fbpx

Mumbai Rape Case:নির্ভয়া কাণ্ডের পুনরাবৃত্তি! ধর্ষণ করে যৌনাঙ্গে ঢোকানো হল রড, আশঙ্কাজনক মহিলা

দিল্লির নির্ভয়া কাণ্ড দেশকে নাড়িয়ে দিয়েছিল গোড়া থেকেই। দেশব্যাপী প্রতিবাদে উত্তাল হয়ে ওঠে নাগরিকসমাজ। সেই একই ঘটনার পুনরাবৃত্তি এইবার মুম্বইয়ে। মহিলাকে ধর্ষণের পর তাঁর যৌনাঙ্গে ঢুকিয়ে দেওয়া হয়েছে লোহার রড, অভিযোগ এমনই! আশঙ্কাজনক অবস্থায় মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন মহিলা। মুম্বইয়ের সাকি নাকা এলাকার ঘটনায় চাঞ্চল্য। পুলিশ মোতাবেক, ঘটনায় জড়িত সন্দেহে গ্রেফতার। এই ঘটনার সঙ্গে আরও কয়েক জনের জড়িত থাকার সম্ভাবনা উড়িয়ে দিচ্ছে না পুলিশ।

মুম্বই পুলিশের তরফে জানান হয়েছে, ধৃতকে জেরা করে জানার ঘটনার পুঙ্খানুপুঙ্খ বিবরণ নেওয়া হবে। ঘটনার পরই এলাকায় ছড়িয়ে পড়েছে প্রতিবাদের আগুন। অভিযুক্তের কঠোর শাস্তির দাবি তুলে বিক্ষোভে স্থানীয়রা। সূত্রের মতে, শুক্রবার ভোররাতে মুম্বই পুলিশের কন্ট্রোলরুমে এক মহিলার রক্তাক্ত ও অচৈতন্য অবস্থায় পড়ে থাকার খবর মেলে। তৎক্ষণাৎ ঘটনাস্থলে যায় পুলিশবাহিনী। সঙ্কটজনক অবস্থায় উদ্ধার করা হয় মহিলাকে। এরপরই ঘাটকোপারের একটি হাসপাতালে ভর্তি করা হয় ওই মহিলাকে।

Mumbai Rape Case,মুম্বাই ধর্ষণ মামলা ধর্ষণের খবর,rape news,ধর্ষণের বাংলা খবর,যৌনাঙ্গে রড,rod inserted in private parts,মহিলাদের নিগ্রহ,assaulting women

দিল্লির নির্ভয়া কাণ্ডে জ্বলজ্বলে স্মৃতি মনে আছে প্রায় সকলেরই। ২০১২-এর ১৬ ডিসেম্বর রাতে দিল্লির ২৩ বছর বয়সি এক ছাত্রীকে চলন্ত বাসে গণধর্ষণ করা হয়। তারপর তাঁকে রাস্তায় ছুঁড়ে ফেলে ৬ দুষ্কৃতী। ঘটনায় অভিযুক্তদের মধ্যে একজন নাবালক ছিল। অভিযুক্ত রাম সিংহ জেলেই আত্মহত্যা করে। বাকি ৪ আসামি অক্ষয় ঠাকুর, পবন গুপ্ত, বিনয় শর্মা এবং মুকেশ সিংহকে ফাঁসি দেওয়া হয়।

google-news-icon

লেটেস্ট খবর