fbpx
Sunday, September 25, 2022

শাহরুখকে ‘গাধা’ বানাচ্ছেন হিরানি, কিং খানের নতুন ছবি ঘিরে চর্চা তুঙ্গে

অনীশ দে, কলকাতা: দীর্ঘ তিন বছর বিরতি শেষে আবার মাঠে নামতে চলেছেন বলিউডের কিং খান (Shah Rukh Khan)। এই বছরের শুরুর দিকে পাঠানের একটি টিজার সামনে আসায় উত্তাল হয়ে ওঠে নেটদুনিয়া (SRK next movie)। অনেকদিন পর আবার শার্টলেস শাহরুখকে (Shah Rukh Khan) পর্দায় দেখতে চলেছেন দর্শকরা। কানাঘুষো শোনা যাচ্ছিল পিকে ও থ্রি ইডিয়টস খ্যাত রাজকুমার হিরানির (Rajkumar Hirani) ছবিতে কাজ করতে চলেছেন তিনি (SRK next movie)। এইবার সেই খবরে নিজেই সিলমোহর দিলেন শাহরুখ (Shah Rukh Khan)।

শাহরুখ এই ছবির ঘোষনা করে একটি ভিডিও আপলোড করেন সোশ্যাল মিডিয়াতে। এই ভিডিওতে তার সাথে দেখা যায় পরিচালক রাজকুমার হিরানিকে। ছবির নাম দুনকি। এই ছবিতে শাহরুখের (Shah Rukh Khan) পাশাপাশি দেখা যাবে তাপসী পান্নুকে। পরের বছর ক্রিসমাসে মুক্তি পেতে চলেছে শাহরুখ (Shah Rukh Khan) অভিনীত ডানকি (Dunki)।

SRK next movie,SRK in and as Dunki,SRK in Dunki,Shah Rukh Khan with Rajkumar Hirani

ভিডিওতে প্রথমে বলিউডের বাদশাহকে দেখা যায় রাজকুমার হিরানির পুরনো ছবি পীকে, থ্রি ইডিয়টস- এর পোস্টারের সামনে দাড়িয়ে তাদের প্রশংসা করছেন। তখনই সেখানে আসেন রাজকুমার হিরানি। শাহরুখ (Shah Rukh Khan) তাকে জিজ্ঞাসা করেন তার জন্য হিরানি কোনো স্ক্রিপ্ট ভেবেছেন নাকি। যার উত্তরে রাজকুমার হিরানি বলেন হ্যাঁ, তিনি ভেবেছেন। ছবির নাম ঘিরে দুজনের মধ্যে টানাপোড়েন স্পষ্ট এই ভিডিওতে।

srk new advertisement

এই প্রমোশনাল ভিডিওটি আপলোড করে শাহরুখ (Shah Rukh Khan) লেখেন, ” প্রিয় রাজকুমার হিরানি স্যার, আপনি তো আমার সন্টা ক্লজ। আপনি শুরু করুন, আমি সময়মতো ঠিক পৌঁছে যাবো। আসলে আমি তো সেটেই থেকে যাবো !অবশেষে আপনার সাথে কাজ করতে পেরে খুব ভালো লাগছে এবং উত্তেজিত বোধ করছি। 22শে ডিসেম্বর 2023 তারিখে সিনেমা হলে আপনাদের সবার জন্য #ডানকি নিয়ে আসছি।” শাহরুখের এই পোস্টে বলিউডের অন্যান্য তারকারা তাকে শুভেচ্ছা জানিয়েছেন।

 

View this post on Instagram

 

A post shared by Shah Rukh Khan (@iamsrk)

 আরও পড়ুন:মায়ের ছোট ঝিলিক ধরা দেবে শাশুড়ির চরিত্রে! নতুন ধারাবাহিক নিয়ে ফিরছেন শ্রীতমা

এই পরিপ্রেক্ষিতে রাজকুমার হিরানি লেখেন, “প্রিয় শাহরুখ, অবশেষে তোমার সাথে কাজ করার সুযোগ পাচ্ছি। তোমার সাথে ডানকিতে কাজ করতে পারে আমি খুবই আনন্দিত ও উচ্ছসিত।” শাহরুখ খানের প্রযোজনা সংস্থা রেড চিলিজ এন্টারটেইনমেন্ট এই ছবির প্রযোজনা করবে। শাহরুখের শেষ ছবি জিরো বক্স অফিসে লাভের মুখ দেখতে পারেনি।তাছাড়াও শেষ কয়েকটি ছবিও সেরকম ভালো লক্ষিলাভ করতে পারে না যেমন ইমতিয়াজ আলী পরিচালিত যাব হ্যারি মেট সেজাল, মণীশ শর্মার ফ্যান।

google-news-icon

লেটেস্ট খবর