fbpx

Salman Khan : জীবন জুড়ে কেচ্ছা! লীলায় মেতে কি বিয়ের শখ উঠলো ভাইজানের, কী বলছেন অভিনেতা

বলিউড তাকে দিয়েছে ভাইজানের তকমা! আর এই উপাধিই কাল হয়েছে সালমানের (Salman Khan)। প্রেমিক পুরুষ হয়েও জুটছে না জীবনসঙ্গী। পর্দার পাশাপাশি বাস্তব জীবনেও রঙিন মানুষ তিনি। এক নয়,একাধিক নায়িকারা রয়েছেন সালমানের প্রেমিকার লিস্টে। অথচ ৫৭ বছরে এসেও তিনি হ্যান্ডসাম ব্যাচেলর।কে হবে সলমনের জানে জানা? সেই নিয়ে হাজারো জল্পনা। তবে সল্লুভাই এখনও কেন সিঙ্গেল জানেন?

যখনই সাল্লুকে নিয়ে প্রেমের গুঞ্জন ছড়িয়েছে। তখনই মুচকি হেসে এড়িয়ে গিয়েছেন বিয়ের প্রসঙ্গ। ঐশ্বর্য রাই,ক্যাটরিনা কাইফ,সোমি আলি, লুই ভন্তুর‌ এরকম একাধিক টপ মোস্ট অভিনেত্রী মডেলের সঙ্গ পেয়েও মন টেকেনি তাঁর। কেউ বলেন ঐশ্বর্য রাইয়ের বিয়েতেই বিরোহী সলমন। কেউ বলেন ভিকি-ক্যাটের বিয়ের পর তিনি আর বিয়েই করবেন‌ না। তবে আর কবে সাল্লুভাই পাবেন প্রেম রতন ধন? একাধিক প্রেম করলেও সম্পর্কে কেন‌ যেতে‌ চান‌ না সালমান! সেই প্রশ্নের উত্তর দিলেন স্বয়ং সালমনের ভগ্নিপতী আয়ুশ শর্মা।img 20220704 181834

অর্পিতা খানের বর আয়ুশ শর্মা জানান, সালমানের জীবনচর্যা মোটেও সুবিধার নয়। লাগামহীন জীবনে একাই থাকতে পছন্দ করেন তিনি। অসম্ভব ব্যস্ত থাকেন নিজের কাজে। সংসার করলে দায় দায়িত্ব পালন করতে পারবেন না ভাইজান। অবশ্য তিনি এও জানান, বিয়ে নিয়ে তিনি কখনও সলমনকে প্রশ্ন করেননি। তার মতে,সলমন অত্যন্ত বিবেচক মানুষ। সময় হলে বিয়ের পিঁড়িতে তিনি নিশ্চয় বসবেন।

তবে বি-টাউনে অবশ্য চাউড় অন্য ‌কথা। সল্লুভাইয়ের নামে চলছে একাধিক মামলা।বিয়ে করলে‌ ভবিষ্যত প্রজন্মের সমস্যা হতে পারে। তাছাড়া তারকারা ব্যক্তিগত জীবনে সময় খুব কম দিতে পারেন। সেই জন্যই নাকি সম্পর্ক টেকে না তারা। এছাড়া তিনি বিয়ে করে বাঁধা পড়তে চাননা। সিঙ্গেল লাইফে তার রয়েছে একাধিক গার্লফ্রেন্ড।তাই ব্যক্তিগত জীবনে তিনি একটুও আপসেট নয়। আর প্রেম তিনি না করলেও‌, বলি-রমনীরা চুলবুল পান্ডেকে ঘিরেই রাখে।

google-news-icon

লেটেস্ট খবর