fbpx

মুখময় ব্যান্ডেজ, রক্তের জমাট কালো দাগ! এ কেমন পরিণতি SRK-এর, রইল ছবি

অনীশ দে, কলকাতা: শেষবার তাকে রুপোলী পর্দায় দেখা যায় তিন বছর আগে। তার নিজের প্রযোজনায় তৈরি সেই ছবি বক্স অফিসে মুখ থুবড়ে পড়ে। তবে পর্দায় ছবি না এলেও তিনি যে এখনও কিং, তা কারোর বুঝতে বাকি নেই। দীর্ঘ বিরতির পর লাইন দিয়ে তিনটে ছবির ঘোষণা সারলেন কিং খান। পাঠান ও ডানকি ছবির ঘোষণা আগেই করেছিলেন শাহরুখ (Shah Rukh Khan)। এবার দক্ষিণী পরিচালক আটলির (Atlee) সাথে জওয়ান (Jawan) -এর ঘোষণা করলেন তিনি। শুক্রবার রেড চিলিস এন্টারটেইনমেন্টের সোশ্যাল মিডিয়ায় এই ছবির ফার্স্ট লুক প্রকাশ পায়।

srk 2

আগামী বছরের ২রা জুন মুক্তি পাবে জওয়ান। ছোট্ট এই টিজারে দেখা যাচ্ছে কোনও এক অজানা কারণে শাহরুখ আহত এবং তার সারা মুখে জড়ানো রয়েছে ব্যান্ডেজ। টিজারের শেষে শাহরুখের পৈশাচিক হাসি নজর কেড়েছে দর্শকদের। ডন ২ (Don 2) এর পর আবার কোনও ছবিতে নেগেটিভ চরিত্রে অভিনয় করতে চলেছেন বাদশাহ (Shah Rukh Khan)। হিন্দি সহ এই ছবি সারা ভারতবর্ষে একাধিক ভাষায় মুক্তি পেতে চলেছে। শাহরুখ খানের প্রথম প্যান ইন্ডিয়ান ফিল্ম হতে চলেছে এটি।

srk 4

সম্প্রতি শাহরুখ (Shah Rukh Khan) জানিয়েছেন, ‘ ভাষার সমস্ত বেড়া ভাঙতে চলেছে জওয়ান। এটা একটা ইউনিভার্সাল ফিল্ম হতে চলেছে। আর এর পিছনে সবচেয়ে বড় অবদান পরিচালক আটলির কারণ তিনি এরকম একটি ছবি বানিয়েছেন। আর যেহেতু আমার অ্যাকশন ছবি খুবই পছন্দের তাই এরকম একটি ছবিতে থেকে আমার খুবই ভালো লাগছে।’ এর আগে নানা দক্ষিণী ছবির পরিচালনা করেছেন আটলি। তার বেশিরভাগ ছবিতেই অভিনয় করেছেন থালাপথি বিজয়।

jawaan

২০১৮ সালে জিরো বক্স অফিসে ফ্লপ হয়। এই ছবির বাজেট ছিল ২০০ কোটি। কিন্তু বক্স অফিসে ছবির মোট আয় মাত্র ১৯২ কোটি টাকা। এই ছবিতে শাহরুখের পাশাপাশি অভিনয় করেছিলেন ক্যাটরিনা কাইফ এবং অনুষ্কা শর্মা। এরপরে আমাজন প্রাইমের দ্যা ফরগটেন আর্মি সিরিজে এবং দ্যা লায়ন কিং ছবিতে নিজের কণ্ঠস্বর দিয়েছিলেন শাহরুখ (Shah Rukh Khan)। কিছুদিন আগেই ঘোষণা করেছেন ডানকি এই ছবির পরিচালনা করবেন থ্রি ইডিয়টস খ্যাত রাজকুমার হিরানি (Rajkumar Hirani)।

বহুদিন আগেই শুটিংয়ের ছবি লিক হয় সোশ্যাল মিডিয়াতে। তখন থেকেই জওয়ান নিয়ে উচ্ছ্বসিত শাহরুখ ভক্তরা। তবে অভিনেতা হিসেবে শাহরুখের গ্রহণযোগ্যতা থাকলেও কমার্শিয়াল হিরো হিসেবে তার কতটা গ্রহণযোগ্যতা রয়েছে, তা নিয়ে উড়ছে প্রশ্ন। অন্যদিকে দক্ষিণী পরিচালকদের ছবির জন্যে এই মুহূর্তে মুখিয়ে রয়েছে দর্শক। আর.আর.আর (RRR), কে.জি.এফ ২(KGF Chapter 2) বক্স অফিসে যেভাবে ঝড় তুলেছে সেখানে দাঁড়িয়ে দক্ষিণী পরিচালকদের উপরে ভরসা বেড়েছে দর্শকদের।

google-news-icon

লেটেস্ট খবর