fbpx

Sandy Saha: নাইটি পরেই বিদেশের রাস্তায় উদ্দাম নাচ, স্যান্ডির কীর্তি দেখে চক্ষু চড়কগাছ নেটিজেনদের

আবারও একবার নাইটি পরেই স্যান্ডি সাহাকে রাস্তার মাঝে নাচতে দেখা গেল। বিদেশের মাটিতে ‛Akela Hai Mr. khiladi’ গানে নাচতে দেখা যাচ্ছে।

জয়িতা চৌধুরি,কলকাতাঃ বাংলার অন্যতম জনপ্রিয় ইউটিউবার স্যান্ডি সাহা ( Sandy Saha )। বহুবার নাইটি পরে নেচে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছেন তিনি। কখনও তিনি ইয়াশিকা, কখনও আবার বাদাম কাকিমা,কখনও কালবৈশাখী তো কখনো আবার কার্পিতা মুখার্জি। লাইমলাইটে টিকে থাকার জন্য নিত্যনতুন কাণ্ডকারখানা করে থাকেন জনপ্রিয় এই ইউটিউবার ( Youtuber )। নেট নাগরিকদের কেউ কেউ বলেন তিনি নাইটিকে জনপ্রিয় করেছেন নাকি নাইটি তাঁকে, তা এই মুহূর্তে বলা দুস্কর।

তবে আবার নাইটি পরে হলেও নেট জনতার সামনে স্যান্ডি এলেন নতুন রুপে। দিন কয়েক আগেই নিজের ইনস্টাগ্রামে একটি স্টোরিতে জানান ব্যাংকক যাচ্ছেন তিনি। দেখা যায় এই ইউটিউবার নাইটি পরেই পাড়ি দিয়েছিলেন বিদেশের মাটিতে। তবে তাঁর পরেই স্যান্ডির সোশ্যাল হ্যান্ডলগুলিতে আসে নতুন চমক! দেখা যাচ্ছে, ব্যাংককের মাটিতে উদ্দাম নৃত্য জুড়েছেন বাংলার এই ইউটিউবার। লাল রঙের নাইটি পরে ‛Mr s Mrs Khiladi’ সিনেমার ‛Akela Hai Mr. Khiladi’ গানে নাচতে দেখা যায় তাঁকে।

 ভিডিওটির ক্যাপশনে স্যান্ডি লিখেছেন, ‛যখন নাইটি পরে বিদেশে যাওয়া হয়’। নেট মাধ্যমে আসতে না আসতেই ভাইরাল হয়ে যায় বিদেশের রাস্তায় স্যান্ডির এই মজার উদ্দাম নাচের ভিডিও। ইতিমধ্যেই ১ লক্ষের উপর মানুষজন দেখে ফেলেছেন ভিডিওটি। শেয়ারও হয়েছে রমরমিয়ে। একের পর এক নেটিজেনদের কমেন্টে ভেসে গেছে কমেন্ট সেকশন। কারো মতে, ‛কি সাংঘাতিক’। আবার কেউ স্যান্ডির উদ্দেশ্যে লিখেছেন ‛ইউ আর রক’। কিছু নেটিজেন আবার হাসির ইমোজিতে ভরিয়েছেন কমেন্ট বক্স।

sandy saha

বরাবর নেগেটিভ পাবলিসিটির উপর ভর করেই জনপ্রিয়তা অর্জন করেছেন স্যান্ডি। আর তাই ভিডিওর কমেন্ট বক্সে সমালোচনার ঝড়ও ওঠেনি বইকি! কিন্তু স্যান্ডি তাতে নো কেয়ারস! বহুবার এরকম বিতর্কিত ভিডিও বানিয়ে খবরের শিরোনামে থেকেছেন তিনি। তাঁর কথা বলার ধরণ দেখলে রীতিমতো আমজনতার রীতিমত পেটে খিল লাগার জোগাড়। সাম্প্রতিক স্যান্ডির পোস্ট করা এই ভিডিও (Video) হু হু করে ভাইরাল (Viral) হয়েছে নেট মাধ্যমে।

google-news-icon

লেটেস্ট খবর