fbpx

Aryan Khan: দিদির মতো রূপের বাহার! নব্যাকে ভুলে ক্যাটরিনার বোনের সঙ্গে ক্যামেরায় ধরা দিলেন আরিয়ান

নব্যাকে ভুলে নতুন বান্ধবীর দিকে হাত বাঁড়ালেন আরিয়ান! বি টাউনের নতুন রসায়ন নিয়ে শোরগোল নেটমাধ্যমে

মন্টি শীল, কলকাতা: সম্প্রতি সমগ্র সোশ্যাল মিডিয়া জুড়ে রূপোলি পর্দার তারকাদের কেন্দ্র করে এক গভীর আলোচনায় মগ্ন হতে দেখা গিয়েছে নেটনাগরিকদের। যদিও তাঁদের এই আলোচনার মূল বিষয়বস্তু তারকাদের ব্যক্তিগত জীবন কেন্দ্রীক। আর ঠিক এমনই এক আলোচনার কেন্দ্রবিন্দুতে চলে এসেছেন বলিউড বাদশাহ শাহরুখ খান এর পুত্র আরিয়ান খান ( Aryan Khan )। বিশেষ সূত্র মারফত জানা গিয়েছে, বি টাউনের এই বহুল আলোচিত তারকা সন্তান এক নতুন বান্ধবীর সঙ্গে জুটি বেঁধেছেন। যা এদিন এক ছোট ঝলক পাওয়া গেল সোশ্যাল মিডিয়াতে।

কিন্তু কে আরিয়ান খানের সেই বিশিষ্ট বান্ধবী? জানা গিয়েছে, তিনি আর কেউ নন বলিউড অভিনেত্রী ক্যাটরিনা কাইফ ( Isabelle Kaif ) এর বোন ইসাবেল কাইফ। শাহরুখ পুত্র তাঁর সঙ্গে এক সুন্দর সময় কাঁটাচ্ছেন, এমনকী পার্টি করতে গিয়ে লেন্স বন্দি হয়েছেন দুজনে। এরপর স্বাভাবিক ভাবেই অনুরাগীদের মাঝে বিভিন্ন রকমের প্রশ্ন জাগতে শুরু করেছে। যার মধ্যে অনেকে সোশ্যাল মিডিয়াতে মন্তব্য করেছেন, ‘বড়পর্দায় বলিউড বাদশাহ শাহরুখ খানের সঙ্গে ক্যাটরিনা কাইফের রসায়ন সিনেমাপ্রেমীদের কাছে বরাবরই পছন্দের বিষয়। কিন্তু এইবার কি সেই রসায়ন আরিয়ানের হাত ধরে বড়পর্দার গন্ডি পেরিয়ে পারিবারিক সমীকরণে পরিনত হতে চলেছে?’

31c22

সূত্র অনুযায়ী জানা গিয়েছে, এদিন ছিল হিন্দি ধারাবাহিক জগতের জনপ্রিয় অভিনেত্রী শ্রুতি চৌহানের জন্মদিন। আর সেই উপলক্ষ্যে মুম্বাইয়ের এক পাঁচতারা হোটেলে জন্মদিনের পার্টি দিয়েছিলেন অভিনেত্রী। যেখানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অভিনেতা কর্ণ ট্যাকার, আরিয়ান খান এবং ইসাবেল কাইফ। জনপ্রিয় এই টেলি অভিনেত্রীর জন্মদিনের অনুষ্ঠানে ইসাবেলের সঙ্গে কাঁটানো আরিয়ানের কিছু সুন্দর মুহূর্তের ছবি ফ্রেমবন্দি হয়েছে। যা এই মুহূর্তে সোশ্যাল মিডিয়াতে রীতিমত ভাইরাল।

31c23

বলে রাখা ভাল, এর আগে শাহরুখ পুত্র আরিয়ান খানের একাধিক ঘনিষ্ঠ সম্পর্কের গুঞ্জন নিয়ে সরগরম হয়ে উঠেছিল নেটপাড়া। যার মধ্যে এক অন্যতম নাম হল বলিউড শাহেনশাহ অমিতাভ বচ্চনের নাতনি নব্যা নভেলি নন্দ্যা। শোনা যায়, বলিউড বাদশাহ শাহরুখ খানের পুত্র আরিয়ান খান দীর্ঘ দিন নব্যা নভেলি নন্দ্যার সঙ্গে সম্পর্কে ছিলেন। এমনকী একাধিকবার একে অপরকে ডেট করছেন। কিন্তু এই বিষয় নিয়ে প্রকাশ্যে মন্তব্য করতে চাননি কেউই। কিন্তু এরই মাঝে ইসাবেল কাইফের সঙ্গে আরিয়ানের উপস্থিতি নিয়ে যে ফের এক নতুন আলোচনার সূত্রপাত ঘটতে চলেছে বি টাউনে তা আর বলতে বাকি থাকে না।

google-news-icon

লেটেস্ট খবর