fbpx

“আমার এক্স সবার এক্স!” কফি উইথ করণের মঞ্চে নাম নিয়েই কি রণবীরকে ধুয়ে দিলেন সাইফ-কন্যা সারা

রাখী পোদ্দার, কলকাতা : নরম কাউচে বসে বলিউডের ( Bollywood) একাধিক অভিনেতা অভিনেত্রীদের নিয়ে ফোড়ন আর সাথে গরম কফি, ব্যাপারটা ঠিক কেমন হবে বলুন তো? কি মনে হচ্ছে জমে একেবারে ক্ষীর তাই না? তা তো হবেই কারণ এবার নতুন টুইস্ট নিয়ে আসছে ‘কফি উইথ করণ’ ( Koffee With Karan 7)। সর্বদাই করণ জোহরের এই চ্যাট শো নানা বিতর্কের জন্ম দিয়ে এসেছে। সঙ্গে সেলেবদের ব্যক্তিগত মুহূর্তের পর্দাও অনায়াসে ফাঁসও হয় এখানে। সম্প্রতি মুক্তি পেয়েছে শোয়ের ট্রেলার। পরিচালক করণ জোহর ( Karan Johar) তাঁর ইনস্টাগ্রামে শেয়ার করে নিয়েছেন ট্রেলারখানা।

 

কে থাকছে না এই চ্যাট শোয়ের ( Koffee With Karan 7) নতুন সিজনে? নতুন সিজনে যে সমস্ত তারকারা বসতে চলেছে করণ জোহরের কফি কাউচে তাঁদের নাম হল অক্ষয় কুমার ও সামান্থা রুথ প্রভু, অনিল কাপুরের সঙ্গে বরুণ ধাওয়ান, অনন্যা পাণ্ডে-বিজয় দেবেরাকোন্ডা, বলিউডের নতুন বিবিএফ সারা আলি খান ও জাহ্নবী কাপুর, টাইগার শ্রফ-কৃতি শ্যানন, শাহিদ কাপুর ও কিয়ারা আডবানি এবং লাস্ট বাট নট দ্য লিস্ট আলিয়া ভাট আর রণবীর সিং।

 

View this post on Instagram

 

A post shared by Karan Johar (@karanjohar)

ট্রেলার শুরু হতেই দেখা যাচ্ছে রণবীর সিং ফলাও করে বলছেন নিজের সেক্স প্লেলিস্ট সম্পর্কে। তারপরেই আসে অনিল কাপুরের ডান্স মুভস। অক্ষয়ের বেফাঁস কথা শুনতে পাওয়া যায় এই ট্রেলারে। তিনি বলেন, ‘ফিলারস’ ব্যবহার করা তাঁর পছন্দ না। তার পরক্ষণেই তিনি বলেন আসলে ‘ফিল্টারস’ বলতে চেয়েছিলেন তিনি। এক্সকে কটাক্ষ করেন সারা আলি খান ( Sara Ali Khan)। বলেন, ‘আমার এক্স এখন সবার এক্স’। কার্তিক আরিয়ানকেই ইঙ্গিত করলেন নাকি তিনি? এছাড়াও টাইগার শ্রফকে বলতে শোনা যায়, তিনি আজকাল লোকজনের সামনে ‘কম্যান্ডো’ হয়েই ঘোরেন। আর জাহ্নবী বলেন, নিজের লাইফে তিনি এমন একজনকে চান যে তাঁর মুখে হাসি ফোটাবে। আর সকলের জমিয়ে নাচ তো রয়েছেই।

 

Samantha and Karan
Samantha and Karan

অনন্যা পাণ্ডে কথা বলেন বলিউডের অন্দরে চলা গুঞ্জন নিয়ে। বাবা ( Chunky Pandey) টাকা দিয়ে তাঁকে বলিউডে ঢুকিয়েছে, এদিকে সত্যিটা হল তাঁর বাবা কোনও কিছুর জন্যই টাকা দিতে পছন্দ করে না। লাস্ট বাট নট দ্য লিস্ট, করণের এই শোতে এসে করণকেই রোস্ট করে বসেন দক্ষিণী সিনেমার জনপ্রিয় নায়িকা তথা থার্টথ্রব সামান্থা রুথ প্রভু ( Samantha Ruth Prabhu)। তিনি বলেন, তাঁর অখুশি বিয়ের জন্য করণই দায়ি। করণ বুঝিয়েছ বিয়ের পর জীবনটা K3G অর্থাৎ কাভি খুশি কাভি গম হয়, কিন্তু এদিকে আসলে হয় KGF। ২০০৪ সাল থেকে জার্নি শুরু হয় শো-এর। চলতি বছরের জুলাই মাসের ৭ তারিখ থেকে ডিজনি প্লাস হটস্টারে দেখা যাবে কফি উইথ করণ-এর সিজন ৭। এই প্রথমবার করণের চ্যাট শো শুধু দেখা যাবে ওটিটি-তে, টেলিকাস্ট হবে না টিভিতে।

google-news-icon

লেটেস্ট খবর