fbpx
Monday, October 3, 2022

Sara Ali Khan: এই দক্ষিণী অভিনেতাকে ডেট করতে চান সারা! তবে কি নতুন করে ইন্ধন বলি-দক্ষিণী যুদ্ধে?

বলিউডের এক জনপ্রিয় অভিনেত্রী হলেন সারা আলি খান ( sara ali khan ) । তাঁর অভিনয়ের জন্য অধিক পরিচিত তিনি। ভক্ত সংখ্যাও কম নেই সইফ কন্যার। আর তাঁর এই অনুরাগীরা সব সময় তাঁর জীবনে ঘটে যাওয়া ছোটখাট বিষয়গুলি নিয়েও কৌতূহলী হয়ে থাকে। বিশেষ করে সারা আলি খানের প্রেম জীবন নিয়ে তাঁর ভক্তমহলে কৌতূহলের শেষ নেই। তবে এদিন সারার মুখ থেকে শোনা গেল তাঁর সেলিব্রিটি ক্রাশের নাম। যা শোনার পর রীতিমত উত্তেজনা ছড়িয়েছে ভক্তমহলে।

করণ জোহরের টকশো ‘কফি উইথ করণ’-এর কথা আমরা সকলেই শুনেছি। গত সোমবার করণ জোহরের অফিসিয়াল ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে আসন্ন ‘কফি উইথ করণ’-এর একটি এপিসোডের প্রোমো ভিডিয়ো শেয়ার করা হয়। ভিডিয়োতে দেখা যায় যে ‘কফি উইথ করণ’-এর আসন্ন সেই পর্বে আসতে চলেছেন সারা আলি খান এবং জাহ্নবী কাপুর। বলিউডের জনপ্রিয় দুই স্টার কিডকে একই মঞ্চে দেখা যাবে জেনে ইতিমধ্যেই দর্শকমহলে উত্তেজনা ছড়িয়েছে।

 

 

View this post on Instagram

 

A post shared by Karan Johar (@karanjohar)

করণ জোহরের শেয়ার করা সেই প্রোমো ভিডিয়োতে দেখা গিয়েছে, সারা আলি খানকে প্রশ্ন করা হয়েছে যে ইন্ডাস্ট্রি থেকে তিনি কোন অভিনেতাকে ডেট করতে চান? প্রথমদিকে সারা আলি খান তা নিজের মুখে প্রকাশ না করলেও পরে জনপ্রিয় দক্ষিণী তারকা বিজয় দেবেরাকোন্ডার নাম নেন সইফ কন্যা।

img 20220713 160354

তবে এখানেই শেষ নয়। এদিন সারার কথার পালটা জবাব দেন দক্ষিণী অভিনেতা বিজয়ও। করণ জোহরের পোস্ট করা সেই প্রোমো ভিডিয়ো নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার করেন বিজয় দেবেরাকোন্ডা। নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে সেই ভিডিয়োটি শেয়ার করে বিজয় লেখেন যে, “আমার তোমার দেবেরাকোন্ডা বলার ধরণটি খুব ভাল লেগেছে, মিষ্টি”। আর বিজয়ের এই ইনস্টাগ্রাম স্টোরি দেখে মন গলেছে অনুরাগীদের।

google-news-icon

লেটেস্ট খবর