fbpx

Sara Ali Khan-Shubman Gill: শচীন-কন্যাকে আনফলো, অন্য ‛সারা’র পাশে শুভমান! বয়স বিভেদ ভুলেই চলছে ডেটিং? রইল সত্য

শুভমন গিলের ব্যক্তিগত জীবন প্রায় সময়ই চর্চার কেন্দ্রবিন্দুতে থাকে। এর আগে সচিন তেন্ডুলকরের কন্যা সারা তেন্ডুলকরের সঙ্গে শুভমনের সম্পর্ক ছিল বলে গুঞ্জন শোনা গিয়েছিল। এবার তাঁর সঙ্গে নাম জুড়ল সইফ কন্যা সারা আলি খানের.

জয়িতা চৌধুরি,কলকাতাঃ সেই সারাতেই মজে শুভমন! ক্রিকেটের থেকেও বেশি ব্যক্তিগত জীবন নিয়ে চর্চায় থাকেন শুভমন গিল। ইতিপূর্বে তরুণ এই ক্রিকেটারের সঙ্গে সচিন কন্যা সারা তেন্ডুলকরের সম্পর্ক নিয়ে জলঘোলাও কম হয়নি বিভিন্ন সামাজিক মাধ্যমে। মাঝেমধ্যেই দুজনকে দেখা যেত মুম্বাইয়ের বিভিন্ন রেস্তরাঁর কোণার টেবিলে। তবে সাম্প্রতিক কালে দেখা যাচ্ছে অন্য ছবি। শুভমন ও সারা পরস্পরকে ইনস্টাগ্রাম থেকে আনফোলো করেছেন। তাহলে এই ঘটনা কি দুজনের সম্পর্কের সমীকরণ বদলানোর ইঙ্গিত?

সেই নিয়ে জল্পনা তুঙ্গে চললেও, সম্প্রতি মুম্বাইয়ের রেস্তরাগুলিতে নাকি যাতায়াত বেড়েছে তরুণ এই ক্রিকেটারের। তবে এবার সারা তেন্ডুলকর নয়। নবাব কন্যা সারা আলি খানের সঙ্গে অহরহ রেস্তরায় লাঞ্চ বা ডিনারে যাচ্ছেন গিল। শুভমনের এক ভক্তে নজর এড়ায়নি বিষয়টি। ব্যস! তারপরই আগুনে ঘি। সেই থেকেই জল্পনা তুঙ্গে। সারা আলি খান ও শুভমন গিল নাকি ডেট করছেন একে অপরকে।

sara 1মুম্বাইয়ের রেস্তরাঁয় এদিন নাকি খাবারের অর্ডার দিচ্ছিলেন শুভমন। সারার পরনে ছিল গোলাপি পোশাক ও শুভমন পরেছিলেন সাদা ও সবুজ জামা। ভিডিয়ো ভাইরাল হতেই টুইটারে একজন লেখেন, “কী চলছে?” অপরজন লেখেন, “গিলের সারার প্রতি দুর্বলতা আছে।” ইতিপূর্বে, অভিনেত্রী সারা আলি খান ডেট করছিলেন অভিনেতা কার্তিক আরিয়ানকে। প্রিচালক করণ জোহর প্রকাশ্যে তাঁদের মধ্যে কার সম্পর্ক নিয়ে কথাও বলেছেন একাধিক বার। ‘লভ আজ কাল’ সিনেমায় জুটিও বেঁধে ছিলেন দুজন। তবে ২০২০ তেই তাঁদের সম্পর্কের ইতি ঘটে।
অন্যদিকে, তরুণ ক্রিকেটার জিম্বাবোয়ে সিরিজের পর বর্তমানে ক্রিকেট থেকে সাময়িক বিরতি নিয়েছেন শুভমন গিল (Shubhman Gill)। এই সিরিজে ফর্মে ছিলেন গিল। সিরিজ শেষ করে দেশে ফেরবার পরই লভ লাইভ নতুন করে শুরু হল বলে মনে করছেন তাঁর সমর্থকদের একাংশ। চলতি বছর খেলার ফর্ম ভাল যাচ্ছে শুভমন গিলের। IPL-এ দুর্দান্ত পারফরমেন্সের পর গুজরাট টাইটান্সকে (Gujarat Titans) জয় যুক্ত করেন তিনি। এরপর ইংল্যান্ডের বিরুদ্ধে গত টেস্টে তিনি দুই ইনিংস মিলিয়ে মাত্র ২১ রান করেন। জিম্বাবোয়ের বিরুদ্ধে সিরিজে তিনি সেরা হন। এখনও পর্যন্ত তিনি ১১টা টেস্ট ও ন’টা ওডিআই (ODI cricket) খেলেছেন।

google-news-icon

লেটেস্ট খবর