fbpx

‘সন্তান মানেই উত্তরাধিকার নয়’! ছেলে অভিষেকের প্রতিভা অস্বীকার করলেন অমিতাভ?

অনীশ দে, কলকাতা: বলিউডের অন্যতম পরিবার বচ্চন পরিবার। একে অপরকে যে তারা কতটা ভালোবাসেন তা বলাই বাহুল্য। যেমন বিগ বি অমিতাভ বচ্চন (Amitabh Bachchan) পরিবারের কোনও সদস্যের প্রশংসা করা থেকে বিরত থাকেন না। কয়েকদিন আগেই বলিউডে নিজের ২২ বছর শেষ করেছেন জুনিয়র বচ্চন। অভিষেক বচ্চনের (Abhishek Bachchan) এই দীর্ঘ অভিনয় জীবনের জন্যে তাকে শুভেচ্ছা জানিয়েছেন বিগ বি। এমনকি শুধু অভিষেক নন, নাতনি থেকে শুরু করে পুত্রবধূ সবার প্রাপ্তিকেই যথেচ্ছ সম্মান জানানোর চেষ্টা করে থাকেন অমিতাভ বচ্চন।

অন্যদিকে দীর্ঘদিনের বিরতির পর বলিউড ডিভা ঐশ্বর্য রাই বচ্চন (Aishwarya Rai Bachchan) ফিরতে চলেছেন বড় পর্দায়। পরিচালক মনি রত্নমের পরিচালনায় তৈরি পন্নিয়ন সেলভান ছবিতে মুখ্য চরিত্রে দেখা যাবে ঐশ্বর্যকে। উল্লেখ্য এই ছবিতে চিয়ান বিক্রমের (Vikram) বিপরীতে অভিনয় করতে চলেছেন তিনি। বলাই বাহুল্য ছবির টিজার আসার পর থেকেই বেজায় উচ্ছসিত অভিষেক। নিজের টুইটারে বারংবার শেয়ার করেছেন এই ছবি কেন্দ্রিক নানা পোস্ট। এমনকি শ্বশুর অমিতাভ বচ্চনও এই ছবির জন্যে শুভেচ্ছা জানিয়েছেন পুত্রবধূ ঐশ্বর্যকে।

ab 4

ঐশ্বর্যের সাথে বরাবরই বিশেষ সম্পর্ক রেখেছেন বিগ বি (Big B)। ঐশ্বর্য তার বৌমা হওয়ার আগে তার মেয়ে, এমনটিই বারবার জানিয়েছেন শাহেনশাহ। এমনকি বাড়িতে ফিরেও সবার আগে নাতনি ও পুত্রবধূর কাছে ছুটে যান তিনি। তবে মণি রত্নমের (Mani Ratnam) ছবির শুটিং চলাকালীন যে ঐশ্বর্য এবং অভিষেকের প্রেমের সূত্রপাত ঘটে, তা খুব কম লোকই জানেন। ছবির নাম গুরু (Guru), ২০০৭ সালের এই ছবিতে অভিষেক এবং ঐশ্বর্যের পাশাপাশি মুখ্য ভূমিকায় অভিনয় করেছেন বিক্রম। এছাড়াও ঐতিহাসিক প্রেক্ষাপটের উপর তৈরি এই ছবির অন্যান্য গুরুত্বপূর্ণ ভূমিকায় অভিনয় করতে চলেছেন জায়াম রবি, কারথি, তৃষা কৃষ্ণান এবং প্রকাশ রাজ (Prakash Raj)।


অন্যদিকে যশ রাজ ফিল্মসের প্রযোজনায় তৈরি ব্রহ্মাস্ত্র (Bramhastra) ছবিতে একটি গুরুত্বপূর্ণ ভূমিকায় অভিনয় করতে চলেছেন অমিতাভ বচ্চন (Amitabh Bachchan)। এই ছবিতে মূলত রণবীর কাপুরের (Ranbir Kapoor) গুরুর চরিত্রে দেখতে পাওয়া যাবে তাকে। এর পাশাপাশি কয়েকদিন আগেই মুক্তি পেয়েছে অভিষেক বচ্চনের দসভি। নেটফ্লিক্সে মুক্তিপ্রাপ্ত এই ছবি দর্শকদের মন জয় করতে সক্ষম হয়েছে। এখন দেখার অপেক্ষা অমিতাভ বচ্চনের ব্রহ্মাস্ত্র এবং ঐশ্বর্য রাই বচ্চনের পন্নিয়ন সেলভান (PS 1) বক্স অফিসে কতটা কামাল দেখতে পারে।

ab 5

google-news-icon

লেটেস্ট খবর