fbpx

Sana Saeed: ছোট পোশাকেই সমস্যা! ‘কুছ কুছ হোতা হ্যায়’র সানাকে বিকিনিতে দেখে ক্ষিপ্ত ছিলেন তাঁর বাবা

‘কুছ কুছ হোতা হ্যায় ’ ছবির অঞ্জলীর উপর একসময় খুব চটে গিয়েছিলেন তাঁর বাবা, কিন্তু কেন?

ইন্ডাস্ট্রিতে বিভিন্ন ছবি থেকে শুরু করে রিয়ালিটি শো, প্রভৃতি বিভিন্ন ক্ষেত্রে বারংবার শিশু শিল্পীদের উপস্থিতি নজরে এসেছে। আপনারা যারা বিনোদন পছন্দ করেন, তারা জেনে থাকবেন একজন শিশু শিল্পী কোনও ছবি, সিরিয়াল কিংবা ওয়েব সিরিজে কতটা গুরুত্বপূর্ণ। আর এই কারণেই পূর্বের তুলনায় বর্তমানে শিশু শিল্পীদের ছবিতে নিয়োগ বেড়েই চলেছে। এমন বহু শিশু শিল্পী রয়েছেন, যাঁরা তখনকার দিনে নিজেদের অভিনয়ের জন্য দর্শকদের মনে বিশেষ জায়গা করে নিয়েছিলেন। আর এরই মধ্যে একজন হলেন সানা সৈয়দ ( Sana Saeed ) ।

নামটা বেশ চেনা চেনা লাগলেও বুঝতে পারছেন না ঠিক কোথায় শুনেছেন? ‘কুছ কুছ হোতা হ্যায়’ ছবির অঞ্জলীর কথা বলা হচ্ছে। করণ জোহরের এই ছবি ‘কুছ কুছ হোতা হ্যায়’ তে শাহরুখ খানের ছোট্ট মেয়ের ভূমিকা অভিনয় করতে দেখা গিয়েছিল এই অভিনেত্রীকে। এই ছবিতে অভিনয় করাকালীন মাত্র ১০ বছর বয়সের ছিলেন সানা। বর্তমানে তিনি ৩৪ বছরের একজন রুপসী। তাঁর সৌন্দর্যের ঝলক প্রায়শই সোশ্যাল মিডিয়ার দেখতে পাওয়া যায়।

 

 

View this post on Instagram

 

A post shared by Sana Saeed (@sanaofficial)

‘কুছ কুছ হোতা হ্যায়’ ছবির পর থেকেই ধীরে ধীরে জনপ্রিয়তা পেতে শুরু করেন সানা সৈয়দ। যদিও আপাতত বলিউড থেকে দূরেই রয়েছেন অভিনেত্রী। শেষ বারের মতো তাঁকে করণ জোহরের ২০১২ সালের ছবি ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার’ এ দেখা যায়। এখন সেভাবে অভিনয় জগতে না থাকলেও এই অভিনেত্রীর জনপ্রিয়তা কিন্তু বিন্দুমাত্র কমেনি। প্রতিনিয়ত সোশ্যাল মিডিয়ায় তাঁর বোল্ড ছবি দেখতে পাওয়া যায়। তবে অভিনয় ছেড়ে সম্প্রতি মডেলিং এর দিকে ঝোঁক বেড়েছে সানার।

ইতিমধ্যেই নিজের জন্মদিন সেরে ফেলেছেন সানা। গতকালই অর্থাৎ ২২ সেপ্টেম্বর ছিল অভিনেত্রীর জন্মদিন। প্রসঙ্গত সানার অভিনয় করা নিয়ে তাঁর মা সব সময় পাশে থাকলেও, অভিনেত্রী নিজের বাবাকে পাশে পাননি। অভিনেত্রীর বাবা কখনই চাননি যে তাঁর মেয়ে অভিনয় করুক। কারণ একটাই, তিনি ছোট পোশাক পড়া একেবারেই পছন্দ করেন না। তবে ছবিতে কাজ করতে গেলে মেয়েদের ছোট পোশাক পড়তেই হয়। প্রসঙ্গত জানা গিয়েছে, ‘ স্টুডেন্ট অব দ্য ইয়ার’ ছবিতে যখন সানা বিকিনি পড়েছিলেন, তখন অভিনেত্রীর উপর ভীষণ রেগে গিয়েছিলেন তাঁর পিতা।

google-news-icon

লেটেস্ট খবর