। আর সেটা যদি সেটা সলমন খানের  ( Salman khan ) মতো বড় পর্দার সেলিব্রেটি হন তো প্রায় সবসময়ই তাঁদের এই সমস্যার সম্মুখীন হতে হয়। তবে এক এক সময় ভক্তরা যে ভালবেসে ঘিরে থাকে তাও নয়, মাঝে মাঝে হুমকিও শিকার হতে হয় তাঁদের।

বেশ কয়েক মাস আগে সলমন খান এবং তাঁর বাবা সেলিম খানকে খুনে হুমকি দিয়েছিল লরেন্স বিষ্ণোই গ্যাং। হুমকি পেয়েই বান্দ্রা থানায় খান পরিবারের পক্ষ থেকে অভিযোগ দায়ের করা হয়েছিল। যথাযথ নিরাপত্তা রক্ষার দায়িত্ব পালন করেছিলেন পুলিশ। এছাড়াও, একবার হায়দরাবাদে একটি ইভেন্টের স্টেডিয়ামে এসে সালমানকে ২০ জন বাইকার তাড়া করেছিল। কিন্তু কেন জানেন?

salman khan

২০১৩ সালে সলমন খান সেলিব্রিটি ক্রিকেট লিগে হায়দ্রাবাদে পৌঁছেছিলেন তিনি। অভিনেতা তাঁর ভাই সোহেল খানকে দেখতে এসেছিলেন যিনি মুম্বাই হিরোসে খেলছিলেন এবং তেলেগু ওয়ারিয়র্সের বিরুদ্ধে একটি ম্যাচ ছিল। ম্যাচটি ছিল লাল বাহাদুর শাস্ত্রী স্টেডিয়ামে হয়েছিল। ম্যাচটি শেষ হতে হতে রাত ১১টা বেজে গিয়েছিল। ম্যাচের পরে, সলমন স্টেডিয়ামের বাইরে চলে যান যেখানে তাঁর গাড়ি পার্ক করা ছিল। তখন নিরাপত্তারক্ষীরা তাঁর প্রস্থানের জন্য তাঁর ভক্তদের গেট থেকে দূরে সরিয়ে নিয়েছিল।

salman khan

এছাড়াও, সলমন খানের কিছু ভক্তরা নিরাপত্তারক্ষীদের কথা না মানায় তাঁদের লাঠিচার্জ করা হয়েছিল। এই কারণে রেগে গিয়ে ২০ জন বাইক নিয়ে সলমন খানের গাড়িকে অনুসরণ করেছিল। এক একটা বাইকে মোট তিনজন ছিল। তাদের হাতে রড ছিল যা দিয়ে তাঁরা জানালায় ঠক ঠক করেছিল। স্টেডিয়াম থেকে হোটেলে পৌঁছনো পর্যন্ত বাইকাররা প্রস্তুত অভিনেতাকে অনুসরণ করেছিল, যা অভিনেতাকে খুব বিরক্ত করেছিল। কারণ এই কারণে কোন দুর্ঘটনা ঘটতে পারত।

সম্প্রতি, সলমন খানের নতুন সিনেমা কাভি ইদ কাভি দিওয়ালি চলতি বছরের ৩০ ডিসেম্বর মুক্তি পেতে চলেছে। এই ছবিটি ফরহাদ সামজি পরিচালিত একটি অ্যাকশন ড্রামা হতে চলেছে। অভিনেতা পূজা হেগড়ে এর সাথে এই ছবিতে কাজ করছেন তিনি।

google-news-icon

লেটেস্ট খবর