Advertisement

এন্ট্রি দেখেই পাগল দর্শকমহল, সিনেপাড়ায় ঝড় তুলতে এসেছে সোনু সুদের নতুন ছবি

অহেলিকা দও, কলকাতা : সোনু সুদ ( Sonu Sood ) এখন সাধারণ জনগণের কাছে ভগবান। তাকে এক নজর দেখার জন্য তার বাড়ির দ্বারস্থ হন ভক্তরা। কখনও কখনও সোনুর গাড়ি রাস্তা দিয়ে যাওয়ার সময় লোকেদের পোস্টার হাতে দাঁড়িয়ে থাকতে দেখা যায়। বাস্তব জীবনে যখন সোনু সুদের প্রতি মানুষের এত ভালবাসা, তখন রিল লাইফেও ভক্তদের সোনুকে ( Sonu Sood ) দেখার খুশি যেন আকাশ ছোঁয়া। সম্প্রতি, আচার্য ছবিতে ( acharya film ) সোনুর প্রবেশে দর্শকদের মধ্যে একই রকম প্রতিক্রিয়া দেখা গেছে। দৃশ্যে অভিনেতার প্রবেশ দেখে দর্শকগণ নোটের বৃষ্টি শুরু করে।

সোনু সুদ ( Sonu Sood ) শনিবার একটি ভিডিও শেয়ার করেছেন যেখানে ভক্তদের ভালোবাসার চিহ্ন ফুটে উঠেছে। ভিডিওতে দেখা যায় যে সোনু ছবিতে প্রবেশের সাথে সাথে ভক্তরা শিস দিতে শুরু করে, নোট ছুঁড়তে শুরু করে স্ক্রিনের দিকে। অন্য একটি ভিডিও ক্লিপে, ভক্তদের অভিনেতার একটি বড় ছবির সামনে ড্রাম বাজাতে দেখা যায়। এছাড়াও ছবিতে ভক্তরা তাকে মালা এবং দুধ দিয়ে অভিষেক করছিলেন। দুধ নিবেদনের পর ভক্তরা সোনুর কপালে তিলকও লাগান। এমনকি আরতি পরিবেশন করার পর ফাটানো হচ্ছিল আতশবাজি।

Sonu Sood

এই ভিডিও শেয়ার করতে গিয়ে আবেগপ্রবণ হয়ে পড়েন সোনু ( Sonu Sood )। তিনি লিখেছেন, “আমার প্রিয় ভক্তরা, আপনাকে অনেক ধন্যবাদ, আমি আপনাদের সবাইকে আমার পরিবার বলে গর্বিত বোধ করছি। আমি এই ধরনের ভালবাসার যোগ্য নই তবে আপনার দয়া আমাকে আরও ভাল করতে অনুপ্রাণিত করে। সবাইকে ভালোবাসি।”

সোনু ( Sonu Sood ) বলেছিলেন যে আচার্য ছবিতে তার দৃশ্যটিতে তাকে পুনরায় কাজ করতে হয়েছিল। কারণ তিনি নিশ্চিত হননি যে আদেও লোকেরা তাকে গ্রহণ করবে কি না। কোরাতলা শিবা পরিচালিত আচার্য ছবিতে বাসাভ চরিত্রে অভিনয় করেছেন সোনু। সোনু ছাড়াও ছবিতে প্রধান চরিত্রে রয়েছেন চিরঞ্জীবী ও রাম চরণ। এছাড়াও ছবিতে অভিনয় করেছেন পূজা হেগড়ে এবং যীশু সেনগুপ্ত।

আরও পড়ুন…কাঞ্চন মল্লিকের জন্যই আজ সর্বহারা, প্রেম বিতর্ক নিয়ে তৃণমূল বিধায়ককে খোঁচা শ্রীময়ীর

আরও পড়ুন…সংসার চালাতে বি গ্রেড ছবিতে অভিনয় ! অমিতাভের কীর্তিতে হতবাক নেট পাড়া



Follow us on


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Advertisement
Back to top button
Advertisement
Advertisement