fbpx

Saurav Das: বর্ম,ভারী অলংকার আর মহিষের সিং! অভিনেতা সৌরভকে ভয়ানক অসুর রূপে দেখে কী প্রতিক্রিয়া দর্শকের

পুজোর মরসুমে গা ভাসিয়েছে আম-বাঙালি। সিরিয়াল সিনেমাকে ছাপিয়ে এখন দুর্গা পূজাকে কেন্দ্র করে টিভি চ্যানেল গুলির প্রস্তুতি চোখে পড়ার মতো। অবশ্য আয়োজন শুরু হয়েছে দেড়- দু’মাস আগে থেকেই বলা হয়, মহালয়া ভোরে দেবী পক্ষের সূচনা। পুজোর ঢাকে কাঠি। দেবী পক্ষের সাজো সাজো রব নিয়ে বাংলা টিভি চ্যানেলের মহিষাসুরমর্দিনী অনুষ্ঠান। সেজন্য তৈরি হয়েছে চ্যানেল গুলি। মিঠাই,খড়ি,চিঠি, রাধিকা, পিলু কে নেই সেখানে। চ্যানেলে চ্যানেলে হাড্ডাহাড্ডি লড়াই। শুধু চ্যানেলে চ্যানেলে নয়, দর্শকদের চাহিদা অনুযায়ী নায়িকাতে নায়িকাতেও দূর্গা হওয়ার প্রতিযোগিতা লক্ষণীয়। তবে অসুরকে ঘিরেও থাকে ব্যাপক উত্তেজনা। আগের হারহিম করা হাসি নিয়ে ভীম বাহু অসুর আর নেই। এখন টিভি চ্যানেলে চোখ রাখলেই দেখা যায় অসুরের বৈচিত্র্য। ‘জিম-প্রেমী অসুর’, ‘রোম্যান্টিক অসুর’, ‘হ্যান্ডসাম অসুর’,’ ভিলেন অসুর’, ‘ক্রাশ অসুর’ ইত্যাদি নানা ধরণ চোখে পড়বে আপনারও। বিগত কিছু বছর ধরে এই রীতি চলে আসছে নামী দামী চ্যানেলের অনুষ্ঠানকে কেন্দ্র করে।

এবারের জলসার অনুষ্ঠানে অসুর হিসেবে থাকছেন ‘মন্টু পাইলট’। এই নামেই টেলিভিশন জগতে খ্যাত তিনি। সৌরভ দাস। অভিনয়ে তিনি বেশ ঝকঝকে। ডার্ক হোক বা লাইট নিজেকে বহুমুখী ভাবে উপস্থাপনা করেন দক্ষতার সঙ্গেই। বিশেষ করে ওয়েব সিরিজে তিনি একেবারে সিদ্ধহস্ত। অভিনয় নিয়ে যার হয়তো কোনও দ্বিমত নেই। বেশ প্রতিভাবান অভিনেতা বলেই পরিচিত সৌরভ।

এবার একেবারে অন্য রকম চরিত্রে নিজেকে আনতে চলেছেন। হিংস্র কুটিল মুখ নিয়ে অসুরের ভূমিকায় আসছেন তিনি। সোনামনির বিপরীতে দেখা যাবে তাকে। ইতিমধ্যেই সোনামনি সাহা থেকে অন্যান্য নায়িকাদের বিভিন্ন দেবীরূপের সাক্ষাৎ ঘটেছে জলসার পাতায়। আজ অসুর বেশী সৌরভ নিজের সঙ্গে পরিচয় করালেন দর্শকদের। ‘যা চন্ডী’ অনুষ্ঠানে বর্ম ও ভারী অলংকার পরে হাজির হবেন সৌরভ দাস।

তবে সোনামনিকে নিয়ে যেমন দ্বিমত রয়েছে, তেমন সৌরভকে নিয়েও রয়েছে মিশ্র প্রতিক্রিয়া। কেউ বলেছেন,”মন্টু পাইলট’ হিসেবেই ঠিক ছিলেন, অসুর হতে গেলেন কেন?’ কেউ বলেছেন, ‘যেমন বাজে দুর্গা, তেমন বাজে অসুর’। একজন মন্তব্যকারী ব্যঙ্গ করে বলেছেন, ‘এতদিন ছিল হ্যান্ডসম অসুর, এবার এল হাস্যকর অসুর’। তবে মন্টু পাইলটের একান্ত অনুরাগীরা বলেছেন, ‘দাদা অভিনয় দিয়ে ফাটিয়ে দেবেন, দেখতে যেমনই লাগুক না কেন!’

google-news-icon

লেটেস্ট খবর