fbpx

Joy Baba Lokenath: মনে আছে সেই ছোট্ট লোকনাথ কে? নতুন অবতারে আবার পর্দায় হাজির সে

অনীশ দে, কলকাতা: ভারতে ধার্মিক এবং আধ্যাত্মিক ধারাবাহিকের চাহিদা সবসময়ই বেশি। এমনকী বেশিরভাগ টিভি চ্যানেলই একবার না একবার হলেও হাত পাকিয়েছেন এই আধ্যাত্মিক ধারাবাহিকে। তবে এমন ধারাবাহিক খুবই কম যা দর্শক বছরের পর বছর মনে রেখেছে। এমনই এক ধারাবাহিক ছিল বাবা লোকনাথ (Joy Baba Lokenath)। ২০১৮ সালে শুরু হয় এই ধারাবাহিক। জি বাংলার (Zee Bangla) পর্দার সামনে অধীর আগ্রহে দর্শক অপেক্ষায় থাকত মাত্র একটিবার লোকনাথ (Joy Baba Lokenath) দর্শনের জন্যে। এমনকি এই ধারাবাহিকের খুদে লোকনাথ বিশেষ নজর কেড়েছিল। কিন্তু সেই ছোট্ট লোকনাথ কী করছেন এখন? কেমনই বা দেখতে হয়েছে তাকে?

joy baba loknath

উল্লেখ্য, এই খুদে লোকনাথের চরিত্রে অভিনয় করেছিল অরণ্য রায় চৌধুরী (Aranya Roy Chowdhury)। বাংলা ধারাবাহিক জগতে এমন শিশু শিল্পী খুব কম থাকে, যারা নিজের অভিনয়ের ছাপ ফেলতে সক্ষম হন। মাত্র ওইটুকু বয়সে তাঁর বাচনভঙ্গি এবং চলা বলা দেখে মুগ্ধ হন দর্শকরা। তবে ধারাবাহিক শেষের পর তাকে আর তেমন দেখা যায়নি। কিন্তু কিছুদিন আগেই খোঁজ মেলে তাঁর (Aranya Roy Chowdhury)। অবশ্য এখন আর তাকে শিশু শিল্পী বলা চলে না। এই চার বছরে তাঁর জীবনে এসেছে আমূল পরিবর্তন।

joy baba loknath 2

জয় বাবা লোকনাথের পর জি বাংলায় তেমন শিশু কেন্দ্রিক কাজ হয়নি। তবে কয়েকদিন আগে থেকেই শুরু হয়েছে বোধিসত্ত্বের বোধবুদ্ধি। বাংলায় গদবাধা যে কয়েকটি ধারাবাহিক তৈরী হয় তাদের থেকে সম্পূর্ন আলাদা একটি ধারাবাহিক বোধিসত্ত্বের বোধবুদ্ধি। জি বাংলার (Zee Bangla) এই নয়া ধারাবাহিকে আর পাঁচটা বাকি ধারাবাহিকের মত ষড়যন্ত্র, ত্রিকোণ প্রেমের দেখা না মিললেও আট থেকে আশি সবাই একসাথে উপভোগ করতে পারে বোধিসত্ত্বের বোধবুদ্ধি। আর এই ধারাবাহিকের মাধ্যমেই আবার ক্যামেরার সামনে ফিরলেন অরণ্য।

aranya roy c

এই ধারাবাহিকের মুখ্য চরিত্র বোধিসত্ত্বের এক দাদা হিসেবে আত্মপ্রকাশ করেছে সে। অবশ্য প্রাথমিকভাবে তাকে কেউ চিনতেই পারেননি। কেউ কেউ আবার সন্দেহ করেছিল। তবে সবাইকে চমকে কিশোর অরণ্য পর্দায় ফিরল আবার। বলাই বাহুল্য, ধারাবাহিকে তাঁর প্রবেশ ঘটলে দর্শকদের মধ্যে উত্তেজনার অন্ত থাকবে না। তবে অরণ্যের শুরুটা ছিল খুব কঠিন। প্রথমবার ক্যামেরার সামনে সে আসে দাদাগিরি’র (Dadagiri) হাত ধরে। অনুষ্ঠানের বিজেতা হতে না পারলেও অরণ্য হার মানেনি। অভিনেতা হওয়ার তাগিদে একের পর এক অডিশন দিতে কলকাতায় হাজির হয় সে। শেষমেশ মেলে বাবা লোকনাথ। তারপর তাকে আর ফিরে তাকাতে হয়নি। এই

google-news-icon

লেটেস্ট খবর