fbpx

Bollywood: বন্ধুত্ব থেকে প্রেম! চুপিসারেই এক বাড়ির দুই ছেলের সঙ্গে প্রেমে মত্ত হয়েছিলেন সারা-জাহ্নবী

সম্প্রতি করণের শোতে এসেছিলেন দুই নায়িকা! শোতে সম্পর্কের কথা খোলসা হতেই ভাইরাল হয় ফটো।

জয়িতা চৌধুরি,কলকাতাঃ বলিউডের অন্যতম বিতর্কিত শো ‘কফি উইথ করণ’ ( Koffe With Karan )। প্রত্যেক সপ্তাহঅন্তে বলিপাড়ার নামী-দামী তারকারা মশগুল হন পরিচালক করণ জোহরের ( Karan Johar ) সঙ্গে বার্তালাপে। শাহরুখ থেকে সলমন কেউই বাদ পড়েননি এই সান্ধ্য আড্ডায়। মাঝেসাঝে তারকাদের দুষ্টু-মিষ্টি প্রশ্ন করে অপ্রস্তুতে ফেলাই হল করণের মূল উদ্দেশ্য। কিছুদিন আগেই তাঁর শো’তে এসেছিলেন সারা আলি খান ( Sara Ali Khan ) আর জাহ্নবী কাপুর ( Janhvi Kapoor )। kwk 2 দুই স্টারকিডদের নিয়ে শো’য়ের এপিসোডটি ওটিটিতে ভিউও সঞ্চয় করেছে লক্ষধিক। এতটাই জনপ্রিয় ছিল শোটি। এই শো’তেই সারা ও জাহ্নবীকে কয়েকটি বিতর্কিত প্রশ্ন করেন পরিচালক। খোলসা করেন এককালে নাকি দুই নায়িকা প্রেম করতেন এক পরিবারের দুই ভাইয়ের সঙ্গে। আর করণের শোতে এই খবর চাউর হতেই সোশ্যাল মাধ্যমে ভাইরাল হয় সারা ও জাহ্নবীর তাঁদের প্রাক্তন প্রেমিকদের সঙ্গে কিছু ঘনিষ্ঠ মুহূর্তের ছবি।

kwk কফি উইথ করণের শোতে পরিচালক বলেছিলেন, ‘অতিমারির আগের কথা বলছি। তোমাদের বন্ধুত্ব এখন কতটা গভীর জানি না। কিন্তু তোমরা দু’জন দুই ভাইয়ের সঙ্গে প্রেম করতে। আমি যে আবাসনে থাকি, তারাও সেখানে থাকত।’ করণ তবে কোন দুই ভাইয়ের কথা বলছিলেন? সূত্রের খবর, এই দুই ভাই নাকি বীর এবং শিখর পাহারিয়া। মুম্বাইয়ের নাম করা ধনী ও রাজনৈতিক ক্ষমতাসম্পন্ন পরিবারের ছেলে তাঁরা। তাঁদের দাদু সুনীল কুমার শিন্ডে এককালে কেন্দ্রীয় মন্ত্রী ছিলেন। ছেলে দুটির বাবারও নাকি মুম্বাইতে বিভিন্ন ব্যবসা আছে।

kwk 1

তবে সারা বা জাহ্নবী প্রসঙ্গে বলতে অপেক্ষা রাখে না তাঁরা একই সঙ্গে বলিউডে পা রেখেছিলেন। কিন্তু কেরিয়ারের শুরুতেই অতিমারির জন্য বিপদে পরেন দুই অভিনেত্রী। হঠাৎ করে সমস্ত কাজ বন্ধ হয়ে যাওয়ার জন্য মানসিক পরিস্থিতি ছিল না দুজনেরই। এই সময় তাঁদের দুজনের বন্ধুত্বের সুত্রপাত। দুজনেই একই মানসিক পরিস্থিতি দিয়ে যাচ্ছিলেন বলেই দুজনের পারস্পরিক বোঝাপরা ও বন্ধুত্বও গড়ে ওঠে দৃঢ় ভাবে। এ প্রসঙ্গে শ্রীদেবি কন্যা আরও জানান, ‘গোয়ায় আমরা পাশাপাশি বাড়িতে থাকতাম। আমার এক বন্ধুর সঙ্গে সারারও বন্ধুত্ব ছিল। তার পর আমরাও কথা বলা শুরু করি। সেই কথা শেষ হতে সকাল ৮টা বেজে গিয়েছিল।’

google-news-icon

লেটেস্ট খবর