fbpx

জামা খুললেই কাত মহিলারা! উঠতি নায়কদের টেক্কা দিয়ে শাহরুখের শার্টলেস ছবি ভাইরাল

অনীশ দে, কলকাতা: বলিউড ইন্ডাস্ট্রিতে ৩০ বছর ধরে কাজ করছেন বাদশাহ শাহরুখ খান (Shah Rukh Khan)। তার এই ৩০ বছরের অভিনয় জীবনের জন্যে নানা বলি তারকা তাকে শুভেচ্ছাও জানান। ২০১৮ সালে বড়পর্দায় শেষবার দেখা গিয়েছিল তাকে। আনন্দ এল রাই পরিচালিত জিরো (Zero) ছবিতে তার বিপরিতে ছিলেন ক্যাটরিনা কাইফ (Katrina Kaif) এবং অনুশকা শর্মা (Anushka Sharma)। তবে বানিজ্যিক ভাবে অসফল হয় এই ছবি। তারপর দীর্ঘ ৪ বছরের বিরতি। দীর্ঘ বিরতির পর তিনি সারি দিয়ে একের পর এক ছবির ঘোষনা করেছেন। যাদের মদ্ধ্যে অন্যতম, পাঠান (Pathaan), ডানকি (Dunki) এবং জাওয়ান (Jawan)। এছাড়াও রনবীর কাপুর (Ranbir Kapoor) এবং আলিয়া ভাট (Alia Bhatt) অভিনীত ব্রহ্মাস্ত্র ছবিতে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করতে চলেছেন কিং খান।

srk 1

অবশ্য এই কয়েক বছরে তাকে (Shah Rukh Khan) একাধিক বিজ্ঞাপনে দেখা গিয়েছে। বলাই বাহুল্য শাহরুখ কোনও কাজের সাথে যুক্ত হলে সেই কাজের প্রতি দর্শকদের টান বেড়ে যায় বেশ কয়েকগুন। এবার ইন্টারনেটে ভাইরাল হয়েছেন শাহরুখ। যার অন্যতম কারন তার শার্টলেস অবতার। আর তার এই রূপেই মোহিত হয়েছে মহিলা ভক্তকূল। আসলে সম্প্রতি গডরেজ সংস্থার থেকে একটি নতুন বিজ্ঞাপন মুক্তি পেয়েছে। সেখানেই শার্টলেস অবতারে আত্মপ্রকাশ করেছেন শাহরুখ। বিজ্ঞাপনের শুরুতেই শাহরুখ ক্যামেরার দিকে ছেয়ে জিজ্ঞাসা করেন, “এটি কিসের বিজ্ঞাপন?”।

srk 2

অপর দিক থেকে উত্তর আসে, “বডি ওয়াস”। এরপরেই শাহরুখের হাতে দেওয়া হয় একটি প্যাকেট। যা দেখে কিং খান বলে ওঠেন, “এটা বডি ওয়াশ না, এটা তো একটা স্যাশে”। তারপর তাকে জানানো হয় এই স্যাশে জলে মিশালেই তা বডি ওয়াশ হয়ে যাবে, এই দেখে কিং খান নিজেও উচ্ছসিত হয়ে পরেন। বলাই বাহুল্য দর্শকদের এই বিজ্ঞাপনের গল্প খুব মনে ধরেছে। তার চেয়েও বেশি নজর কেড়েছে শাহরুখের সিক্স প্যাক। আসন্ন ৩টি ছবির মধ্যে ২টিতেই অ্যাকশান অবতারে ধরা দিতে চলেছেন শাহরুখ (Shah Rukh Khan)।

srk 3

একদিকে পাঠানের পরিচালনার দায়িত্বে আছেন সিদ্ধার্থ আনন্দ, এর আগে তার তত্বাবধানে তৈরি ওয়ার ছবিটি বক্স অফিসে সুনামি নিয়ে আসে। এমনকি এও শোনা গেছে, যশ রাজ ফিল্মসের ছাতার তলায় তৈরি এক ছবিতে একসাথে অভিনয় করতে চলেছেন বলিউডের ভাইজান সালমান খান এবং শাহরুখ খান। এছাড়াও পাঠান, ওয়ার এবং টাইগার সিরিজের মুখ্য চরিত্রদের এক জায়গায় এনে একটি স্পাই ইউনিভার্স তৈরি করার কথাও জানিয়েছে যশ রাজ ফিল্মস।

google-news-icon

লেটেস্ট খবর