fbpx

বাহুবলী-মাস্তানির সাথে বড়পর্দায় বব বিশ্বাস! শাশ্বত কন্যার জন্য উপহার পাঠালেন দীপিকা

অনীশ দে, কলকাতা: বাংলা চলচ্চিত্র জগতের একাধিক অভিনেতা এই মুহূর্তে বলিউডে নিজের অস্তিত্ব স্থাপনে ব্যস্ত। যীশু সেনগুপ্ত, সৃজিত মুখোপাধ্যায়, পরমব্রত চট্টোপাধ্যায় থেকে শুরু করে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, স্বস্তিকা মুখোপাধ্যায় সবাই পাড়ি দিয়েছেন বাণিজ্য নগরীতে। এই তালিকায় অনেক আগেই নিজের জায়গা করেছিলেন শাশ্বত চট্টোপাধ্যায় (Saswata Chatterjee)। ২০১২ সালে প্রথম হিন্দি ছবিতে পদার্পন করেন তিনি। সুজয় ঘোষ পরিচালিত কাহানি ছবিতে বিদ্যা বালানের সাথে তাল মিলিয়ে কাজ করতে দেখা যায় শাশ্বতকে।
saswata 2
তারপর একে একে সুশান্ত সিং রাজপুতের (SSR) সাথে ‘দিল বেচারা’ এবং বলিউড কুইন কঙ্গনা রানাউতের (Kangana Ranaut) ‘ধাকার’ (Dhakad) ছবিতে অভিনয় করেন শাশ্বত। কানাঘুষো শোনা যাচ্ছে আসন্ন প্যান ইন্ডিয়া ছবি ‘প্রজেক্ট কে ‘ সিনেমায় অভিনয় করতে চলেছেন শাশ্বত। এই ছবির কাস্টিং দেখলে চোখ কপালে উঠবে আপনারও। ছবির মুখ্য ভূমিকায় অভিনয় করতে চলেছেন প্রভাস এবং দীপিকা পাডুকোন।
saswata 3
এই দুই সুপারস্টার ছাড়াও এই ছবিতে থাকছেন বলিউড শাহেনশাহ অমিতাভ বচ্চন (Amitabh Bachchan)। এই ছবিতে দীপিকার সাথে একটি গুরুত্বপূর্ন ছবিতে অভিনয় করতে চলেছেন শাশ্বত চট্টোপাধ্যায়। শুটিংয়ের অভিজ্ঞতা সবার সাথে ভাগ করে নিয়েছেন তিনি। রণবীর জায়ার (Deepika Padukone) ব্যবহারে মুগ্ধ বাংলার শবর। যখন তিনি দীপিকাকে জানালেন যে তার মেয়ে মাস্তানির বড় ভক্ত, তখন সেই শুনে দীপিকা নিজের ছবিতে সই করে উপহার পাঠান শাশ্বত কন্যাকে। ঘটনায় উচ্ছসিত শাশ্বত কন্যা। এই মুহূর্তে প্রায় প্রতিনিয়তই মুম্বাই টু কলকাতা করতে হচ্ছে শাশ্বতকে।
saswata
এই মুহূর্তে টলিউডের অন্যতম ব্যস্ত অভিনেতা তিনি। একাধারে মুক্তি পেয়েছে তীরন্দাজ শবর। এছাড়াও প্রত্যেক সপ্তাহে হইচই তে মুক্তি পাচ্ছে মহাভারত মার্ডারস (Mahabharat Murders) এর নতুন পর্ব। এই সিরিজে শাশ্বতর অভিনয় মুগ্ধ করেছে থ্রিলার প্রেমীদের। নাগ আশ্বিন পরিচালিত প্রজেক্ট কে ছবিতে একটি গুরুত্বপূর্ন চরিত্রে অভিনয় করতে চলেছেন এই বাঙালি অভিনেতা। প্রভাসের সাথে কাজ করতে পারে বেজায় উচ্ছসিত শাশ্বত। এছাড়াও বিগ বির সাথে কাজ করা তার বহুদিনের স্বপ্ন ছিল। যা এবার পূর্ন হল।
আরও পড়ুন:এই জাতকদের মিলতে পারে শনিদেবের আশীর্বাদ, একনজরে আজকের রাশিফল
‘প্রজেক্ট কে’ -র শুটিংয়ের ছবি আগেই নিজের ইনস্টাগ্রামে শেয়ার করেছিলেন প্রভাস। যীশুর পর শাশ্বত একমাত্র বাঙালি অভিনেতা যিনি হিন্দি, বাংলা এবং দক্ষিণী ছবিতে সমান তালে কাজ করে চলেছেন। ২০২০ সালে মুক্তিপ্রাপ্ত তেলেগু ছবি ‘অশ্বত্থামা’-তে একটি নেগেটিভ চরিত্রে অভিনয় করেন যীশু। এরপর শাশ্বত চট্টোপাধ্যায় একমাত্র অভিনেতা যিনি একজন দক্ষিণী সুপারস্টারের সাথে কাজ করতে চলেছেন।

google-news-icon

লেটেস্ট খবর