fbpx
Friday, October 7, 2022

মনের মধ্যে রয়েছে ধন্দ! অনুরাগীদের চোখে জল এনে ‛ডন ৩’ থেকে বিরতি শাহরুখের, নেপথ্যে কোন কারণ?

স্ক্রিপ্টের কারণে ডন ৩ থেকে বিরত শাহরুখ? নাকি নেপথ্যে রয়েছে অন্য কোনও কারণ?

অনীশ দে, কলকাতা: তিন বছর আগে শেষবার বড়পর্দায় দেখা গিয়েছিল শাহরুখ খানকে (Shah Rukh Khan)। তিন বছরের বিরতির পর শাহরুখ খান ইয়াশ রাজ ফিল্মস – এর হাত ধরে পাঠান রূপে ফিরছেন বড় পর্দায়। এছাড়াও জওয়ান ছবির টিজার সামনে আসার পর শাহরুখকে (Shah Rukh Khan) দেখার জন্যে অপেক্ষায় রয়েছে অনুগামীরা। এমনকী সম্প্রতি এও জানা যায়, আবার ডন রূপে ফিরছেন শাহরুখ। কিন্তু সূত্র অনুযায়ী জানা যাচ্ছে ডন ৩- এ অভিনয় করতে রাজি নন কিং খান। শোনা যাচ্ছে, ডন ৩ (Don 3)- এর গল্প পছন্দ হয়নি বাদশাহর। অমিতাভ বচ্চনের চেয়েও শাহরুখের (Shah Rukh Khan) ডন চরিত্র যে সর্বকালের অন্যতম সেরা চরিত্র, তা বলাই বাহুল্য।

don

সূত্র মারফত জানা গিয়েছে, এমন নয় শাহরুখের একেবারেই পছন্দ হয়নি ডন ৩- এর স্ক্রিপ্ট। শাহরুখ পুরোপুরি সন্তুষ্ট নন স্ক্রিপ্ট নিয়ে। শাহরুখ জানেন যে ডন (Don 3) একটি আইকনিক চরিত্র। তাই তিনি আবার যখন সেই চরিত্রটি করবেন তখন সেটির স্ক্রিপ্ট নিয়ে যেন তিনি আত্মবিশ্বাসী থাকেন। এই মুহূর্তে বলিউডের কোনও ছবিই বক্স অফিসে তেমন চলছে না। অন্যবারের তুলনায় এবারের পরিস্থিতি অনেকটাই আলাদা। তাই স্ক্রিপ্ট আরও ভালো না হলে তাতে কাজ করবেন না শাহরুখ। আর এরপরেই আবার স্ক্রিপ্ট নিয়ে কাজ করছেন ছবির পরিচালক ফারহান আখতার (Farhan Akhtar)।

don 2

দীর্ঘদিন ধরে শাহরুখ ভক্তরা ডন ৩- এর অপেক্ষায় ছিলেন। তাই পরিচালক ফারহান আখতার এখন এই ছবির স্ক্রিপ্ট শোধরাতে মরিয়া হয়ে উঠেছেন। আবার কবে বড় পর্দায় ফিরতে চলেছেন ডন? এখন সেটাই দেখার অপেক্ষা। শাহরুখের শেষ ছবি জিরো বক্স অফিসে লাভের মুখ দেখতে পারেনি।তাছাড়াও শেষ কয়েকটি ছবিও সেরকম ভালো লক্ষিলাভ করতে পারে না যেমন ইমতিয়াজ আলী পরিচালিত যাব হ্যারি মেট সেজাল, মণীশ শর্মার ফ্যান।

don 3

শাহরুখের পরবর্তী ছবির তালিকায় যে সমস্ত প্রতিষ্ঠিত পরিচালকের নাম আছে তারা হলেন মুন্নাভাই খ্যাত রাজকুমার হিরানি, এবং দক্ষিণী সিনেমার পরিচালক আটলী। দেখার অপেক্ষা পাঠান ও এই ছবিগুলো দর্শক গ্রহণ করে কি না। অবশ্য ইতিমধ্যেই শাহরুখ, সলমন এবং হৃত্বিককে নিয়ে স্পাই ইউনিভার্স তৈরি করার কথা জানিয়েছে যশ রাজ ফিল্মস। বলাই বাহুল্য, এই ইউনিভার্সের সমস্ত নায়ককে এক পর্দায় দেখবার জন্যে অপেক্ষায় রয়েছে বলিউড প্রেমীরা।

google-news-icon

লেটেস্ট খবর