fbpx

Sanchaari Das: মনে আছে ‛আমার দুর্গা’র চারু’কে? বিরতি কাটিয়ে ছোট পর্দায় ফিরছেন অভিনেত্রী সঞ্চারী দাস

নিত্যনতুন ধারাবাহিকের আবির্ভাব লেগেই আছে জি বাংলা নয় জলসার পর্দায়। কে কাকে দেবে টক্কর? কার কত অভিনয়ের জোর? এই নিয়ে চলছে হাড্ডাহাড্ডি লড়াই। আর এই জন্য কখনও নামছে একেবারে তরুণ নবাগত নবাগতারা। কখনও বা পুরানো সৈনিকের ওপর ভরসা রাখছে জলসা। হারিয়ে যাওয়া বহু মুখকে ফিরিয়ে আনা হচ্ছে। আপনাদের মনে আছে,’ আমার দুর্গা’র চারুকে? চারু ওরফে সঞ্চারী দাস জি-এর হাত ধরেই ফিরছেন পর্দায়। কোন ধারাবাহিকে? নবাগত ধারাবাহিক ‘জগদ্ধাত্রী’ তে দেখা গেছে তাকে।
img 20220830 103325
‘আমার দুর্গা’ ধারাবাহিকের চারু একসময় ব্যাপক জনপ্রিয়তা লাভ করেছিলেন। দুর্গার দিদির চরিত্রে অভিনয় করেই দর্শকের মনে জায়গা তৈরি করেছিলেন তিনি। তারপর একেবারে মুখ্য চ্যানেল থেকে উধাও। পুনরায় ফিরলেন জগদ্ধাত্রীর হাত ধরে একেবারে নতুন রূপে। চারুর মতো ছিমছাম চরিত্র আর নেই তার। বর্তমান ধারাবাহিকে একেবারে কোমড় বেঁধে খলনায়িকার দলে নাম লিখিয়েছেন। সুন্দর মুখের চারুর মুখে পড়েছে কুটিলতার ছায়া। একেবারে এন্ট্রির দৃশ্যে নায়িকা জগদ্ধাত্রীকে দিয়ে জুতো পরিষ্কার করাতে দেখা গেছে তাকে। জগদ্ধাত্রীর সৎ মায়ের মেয়ে অর্থাৎ কুচক্রী বোনের চরিত্র করবে চারু।

চারুর কামব্যাকে খুশির হাওয়া দর্শক মহলে। দীর্ঘ বিরতির পর সঞ্চারীর অভিনয় দেখার সুযোগ পেয়ে খুশি দর্শক। তবে তাকে বরাবর সৎ মিষ্টি চরিত্রে দেখতে অভ্যস্ত। স্বাদ বদলালে কতটা ভালো লাগবে জনতার, সেই নিয়ে উঠছে হাজার প্রশ্ন। একদিকে জগদ্ধাত্রী ধারাবাহিকে নতুন মুখ অঙ্কিতা মল্লিকের আগমন তো অন্যদিকে সঞ্চারীর কামব্যাক।এর আগে সান বাংলার সর্বমঙ্গলা ধারাবাহিকের মুখ্য চরিত্রে অভিনয় করেছিলেন সঞ্চারী দাস। ধূপ বিক্রি করে এক নিম্নবিত্ত পরিবারের একটি মেয়ে কী ভাবে সংসার চালাতো সেই কাহিনিই ছিল সর্বমঙ্গলা। তবে মাঝে বেশ কয়েক মাসের বিরতি। এক সাক্ষাৎকারে সঞ্চারী জানিয়েছিলেন, নিজের পছন্দের চরিত্র পাচ্ছিলেন না। এমন একটি চরিত্রের সন্ধানে ছিলেন যা তাঁর কেরিয়ারের পুরনো সব চরিত্রকে ছাপিয়ে যাবে। তবে কি জগদ্ধাত্রী ধারাবাহিকে হাটকে চরিত্রে অভিনয় করে নিজেকে প্রমাণ করবেন সঞ্চারী দাস।

 

google-news-icon

লেটেস্ট খবর