fbpx

Sanjay Dutt: একেবারে রুগ্ন শরীর! এ কি সঞ্জয় দত্ত? অভিনেতার বেহাল দশা দেখে চিন্তায় অনুরাগীরা

আমাদের মধ্যে অনেক মানুষই এরকম রয়েছেন যারা বলিউড ( bollywood ) সংক্রান্ত বিভিন্ন খবর রাখেন। বলিউডের অভিনেতা-অভিনেত্রীদের লাইফস্টাইল সম্বন্ধে খোঁজখবর রাখতেই এসব মানুষ পছন্দ করেন। আর বলিউডের তারকাদের বিভিন্ন খবর রাখছে, অথচ সঞ্জয় দত্তকে চেনে না, এমন মানুষ খুবই কম চোখে পড়ে। ভারতের বিনোদন জগতে একজন অতি জনপ্রিয় প্রবীণ অভিনেতা হলেন সঞ্জয় দত্ত। তার অভিনয়ের জন্য তিনি সর্বদাই প্রশংসা পেয়েছেন দর্শকদের থেকে। তবে সম্প্রতি সকল চর্চার চর্চার বিষয় হয়ে উঠেছেন সঞ্জয় দত্ত ( sanjay dutt ) ।

সম্প্রতি সোশ্যাল মিডিয়া জুড়ে একটি ভিডিও ঘুরে বেড়াতে দেখা গেছে। যেখানে সঞ্জয় দত্তের ঝলক দেখা গেছে। তবে আপনি যদি ভেবে থাকেন ভিডিওতে সঞ্জয় দত্ত সত্যিই ছিলেন, তাহলে তা ভুল। ভিডিওটিতে দেখা মিলেছে একজন ভদ্রলোকের। যিনি সঞ্জয় দত্তের মতনই দেখতে। হুবহু না হলেও অনেকটাই মিল রয়েছে তাদের। দেখে বোঝাই যাচ্ছে ইনস্টাগ্রাম রিল ভিডিওর সেই ভদ্রলোকটি সঞ্জয় দত্তের ( sanjay dutt ) বিশাল বড় ফ্যান, কেননা ভিডিওটিতে সঞ্জয় দত্তের একটি ডায়লগ বলছিল লোকটি।

 

 

View this post on Instagram

 

A post shared by @varindertchawla

ভিডিওটিতে দেখা গেছে সঞ্জয় দত্তের মতো দেখতে সেই লোকটি সঞ্জয় দত্তের একটি শর্ট ফিল্ম ‘রাইজ এন্ড ফল’-এর ডায়লগ বলছিল। তার বলার ভঙ্গিমাও ছিল খানিকটা সঞ্জয় দত্তের মত। ভিডিওটি ভারিন্ডার চাওলা নামের একজন বলিউড ফটোগ্রাফারের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে পোস্ট করা হয়। ভিডিওটির ক্যাপশনে দেওয়া হয় একেবারেই যেন সঞ্জয় দত্ত ( sanjay dutt ) । আর এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় আপলোড হওয়ার সাথে সাথেই হয়েছে ভাইরাল।

প্রসঙ্গত জানা সঞ্জয় দত্তের নতুন ছবি ‘শামসেরা’ আসতে চলেছে। চলতি মাসেই ২২শে জুলাই প্রকাশ পেতে চলেছে এই ছবিটি। ইতিমধ্যেই ছবির ট্রেলার এবং পোস্টার দেখে উত্তেজনা ছড়িয়েছে নেটিজেনদের মধ্যে। সবাই আশা করছেন এই ছবিটি হয়তো ব্লকবাস্টার হতে চলেছে। ছবিটিতে সঞ্জয় দত্তের সঙ্গে অভিনয় করবেন রণভীর সিং এবং বাণী কাপুরও। ‘অগ্নিপথ’ ছবির পরে এ দ্বিতীয় বার করণ মালহোত্রার সঙ্গে এটি সঞ্জয় দত্তের দ্বিতীয় ছবি।

google-news-icon

লেটেস্ট খবর