fbpx

Sean-Anamika: আবারও প্রেম সাগরে গা ভাসাবে উজান-হিয়া! ত্রিকোণ প্রেমের গল্প নিয়েই ফিরছেন শন-অনামিকা-ঊষসী

আবার স্টারের পর্দায় লাগবে প্রেমের রং। খবর মিলেছে খুব শীঘ্রই পর্দায় ফিরছেন উজান-হিয়া জুটি।

বর্তমান সময়ে মানুষ হয়ে উঠেছে সিরিয়াল প্রেমী। আর যদি টিভি চ্যানেলগুলোতে দেখানো হয় ভিন্ন ভিন্ন স্বাদের ধারাবাহিক তাহলে যেন মানুষের দিকেই বেশি আকর্ষিত হয়। বাংলা ধারাবাহিকের মতোই ধারাবাহিকের চরিত্রগুলিও ধীরে ধীরে মানুষের প্রিয় হয়ে ওঠে। বাংলা টিভি চ্যানেলগুলিতে এমন বহু ধারাবাহিক ছিল এবং রয়েছে যার মূল চরিত্ররা আজও দর্শকদের খুবই প্রিয়। আর এমনই একটি ধারাবাহিকের নাম ‘এখানে আকাশ নীল’।

স্টার জলসার পর্দায় ২০১৯ এর সেপ্টেম্বরে ‘এখানে আকাশ নীল’ ধারাবাহিকের সম্প্রচার শুরু হয়েছিল। এরপর খুব অল্প সময়ের মধ্যেই ধারাবাহিকের উজান-হিয়া জুটি দর্শকদের মন জয় করে নিয়েছিল। এই ধারাবাহিকের মাধ্যমেই একসঙ্গে কাজ করেছিলেন টলিপাড়ার জনপ্রিয় তারকা শন বন্দোপাধ্যায় ( Sean Banerjee ) এবং অনামিকা চক্রবর্তী ( Anamika Chakraborty ) । দু’জনের অনস্ক্রিন কেমিস্ট্রি এতটাই মধুর ছিল যে অনুরাগীরা বাস্তবেও এই জুটিকে একসঙ্গে দেখতে চেয়েছিল। রোজ সন্ধ্যে সাড়ে পাঁচটা বাজলেই বাড়ির ছোট থেকে বড় সকলেই টিভির সামনে বসে পড়ত এই ধারাবাহিক দেখার জন্য।

img 20220919 192922

তবে পরে এই ধারাবাহিক শেষ হওয়ার খবর পেয়ে ভেঙে পড়েছিল ‘হিয়ান’ ভক্তরা। এই জুটির জনপ্রিয়তা এতটাই বেশি যে আজও তাঁদের অনুরাগীরা টিভির পর্দায় জুটিকে একসঙ্গে দেখতে চায়। প্রসঙ্গত এরপর শনকে ‘মন ফাগুন’ ধারাবাহিকে দেখা যায়। ‘মন ফাগুন’ ধারাবাহিকে শন-সৃজলার তুখর কেমিস্ট্রি থাকা সত্ত্বেও দর্শকরা মনে প্রাণে শনের সঙ্গে অনামিকাকেই চেয়ে এসেছে।

img 20220919 193007

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় শন এবং হিয়ার ফ্যান পেজগুলিতে এই জুটির অনস্ক্রিনের ফেরা নিয়ে অনেক কানাঘুষো শোনা যাচ্ছে। ‘এখানে আকাশ নীল’ ধারাবাহিক শেষের পর থেকেই স্টার জলসার কর্তৃপক্ষের কাছে বারংবার শন-অনামিকা জুটিকে পর্দায় ফিরিয়ে আনার অনুরোধ জানিয়েছে অনুরাগীরা। সম্প্রতি একটি ফেসবুক পেজের মাধ্যমে খবর মিলেছে যে আবারও নাকি টিভির পর্দায় একসঙ্গে দেখা যাবে ‘হিয়ান’ জুটিকে। শীঘ্রই নাকি ফিরতে চলেছেন তাঁরা। সবকিছু ঠিক থাকলে পুজোর পরেই দেখা যাবে এই জুটিকে। শুধু এখানেই শেষ নয়, জানা গিয়েছে ধারাবাহিকে নাকি থাকতে চলেছেন ঊষসীও। ত্রিকোণ প্রেমের গল্প নিয়েই টিভির পর্দায় ফিরবে নতুন ধারাবাহিক ‘আবার দেখা হবে’, আপাতত এমনটাই জানা গিয়েছে। এবার আদতে কী হয় সেটাই দেখার।

google-news-icon

লেটেস্ট খবর