fbpx
Sunday, September 25, 2022

Sean-Srijla: পুজোর আমেজে বেড়েছে প্রেম, মন ফাগুনকে অতীতে ঠেলে জলসায় নতুন অবতারে ধরা দিলেন ঋষি-পিহু

ফের নতুন চমক। এক সপ্তাহ হয়নি মন ফাগুন ইতি টেনেছে জলসার পর্দা থেকে। মন ফাগুন দর্শকদের মন মেঘ জমেছে। তবে শীঘ্রই মেঘ কাটিয়ে ফুটবে খুশির আলো। মা দুর্গা আসছে সকলের জন্য উপহারের ডালি নিয়ে। আর মন ফাগুন দর্শকদের জন্য সেই উপহারের আয়োজন আরও বেশি। শন সৃজলার জুটিকে ভালোবেসেছে বহু দর্শক। তবু পর্যাপ্ত TRP না আসায় অচিরেই বন্ধ হয় এই ধারাবাহিক। আর তাতেই বেশ ক্ষুব্ধ জলসার দর্শক। তবে সেই দিন আর থাকবে না। কারণ পর্দায় নতুন রূপে ফিরছে শন সৃজলা।
img 20220906 104417

আসছে দুর্গা পুজো। আকাশে বাতাসে আগমনি সুর। প্যান্ডেল থেকে সপিংমল পুজোর আগের জাঁকজমক চোখে পরার মতো। এসময়ে হঠাৎ টিভিতে চোখ পড়লেই দেখা যাবে, এক মিষ্টি প্রেমের গল্প। লাল টি শার্টে চমকে দিয়ে হাজির হবে শন পাশে রয়েছে সৃজলা। তারা তাদের দাদাভাইকে ফোন করে পুজোয় আসার কথা জানাচ্ছে কিন্তু দাদাভাই তো বেপাত্তা।এদিকে দাদাভাইয়ের গার্লফ্রেন্ড মৌনি এসে হাজির। দাদাভাই না এলে তো ফ্যাশন শো বাতিল। প্রোমো দেখে বোঝাই যাচ্ছে, শন ও সৃজলা দুজনে কাপেল।তবে দাদাভাইটি কে তা বোঝা যাচ্ছে না? হঠাৎ দেখা গেছে সপিংমল থেকে পুজোর গিফ্ট হাতে বাড়ি ফিরছে শিবু দা ওরফে পরমব্রত। সকলের হাতে তুলে দিচ্ছে উপহার। তারপর প্রত্যেকে শাড়ি থেকে পাঞ্জাবি, ওয়েস্টার্ন থেকে সাবেকি সব ধরণের পোশাকে সেজে উঠে তাদের পছন্দের মানুষের হাত ধরে পুজোয় বেরোচ্ছে। এসময় শন-সৃজলাকেও নতুন সাজে সেজে উঠতে দেখা গেছে।


আসলে স্টার জলসা ও বানিজ্যিক পোশাক কোম্পানি ট্রেন্ডসের যৌথ উদ্যোগে বানানো একটি বিজ্ঞাপন। সেখানেই জনপ্রিয় মুখ হিসেবে বেছে নেওয়া হয়েছে শন ও সৃজলাকে। শুধু তাই নয় রয়েছে বলিউডি ছোঁয়া। অ্যাডের হয়ে কাজ করেছেন হিন্দি সিরিয়াল সিনেমা খ্যাত মৌনি রায়। আর খাঁটি বাঙালি শিবু দা অর্থাৎ পরমব্রতের কথা তো বলতেই হয়। প্রথম এক ঝলকে মনে হচ্ছে এটি কোনও সিরিয়াল বা সিনেমা পরে বোঝা যাচ্ছে বিজ্ঞাপন সংস্থার প্রচার। তবু ক্ষণস্থায়ী হলেও বেশ আনন্দ পেয়েছেন মন ফাগুনের দর্শক। শন ও সৃজলাকে আরও নতুন রূপে দেখতে চান তাঁরা। ইতিমধ্যেই এক লাখ মানুষ এই বিজ্ঞাপনকে পছন্দ করেছেন তা থেকে বোঝা যায় শণ সৃজলার জনপ্রিয়তা কতখানি।

google-news-icon

লেটেস্ট খবর