fbpx

বিচ্ছেদ ভেঙে ছিল মন! ‛মা হাসতে ভুলে গিয়েছিল..’, বাবা-মায়ের সম্পর্ক নিয়ে অকপট সারা

আজ সারার ২৭ তম জন্মদিন। আজ তিনি প্রথম সারির অভিনেত্রী হলেও জীবনে অনেক কষ্টের সম্মুখীন হতে হয়েছে তাঁকে।

অনীশ দে, কলকাতা: নবাগতা অভিনেত্রী হিসেবে ইতিমধ্যেই যথেষ্ট নাম করেছেন সারা আলি খান (Sara Ali Khan)। একের পর এক ভালো ছবিতে অভিনয়ের মাধ্যমে সকলের চোখের মণি হয়ে উঠেছে সে। বলিউডের এই মুহুর্তের অন্যতম ব্যস্ত অভিনেত্রী তিনি (Sara Ali Khan)। আজ সারার ২৭ তম জন্মদিন। আজ তিনি প্রথম সারির অভিনেত্রী হলেও জীবনে অনেক কষ্টের সম্মুখীন হতে হয়েছে তাঁকে। সারা সইফ আলি খান (Saif Ali Khan) এবং অমৃতা সিংয়ের কন্যা। খুব অল্প বয়সেই নিজের চেয়ে বয়সে বড় অমৃতাকে (Amrita Singh) বিয়ে করেন সইফ। কিন্তু তারপর এক সঙ্গে অনেকের জীবন পাল্টে যায়।

saif 6

বিয়ের পর অমৃতার ২ সন্তান হয়, ইব্রাহিম আলি খান এবং সারা আলি খান। বিয়ের মাত্র ১৩ বছরের মধ্যেই বিয়ে ভেঙে যায় অমৃতা আর সইফের (Saif Ali Khan)। বাবা মায়ের বিবাহ বিচ্ছেদের জেরে সেই সময় মানসিক আঘাত পেয়েছিলেন ছোট্ট সারা এবং ইব্রাহিম। সারা এক সাক্ষাৎকারে জানিয়েছেন, সে অনেকদিন তাঁর মাকে এবং বাবাকে হাসতে দেখেনি কিন্তু বিবাহ বিচ্ছেদের পর যেন দুজনেই ভালো থাকতে শুরু করেন। এখন তাঁর মা যখন হাসেন মজা করেন তখন তা খুবই উপভোগ করেন সারা। বলিউডে প্রবেশ করার জন্য যথেষ্ট ঘাম ঝরিয়েছেন তিনি।

saif 7

সারার প্রথম ছবি কেদারনাথ। এই ছবিতে অভিনেতা সুশান্ত সিং রাজপুতের বিপরীতে অভিনয় করেছেন সারা। সইফের মেয়ে ২০১৮ সালেই বলিউডে পদার্পন করলেও তাঁর ছেলে ইব্রাহিম এখনও লাইমলাইটের থেকে অনেক মাইল দূরে। অমৃতাকে ডিভোর্স দেওয়ার অনেকদিন পর সইফ কাপুর খানদানের করিনাকে বিয়ে করেছেন। করিনার দুই ছেলের নাম তৈমুর এবং জেহ। কিন্তু সাইফের প্রথম বিয়ের সাথে করিনাও একপ্রকার যুক্ত। অভিনেত্রী নিজেই তা এক সাক্ষাৎকারে জানিয়েছেন। করিনা (Kareena Kapoor Khan) নাকি তাঁর পরিবারের সাথে সইফ এবং অমৃতার বিয়েতে গিয়েছিলেন, এমনকী নিজের হাতে সাইফকে একটি উপহার পর্যন্ত দেন করিনা।

saif 5

বর্তমানে সইফ আলি খান এবং করিনা সুখে সংসার করছেন। সইফ এবং বেবো (Kareena Kapoor Khan) উভয়ই যথেষ্ট ব্যস্ত তাঁদের আসন্ন ছবি নিয়ে। তানাজি সুপারহিট হওয়ার পর আবার অ্যাকশন ড্রামা ছবিতে দেখা যাবে সইফ আলি খানকে। বাহুবলী খ্যাত প্রভাসের সাথে একটি ছবিতে কাজ করছেন সইফ। ছবির নাম আদিপুরুষ। এই ছবিতে সইফ আলী খান, প্রভাস ছাড়াও অভিনয় করতে চলেছেন কৃতি স্যানন এবং সানি সিং। অন্যদিকে তাঁর স্ত্রী করিনা কাপুর খান অভিনীত লাল সিং চাড্ডা সদ্য মুক্তি পেয়েছে বক্স অফিসে। অন্যদিকে সারা আলি খান এবং ভিকি কৌশল একসাথে কর করছেন এই মুহূর্তে।

google-news-icon

লেটেস্ট খবর