fbpx

Mon Phagun: ফুলশয্যায় পুরানো পোশাক! ‛রাশি’ সিরিয়ালে উজ্জ্বলের শেরওয়ানিতে চলছে মন ফাগুনের শ্যুটিং

স্টার জলসা থেকে বিদায় নিয়েছে অন্যতম জনপ্রিয় ধারাবাহিক মন ফাগুন। শন বন্দোপাধ্যায় ও সৃজলা গুহার জুটি প্রচুর ভালোবাসা পেয়েছে মানুষের। কিন্তু TRP তালিকায় বিশেষ কোনও খেল দেখাতে পারিনি। তাই কোনক্রমে ইতি টেনেছে শেষ পর্বে। তাতে বেজায় মন খারাপ মন ফাগুন প্রেমীদের। নানা ছুতোয় তারা শন-সৃজলা জুটিকে পর্দামুখী করতে চায়। অনুরাগীরা মনে করেন, এত শীঘ্রই এত মানুষের ভালোবাসা উপেক্ষা করে চ্যানেল কর্তৃপক্ষ ধারাবাহিক বন্ধ করে ঠিক করেননি। এজন্য অনেকেই চ্যানেলের ওপর ক্ষুব্ধ।

এবার উঠে এল এক নয়া অভিযোগ। ঋষি ওরফে শনের পোশাক নিয়ে পরল তুমুল শোরগোল। মন ফাগুনের বিশেষ মিলন পর্বে ঋষি পরেছিল এক নীল রঙের জড়ি দেওয়া শেরওয়ানি। সেই শেরওয়ানি পরেই ঋষি পিহুর সঙ্গে রোম্যান্স করে। কিন্তু বেশ আপত্তি উঠেছিল এই পোশাক নিয়ে। পোশাকটি নাকি মোটেই মানানসই হয়নি ঋষির পক্ষে। সমগ্র ধারাবাহিক জুড়ে যেসব পোশাক পরে ঋষি মন কেড়েছিল, এটি তার মধ্যে একবারেই পরে না। তবে মোক্ষম অভিযোগ এল অন্য জায়গায়। প্রায় দশ বছরের পুরোনো পোশাক পরানো হয়েছে তাকে। কীভাবে?


২০১২ সালে রাশি ধারাবাহিক রমরমিয়ে চলত জি বাংলার পর্দায়। মূখ্য চরিত্রে ছিলেন গীতশ্রী রায় ও ইন্দ্রজিৎ বোস। সেসময় রাশি হয়ে উঠেছিল সিরিয়াল প্রেমীদের আবেশ। রাশি-উজ্জ্বলের প্রেমের মুহূর্তে চোখ সরাতে পারত না কেউ। রাশির মহামিলন পর্বে উজ্জ্বলকে একটি গাঢ় উজ্জ্বল নীল রঙের জড়ি দেওয়া শেরওয়ানি পরানো হয়েছিল। আর সেই দেখেই চমকে উঠেছে ‘মন ফাগুন’- এর দর্শক। একেবারে হুবহু এক শেরওয়ানি তো শন ও পরেছে। তবে কি সেই দশ বছরের পুরানো একটা শেরওয়ানি দেওয়া হয়েছে শন কে? যা দেখে রীতিমতো ক্ষোভ সঞ্চার হয়েছে মন ফাগুন দর্শকদের মধ্যে। অনেকে আবার প্রোডাকশনকে দোষারোপ করে হাসিতে ফেটে পরেছেন। তবে সিরিয়াল মানেই বাস্তবের চিত্র কিছুটা বদলে যাওয়া। তাই শেরওয়ানি মিল পাওয়াও মোটেই অবিশ্বাস্য কিছু নয়।

google-news-icon

লেটেস্ট খবর