fbpx

Sara ali khan: হাতে জুতো, চোখে মুখে মিষ্টতা! চেনেন কি পর্দা কাঁপানো এই বলিউড তারকাকে?

নস্টালজিয়ায় ভাসতে কার না ভালো লাগে! পুরানো দিনের স্মৃতি মনে ফিরে ফিরে আসে বারবার। সেজন্যই অ্যালবামের পাতায় ডুব দেয় সকলেই। নিজের ছোটবেলাকে আর একবার পরখ করে দেখার জন্য। ছোটদের বড়ো হওয়ার ইচ্ছা থাকে প্রবল। তেমনই ছোটবেলা পেরিয়ে গেলে আবার সেসব পুরানো দিন গুলো ফিরে পেতে ইচ্ছে হয়। স্মৃতির রোলার কোস্টারে চেপে আমরা চলে যাই ছেলেবেলার দিন গুলোয়।

একই রকম উত্তেজনা দেখা যায় তারকাদের নিয়েও। সুন্দরী লাবণ্যময়ী নায়িকারা বা হ্যান্ডসাম নায়করা ছোটবেলায় কেমন দেখতে ছিলেন? তা জানার আগ্রহ সকলেরই থাকে। মাঝে মাঝেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয় এমন অনেক সেলেবদের ছবি। এমনকি তারকারাও নিজেদের ছোটবেলার ছবি পোস্ট করে দর্শকদের আনন্দ দিয়ে থাকেন। এমনই এক কিউট বাচ্চার ছবি ঘুরছে নেট মাধ্যমের ওয়ালে ওয়ালে। সাদাকালো ফ্রেমের এই ছবিতে শিশুটির মুখে দুষ্টুমির ছাপ স্পষ্ট। হাতে রয়েছে একটা জুতো? ভঙ্গিটা এমন, যেন এখুনি সেটা ছুঁড়ে দেবেন কোন ব্যক্তিকে লক্ষ্য করে। বাচ্চা মেয়ের এমন দুষ্টুমিভরা ছবি দেখে হেসে কুটোপুটি খাচ্ছেন নেট নাগরিকরা। কিন্তু কে এই ছোট্ট মেয়েটি?


ছোট্ট মেয়েটি একজন প্রতিষ্ঠিত অভিনেত্রী। স্পষ্টবাদী, ঠোঁটকাটা মিষ্টি মেয়েটি আজও এমনই দুষ্টুবুদ্ধি ভরা। মাঝেমধ্যেই নেট মাধ্যমে ট্রোলারদের বিরুদ্ধে ওভাবেই জুতো তুলে নেন। সদ্যই এই অভিনেত্রী পঁচিশ বসন্ত পার করে ফেলেছেন। ২০১৮ সালে কেদারনাথে সুশান্ত সিং রাজপুতের ( Sushant Singh Rajput ) সঙ্গে প্রথম জুটি বাঁধেন। এসময় বিশেষ বন্ধুত্ব তৈরি হয় তাদের। অনেক ওঠা পড়ার মধ্যে দিয়েই নিজের কেরিয়ার গড়েছেন। যদিও তার বিরুদ্ধেও স্বজনপোষণের সন্তান এমন অভিযোগ ওঠে। তবে এসব ছুঁড়ে ফেলে নিজেকে অনেকটাই প্রমাণ করে ফেলেছেন।
img 20220810 110353
কে এই ছোট্ট মেয়েটি? বিখ্যাত বলিউড অভিনেতা সাইফ কন্যা সারা ( Sara Ali Khan )। পটৌদি পরিবারের একমাত্র কন্যা সন্তান। ছোটবেলার মতোই এখনও তিনি খুবই মিষ্টি। নিজের সোশ্যাল মিডিয়ায় একসময় তিনি দিয়েছিলেন এই ছবিটি। নিজের জন্মদিনে ফিরে গেছেন অতীতে। তবে কেদারনাথ দিয়ে শুরু হলেও, লাভ আজকাল, আতরঙ্গিরে, দ্য ইমমরট্যাল অশথামা ইত্যাদি একাধিক ছবিতে অভিনয় করেছেন। বর্তমানে তিনি তার নতুন সিনেমা ‘গ্যাস লাইট ইন গুজরাট’ ছবিটিতে অভিনয় করেন।

google-news-icon

লেটেস্ট খবর