fbpx

বাবাকে ভেবে আবেগে ভাসলেন কিং খান! বলে ফেললেন মারাত্মক কথা

অনীশ দে, কলকাতা: শাহরুখ খান (Shah Rukh Khan) হয়তো একমাত্র ভারতীয় সুপারস্টার যার নিজের দেশের পাশাপাশি অন্যান্য দেশেও রয়েছে অগুনতি ভক্ত। এমনকি সম্প্রতি মুক্তি পাওয়া ওয়েব সিরিজ মিস মার্ভেল- এও উঠে এসেছে শাহরুখের নাম। তবে সারা পৃথিবীতে নিজের খ্যাতির বিস্তার ঘটালেও কিং খানের (Shah Rukh Khan) মধ্যে একরত্তি অহংকার দেখা যায় না, সম্প্রতি এমনটাই দাবি জানিয়েছেন এক নেটিজেন। তিনি জানান তার বাবার সাথে শাহরুখের একটি সেলফি রয়েছে। যা তাকে অবাক করেছে। কারণ এই ছবিটি তুলেছিলেন শাহরুখ (Shah Rukh Khan) নিজেই।

সম্প্রতি রোহণ মুখার্জী নামের এক টুইটার ব্যবহারকারী জানান তার বাবার সাথে শাহরুখ একটি সেলফি তুলেছেন। তবে সেই ছবির নেপথ্যে রয়েছে এক গল্প। কী সেই গল্প? আসুন জেনে নিই। ছবিটি শেয়ার করে রোহণ জানান, এক বিয়ে বাড়ীতে বলিউডের বাদশাহের সাথে দেখা হয় তার বাবার। সেই সময় দুজনের মধ্যে বার্তালাপ শুরু হয়। রোহণের বাবা নাকি শাহরুখকে (Shah Rukh Khan) জানিয়েছিলেন, ‘আপনি যে স্কুলে পড়তেন আমার ছেলেও সেই স্কুলেই পড়ে’।

srk 8

এই শুনে নাকি উচ্ছ্বসিত হয়ে যান শাহরুখ। বিস্ময়ের সাথে তিনি জানিয়েছিলেন ,’তাই নাকি!, তবে তো আপনার সাথে একটা সেলফি তুলতেই হবে’। শাহরুখের এই আবদার শুনে খানিকটা চমকে ওঠেন রোহণের বাবা। তিনি জানেনই না কিভাবে সেলফি তুলতে হয়। আর সেই সমস্যার সমাধান করলেন শাহরুখ নিজেই। বাদশাহ তাকে বলেন, ‘আসুন, আমি তুলছি’। এরপরেই রোহণের বাবার ফোনে সেলফি তোলেন শাহরুখ। আর তিন বছর পর এই ছবি দেখে উচ্ছ্বসিত রোহণ।

srk 9

গত তিন বছরে শাহরুখের একটিও ছবি মুক্তি পায়নি। নেটিজেনরা এও বলেন, শাহরুখের ক্যারিয়ার শেষ। তবে সবাইকে চমকে দিয়ে অ্যাকশনের মাধ্যমে কামব্যাক করতে চলেছেন কিং খান। কয়েকদিন আগে থেকেই একের পর এক ছবির ঘোষণা করেছেন তিনি। তার আসন্ন তিনটি ছবির মধ্যে দুটিতেই তাকে দেখা যাবে অ্যাকশন অবতারে। বহু বছর পর আবার পাঠান -এর জন্য যশ রাজ ফিল্মসের সাথে কাজ করতে চলেছেন শাহরুখ। এছাড়াও সুপারহিট পরিচালক রাজকুমার হিরানির সাথে ডানকি ছবির শুটিং শুরু করেছেন তিনি (Shah Rukh Khan)।

srk 10

উল্লেখ্য, কয়েকদিন আগেই তিনি তার তৃতীয় ছবির ঘোষণাও সেরে ফেলেন। এই ছবিটি পরিচালনা করতে চলেছেন দক্ষিণী পরিচালক আটলী। এই ছবিতে শাহরুখের প্রথম লুক সামনে আসতেই উত্তাল হয়ে ওঠে নেটপাড়া। সারা মুখে ব্যান্ডেজ জড়িয়ে টিজারে আত্মপ্রকাশ করেন শাহরুখ, যা সবাইকে অবাক করেছে। ২০২৩-এ একের পর এক ছবির মাধ্যমে আবার নিজের পুরনো জায়গা ফিরিয়ে নিতে মরিয়া হয়ে উঠেছেন কিং খান।

google-news-icon

লেটেস্ট খবর