fbpx

ছয় থেকে আট প্যাক অ্যাবস! ‘পাঠান’ সিনেমায় শাহরুখের ক্যালমা দেখে মুগ্ধ নেট নাগরিক

বেশ কদিন ধরেই সরগরম নেটপাড়া। কেনই বা হবে না? সামনেই বড় পর্দায় আসতে চলেছে বলিউড বাদশা শাহরুখ খানের নতুন সিনেমা ‘পাঠান’। ‘জিরো’র পরে আবারও দীর্ঘদিনবাদে বড় পর্দায় আসতে চলেছে বলিউড বাদশার নতুন ছবি। আর তাই বাদশা ভক্তদের কাছে বিশাল খুশির পারদ চড়েছে প্রিয় হিরোর নতুন ছবি নিয়ে। শাহরুখের শেষ সিনেমাটি বক্স অফিসে সেভাবে সাফল্য এনে দিতে পারেনি। এরপর পর্দায় ফেরার জন্য দীর্ঘ বিরতি নেন বলিউড বাদশা। এই সময় অবশ্য নিজের ব্যক্তিগত বেশ কিছু দায়িত্ব সামাল দিচ্ছিলেন বলে জানা গেছে। আপিএলের দায়িত্ব নিয়ে বেশ ব্যস্ত ছিলেন অভিনেতা। ‘পাঠান’ নিয়ে দর্শকদের মধ্যে উত্তেজনা থাকেলেও সেই উত্তেজনায় এবার আরও বেশি মাত্রা বাড়াল শাহরুখের নয়া লুক। এই লুক দেখলে যে কেউ চমকে যাবে। এর আগেও শাহরুখকে তার সিনেমার জন্য শারীরিকভাবে কসরত করতে দেখা গেছে। এবারও তার ব্যতিক্রম নয়। তবে এবার নজর কেড়েছে শাহরুখের আট প্যাক অ্যাবস। শাহরুখের এই লুক দেখে চমকে গেছে নেটিজেনরা। রীতিমত আলোচনার কেন্দ্রবিন্দু হয়ে উঠেছে অভিনেতা।

 Shah Rukh Khan new movie
Shah Rukh Khan new movie

আরও পড়ুন………ভয়ঙ্কর স্ট্যান্টের শ্যুটিংয়ে শাহরুখ-‌দীপিকা, স্পেনে দুজনেই একান্তে ব্যস্।।

সম্প্রতি নিজের সোশ্যাল হ্যান্ডেলে শেয়ার করলেন ‘পাঠান’ এর নয়া লুক। যেখানে শাহরুখকে দেখা যাচ্ছে আট প্যাক অ্যাবস, পনি টেইল করে বাঁধা চুল, পরনে প্যান্ট আর সারা শরীর সেক্সি ট্যানে ভর্তি। একেবারে হার্টথ্রব লুকে চমকে দিচ্ছেন সকলকে। একথা একেবারে সত্য যে, এই লুক দেখে শাহরুখ ভক্তদের ঘুম উড়ে গেছে। কিং খান যে এভাবে চমকে দেবে সেটা সত্যিই অজানা ছিল। তার আসন্ন সিনেমাকে সরগরমের মাঝে এই ছবি প্রকাশ্যে আসতেই রীতিমত হুল্লোড় পড়ে গেছে নেটপাড়ায়। ছবি প্রকাশ্যে আসতেই নেটিজেনদের কমেন্টের বন্যা বইয়ে গেল চারিদিকে। অনেক লিখেছেন কিং ইজ ব্যাক, আবার অনেক লিখেছেন দীর্ঘ প্রতিক্ষার অবসান। শাহরুখ সকলকে ধব্যবাদ জানিয়ে নিজের ছবির নীচে ক্যাপশনে লিখেন,’ শাহরুখকে আটকে রাখলেও, পাঠানকে আটকানো কঠিন। এবার সব বানাব এমনকি আট প্যাক অ্যাবস’। ব্যস এমন হুঙ্কারে ভক্তরাও যায় কোথায়। পাঠানের প্রতীক্ষা আরও দ্বিগুণ বাড়িয়ে দিল।

আরও পড়ুন………সকালে বৌয়ের চুমু খেয়ে ঘুম ভাঙ্গছে বরের, ঋষি-পিহুর চরম রোমান্সে মেতে উঠেছে মনফাগুন

উল্লেখ্য এবছরেই ছবির আনুষ্ঠানিক মুক্তির কথা প্রকাশ্যে আসার কথা ছিল। তবে অভ্যন্তরিন কিছু কারণে ছবির বিষয়ে বিস্তারিত কিছুই সামনে আসেনি। তবে ভক্তদের নিরাশকরেননি শাহরুখ, নিজের হট লুক প্রকাশ্যে এনে ইতিমধ্যেই উত্তেজনার পারদ ছড়িয়েছেন ভক্তমহলে। এই মুহূর্তে পাঠান টিম রয়েছে স্পেনে, ছবির বাকি কাজ শেষ হবে অতি শীঘ্রই।

google-news-icon

লেটেস্ট খবর