fbpx

মির্জাপুরের পরিচারিকা রাধিকার আসল রূপ দেখে স্তম্ভিত নেটবাসী, দেখে নিন ছবি

অনীশ দে, কলকাতা: আমাজন প্রাইম ইন্ডিয়ার অন্যতম সফল সিরিজ মির্জাপুর (Mirzapur)। গত বছর পঙ্কজ ত্রিপাঠী (Pankaj Tripathi) ও আলী ফজল (Ali Fazal) অভিনীত এই সিরিজের দ্বিতীয় সিজন মুক্তি পায় (Amazon prime video)। সম্প্রতি মির্জাপুর ৩ (Mirzapur 3) এর ঘোষনা করে আমাজন প্রাইম। তারপর থেকেই দর্শকদের উত্তেজনা শীর্ষে পৌঁছেছে। সম্প্রতি আলী ফজলের (Ali Fazal) লুক সামনে আসায় মির্জাপুর ভক্তরা উচ্ছসিত (Amazon prime video)।

prashansa

এই সিরিজে প্রত্যেকটি চরিত্র নিজেদের আলাদা ছাপ রাখতে সফল হয়েছেন। গুড্ডু ত্রিপাঠীর চরিত্রে আলী ফজল (Ali Fazal) হোক কিংবা কালীন ভাইয়ার চরিত্রে পঙ্কজ ত্রিপাঠী (Pankaj Tripathi), নিজেদের অভিনয় দক্ষতায় সবার মনে কেড়েছেন এই সিরিজের অভিনেতারা (Amazon prime video)।

prashansa 6

এই সিরিজে কালীন ভাইয়ার পরিচারিকা রাধিকাকে অনেক কঠিন পরিস্থিতির মধ্যে দিয়ে যেতে হয় (Prashansa Sharma pics)। সামান্য টাকার জন্য নিজের চরিত্রে দাগ লাগাতেও পিছপা হননি তিনি (Prashansa Sharma pics)। কিন্তু এই রাধিকাকে (Prashansa Sharma) আসল জীবনে দেখলে চেনাই যাবে না । রাধিকার চরিত্রে অভিনয় করেছেন অভিনেত্রী প্রশংসা শর্মা (Prashansa Sharma)। কিন্তু সিরিজের চরিত্রের থেকে একেবারে বিপরীত প্রশংসা (Amazon prime video)।

prashansa 3

আসল জীবনে একেবারেই সাদামাটা নন প্রশংসা (Prashansa Sharma)। বরং বেশিরভাগ সময়েই বোল্ড রূপে ধরা দিতে অভ্যস্ত তিনি (Prashansa Sharma pics)। একেবারেই স্বাধীন ও সাধারন জীবনযাপন করতে অভ্যস্ত তিনি (Prashansa Sharma)। এমনকি প্রতিনিয়ত শরীর চর্চার অভ্যাস রয়েছে তার (Prashansa Sharma)। প্রশংসার সোশ্যাল মিডিয়াতে এমনই প্রমাণ মেলে (Amazon prime video)।

prashansa 2
আরও পড়ুন:ব্যস্ত বিমানবন্দরে হঠাৎ অন্য মেজাজ! টাপা টিনি গানে দুর্দান্ত নাচলেন মনামী, ভাইরাল ভিডিও
প্রশংসা নিজের সোশ্যাল মিডিয়াতে খুবই সক্রিয়। মির্জাপুরে (Mirzapur) অভিনয়ের পর তার খ্যাতি অর্জন করতে তেমন বেগ পেতে হয়নি (Prashansa Sharma pics)। স্কুল কলেজের সময় থেকেই অভিনয় জগতের প্রতি টান রয়েছে তার (Prashansa Sharma)। মির্জাপুর ছাড়াও গোটবেইট, অফিস ভার্সেস অফিসে প্রভৃতি ওয়েব সিরিজে অভিনয় করেছেন তিনি (Amazon prime video)।

prashansa 4

google-news-icon

লেটেস্ট খবর