fbpx

কেউ কালো, কাউকে চেনাই যায় না! আধার কার্ডের ছবিতে কেমন দেখতে শাহরুখ-ঐশ্বর্য- কঙ্গনাকে?

অনীশ দে, কলকাতাঃ সেলেব হোক কিংবা সাধারন মানুষ, সরকারি নথি প্রয়োজন সকলেরই। দেশে নিজের নাগরিকত্ব প্রমাণের খাতিরে বা অন্য দেশে যাওয়ার কারন তৈরি করতে হয় আঁধার কার্ড হোক ,পাসপোর্ট। তবে ফিল্ম ইন্ডাস্ট্রির গ্ল্যামারাস নায়ক নায়িকাদের কেমন দেখতে লাগে সরকারি নথিতে? আর বাকি পাঁচজনের মতই লাগে তাদের? নাকি আরও গ্ল্যামারাস হয়ে ওঠেন তারা? নিচে কিছু সেলেবদের ছবি রইল, যাদের পাসপোর্টের ছবির নমুনা দেওয়া রইল:

ঐশ্বর্য রাই বচ্চন: বলিউড ডিভা ঐশ্বর্যকে (Aishwarya Rai Bachchan) যে কোনও ছবিতেই সুন্দর লাগে। কারন সে যে মিস ওয়ার্ল্ড। পেজ থ্রি হোক কিংবা পাসপোর্ট সবেতেই তাকে সুন্দর লাগে। তাঁর পাসপোর্টের ছবিতে তাকে একেবারেই সাদামাটা লাগছে। দেখে নিন সেই ছবি। কাজের দিক থেকে এই মুহূর্তে খুবই ব্যাস্ত ঐশ্বর্য। সেপ্টেম্বরের শেষে মুক্তি পেতে চলেছে পন্নিয়ন সেলভান পার্ট ১, যেখানে অন্যতম গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করতে চলেছে ঐশ্বর্য।

aish pass

শাহরুখ খানঃ ভারত হোক কিংবা বিদেশ, দুই জায়গাতেই ভক্তের অভাব হয় না কিং খানের (Shah Rukh Khan)। পঞ্চাশের কোটা পেরলেও অভিনেতাকে দেখে তা বোঝা দায়। এমনকি পরপর ছবি ফ্লপ হওায় দীর্ঘ বিরতিও নেন তিনি। তবে অভিনেতাকে পাসপোর্টের ছবিতে কেমন লাগে? চিরাচরিত রোম্যান্টিক ধাঁচের শাহরুখের পাসপোর্টের ছবি দেখে নিন।

srk pass

সানি লেওনিঃ পর্ণস্টার হিসেবে নিজের জীবন শুরু করলেও পরবরতীতে বলিউডে পাড়ি দেন সানি ওরফে করঞ্জিত কউর। মহেশ ভাটের মাধ্যমে চলচ্চিত্র জগতে পদারপন করেন সানি (Sunny Leone)। ক্যানাডিয়ান বংশোদ্ভূত সানি যে সমস্ত ছেলের ঘুম কেড়ে নিয়েছে, তা বলাই বাহুল্য। তবে ক্যামেরার সামনে তাকে যতটা লাস্যময়ী লাগে পাসপোর্টের ছবিতে কি ততটা সুন্দর লাগে? দেখে নিন ছবি।

sunny pass

কঙ্গনা রানাউতঃ অসম্ভব তুখড় অভিনয় এবং একইসাথে সমস্ত বিষয়ে নিজের না গলানর কারনে বহু আগেই খ্যাতি পেয়েছেন কঙ্গনা। তবে সম্প্রতি তাঁর (Kangana Ranaut) ভাগ্য খুবই খারাপ যাচ্ছে। তাঁর শেষ ছবি ‘ধাকর’ বক্স অফিসে মুখ থুবড়ে পরেছে। তবে কঙ্গনা যে এতুকুতে দমবেন না, সেতা কারোর অজানা নয়। এই পাহাড়ি মেয়েকে পাসপোর্টের ছবিতে কেমন দেখতে লাগে জানেন কি? দেখুন ছবি।

kangana pass

প্রিয়াঙ্কা চোপড়াঃ অন্যান্য সেলেব্দের তুলনায় প্রিয়াঙ্কার (Priyanka Chopra) কাছে পাসপোর্টের গুরুত্ব অনেক বেশি। কারন সেটি না থাকলে যে তাঁর নিক জোনাসকে বিয়েই করা হত না। আর সেই কারনেই আর পাঁচজনের পাসপোর্টের মত ছবি প্রিয়াঙ্কার নয়। তাঁর ছবিটি যে কত ভালো, তা দেখে নিন।

priyanka pass

google-news-icon

লেটেস্ট খবর