fbpx

Salman Khan: যেন জেলখানার কয়েদি! শপিং করতে এসে প্রাণ ভয়ে একাধিক বডি গার্ডের মাঝে সলমন

সম্প্রতি একটি ভাইরাল হওয়া ভিডিওতে দেখা গেছে দুবাইয়ের মলে নিরাপত্তারক্ষীরা ঘিরে রেখেছেন ভাইজানকে। যা দেখে নেটনাগরিকরা রীতিমত দুঃখ প্রকাশ করেছেন।

জয়িতা চৌধুরি,কলকাতাঃ ধমক দিয়েছেন দিল্লি পুলিশের বিশেষ সেলের অফিসারদের। জানিয়েছেন সলমন খানকে ( Salman Khan ) নাকি ক্ষমা করবেন না গ্যাংস্টার লরেন্স বিষ্ণোই ( Lawrence Bishnoi ) ও তাঁর সঙ্গপাঙ্গরা। নির্মম ভাবে কৃষ্ণসার হরিণ হত্যার জন্য নাকি ক্ষমার অযোগ্য ভাইজান। পুলিশ অফিসারদের লরেন্স আবার এও জানান, অভিনেতার প্রাণে বাঁচার নাকি একমাত্র পথ যদি তিনি প্রকাশ্যে সর্ব সাধারণের সামনে ক্ষমা চান।

সলমনের আইনজীবী হস্তিমাল সারস্বত একটি বেনামী হুমকি চিঠি পাওয়ার কয়েকদিন পরেই এই ঘটনা ঘটেছে। সেই চিঠিতে লেখা ছিল যে পাঞ্জাবের গায়ক সিধু মুসেওয়ালার (Sidhu Moose Wala) মতোই অবস্থা হবে হস্তিমল ও তাঁর পরিবারের। চিঠিতে লেখা ছিল, ‘শত্রুর বন্ধু আমাদের শত্রু। আমরা কাউকে ছাড়ব না, এমনকী তোমার পরিবারকেও না। খুব তাড়াতাড়ি তোমাদের অবস্থাও মুসেওয়ালার মতো হবে।’ ইতিপূর্বে বিষ্ণোইয়ের তরফে হুমকি চিঠি পাঠানো হয় সলমন ও তাঁর পরিবারকে।

salman vs lawrence 1

তারপর থেকেই নিজের দেহরক্ষী সংখ্যা বাড়িয়েছেন ভাইজান। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে এমনই এক ভিডিও। দেখা যাচ্ছে সলমন খান দুবাইয়ের মলে নিরাপত্তারক্ষীরা ঘিরে রেখেছেন ভাইজানকে। যা দেখে নেটনাগরিকরা রীতিমত দুঃখ প্রকাশ করেছেন। এক নেটিজেন ভিডিওটিতে কমেন্ট করেছেন দুঃখ ! স্বাধীনভাবে বাঁচতে পারে না,” অপর একজন ব্যবহারকারী লিখেছেন, “এটা কি কোনও জীবন.. শ্বাস বন্ধ হয়ে যাচ্ছে।”

salman vs lawrence

দিনকয়েক আগে দুবাইতে ছুটি কাটাতে গিয়েছিলেন সলমন। সালমানকে দেহরক্ষী দ্বারা ঘেরা অবস্থায় সংযুক্ত আরব আমিরশাহীর একটি মলের একটি দোকান থেকে বের হতে দেখা গেছে। শনিবার তিনি দেশে ফেরেন। তাঁর সঙ্গে ছিলেন তাঁর দেহরক্ষী শেরা, আরও বেশ কয়েকজন নিরাপত্তারক্ষী ও পুলিশকর্মীও ছিলেন তাঁর সঙ্গে।

এই মুহূর্তে সলমানের ছবি কভি ইদ কভি দেওয়ালি শেষের মুখে। সলমনের হাত ধরে বলিউডে পা রাখতে চলেছেন পাঞ্জাবের ক্যাটরিনা কাইফ শেহনাজ গিল। এছাড়াও ভাইজানের ঝুলিতে রয়েছে টাইগার ৩। সলমনের বিপরীতে থাকছেন ক্যাটরিনা কাইফ। তবে এইসবের সঙ্গে তাল মিলিয়ে দ্য গডফাদারের জন্য চিরঞ্জীবীর সঙ্গে সালমানের সাম্প্রতিক শ্যুট শুরু হচ্ছে।

google-news-icon

লেটেস্ট খবর