fbpx

বউ নাকি প্রিয়াঙ্কা? কার প্রেমে পাগল বলিউডের বাদশাহ, নিজেই জানালেন শাহরুখ খান

অনীশ দে, কলকাতা: শেষবার রুপোলি পর্দায় তাকে দেখা গিয়েছিল তিন বছর আগে। তিন বছরের বিরতির পর শাহরুখ খান ইয়াশ রাজ ফিল্মস – এর হাত ধরে পাঠান রূপে ফিরছেন বড় পর্দায়। ছবির পরিচালকের ভূমিকায় থাকছেন হৃতিক রোশন অভিনীত ব্যাং ব্যাং খ্যাত সিদ্ধার্থ আনন্দ। তারকাদের জীবন নানা বিতর্কে জর্জরিত। সেরকমই শাহরুখ খানের সাথেও জড়িয়ে রয়েছে নানা বিতর্ক। বলিউডের অন্যান্য নায়কদের মত নিজের সহকর্মী নায়িকাদের সাথে সম্পর্ক নতুন কিছু নয়।

srk with others

কিন্তু এরকম বিতর্ক থেকে দীর্ঘদিন নিজেকে দূরে রেখেছেন শাহরুখ। Don ছবিটির পরে শাহরুখ ও সেই ছবির নায়িকা প্রিয়াঙ্কা চোপড়ার মধ্যে একটি অবৈধ সম্পর্ক গড়ে উঠেছে এমনটা কানাঘুষো শোনা যায়। এমনকি এরকমও জানা যায় যে কিং খান তার স্ত্রীকে ঠকাচ্ছেন। কিন্তু দীর্ঘদিন ধরে চলা এই বিতর্কের পর অবশেষে মুখ খুলেছিলেন বলিউড বাদশাহ। একটি সাক্ষাৎকার চলাকালীন তাকে জিজ্ঞাসা করা হয়, তিনি নিজের স্ত্রীকে ঠকাচ্ছেন।

srk gauri 1

যার উত্তরে তিনি জানান, ” আমি ঠকাই না। কোনোদিন আমার ইচ্ছাও হয়নি কাউকে আর্থিক, মানসিক বা প্রেমের দিক দিয়ে ঠকাবো। তবে এর মানে এই নয় যে আমি নীতিগত ভাবে খুব আদর্শ একজন মানুষ। আমার মনে হয় ঠকানোটা খুব ঘৃণ‍্য একটা কাজ।” এমনকি শাহরুখ এও জানান যে তার এখন আর কাউকে ঠকানোর বয়স নেই আর তিনি কোনোদিনই কাউকে ঠকানোর কথা ভাবেন না। কয়েকদিন যৌন সঙ্গমের পর তিনি কাউকে ছেড়ে অন্য কাউকে নিয়ে থাকবেন এমন মানসিকতা তার নয়।

srk gauri khan

এমনকি তিনি বলেন, করন জোহরের সাথে ঘনিষ্ঠ সম্পর্ক থাকে অনেকে তাকে সমকামী বলেও মনে করেন। এই বিতর্ক প্রসঙ্গে শাহরুখের সাথে সালমানের হাতাহাতির কথা উঠে এসেছে বারংবার। কিন্তু কখনোই কিং খান সেই প্রশ্ন এড়িয়ে না গিয়ে যোগ্য জবাব দিয়েছেন। শাহরুখ জানান যে তিনি সমস্ত জায়গাতেই তার স্ত্রীকে সাথে নিয়ে যেতে স্বাচ্ছন্দ্যবোধ করেন। এমনকি কোনো পার্টি হোক বা কোনো গেট টুগেদার সমস্ত জায়গাতেই স্ত্রী সাথে থাকলেই তার ভালো লাগে।
আরও পড়ুন: গায়কের সাথে গলা মেলালেন ক্রিকেটের মহারাজ, অনুপমের সাথে সৌরভের গানের ভিডিও ভাইরাল নেটপাড়ায়
কোনো মহিলা কোনো দিনও এই দাবি করতে পারে না যে সে শাহরুখকে গৌরী খানের দিয়ে বেশি চেনে। গৌরীর সাথে নিজের প্রেমের সূত্রপাত মনে করতে গিয়ে প্রত্যেকবারই নস্টালজিক হয়ে পড়েন কিং খান। তাদের জুটি বলিউডের অন্যতম শ্রেষ্ঠ জুটি গুলির মধ্যে একটি। শাহরুখের শেষ ছবি জিরো বক্স অফিসে লাভের মুখ দেখতে পারেনি।তাছাড়াও শেষ কয়েকটি ছবিও সেরকম ভালো লক্ষিলাভ করতে পারে না যেমন ইমতিয়াজ আলী পরিচালিত যাব হ্যারি মেট সেজাল, মণীশ শর্মার ফ্যান।

google-news-icon

লেটেস্ট খবর